কৃতজ্ঞতা প্রকাশ (১০% বেনিফিশিয়ারি লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ, আমিও ভালো আছি।

IMG_20220919_093054.jpg

মোটিভেট হতে ভালো লাগে কিন্তু মোটিভেশন ধরে না রাখতে পারাটা আবার সবচেয়ে খারাপ লাগে।মোটিভেশান শোনার পর শরীরে বেশ ভালো হিট আসে কিন্তু কিছুক্ষন পরেই তা বিলীন হয়ে যায়।

একদিন ফেবু স্ক্রল করতে করতে রকমারির পেইজ সামনে আসলো আর তাতে দেখি রিচার্জ ইওর ডাউন ব্যাটারি বইটা স্পন্সর করেছে।কয়েকদিন আগে এই বইটা নিয়ে বলেছিলাম আপনাদের।আর রিভিউ দেবো বলে আশ্বাসও দিয়েছিলাম। তো যাইহোক,পেইজে ঢোকার পর আরো তিন/চারটা বই দেখে বেশ ভালো লেগেছিল।মনে হয়েছিল,অবসরে পড়লে অটো মোটিভেট হওয়া যাবে।কাছে আমার পর্যাপ্ত টাকা ছিলনা যে,সবগুলো বই কিনবো।একটু পর মনে হলো,বড় ভাই-বোনগুলা তো আছেই।একটা করে বইয়ের আবদার করাই যায় তাদের কাছে।যা ভাবনা তাই কাজ। জিসান ভাইয়া,শুভ ভাইয়া আর হ্যাপি আপুকে বলেছিলাম।আর অবশ্যই আমি কারো কাছেই নিরাশ হইনি।এখন তিনটা বইই আমার হাতে।

IMG_20220919_093021.jpg

ঝংকার মাহবুবের লেখা, প্যারাময় লাইফের প্যারাসিটামল।এই বইটা নিয়েছি আমাদের প্রিয় এডমিন শুভ ভাইয়ার কাছে থেকে।ভাইয়াকে বলা মাত্রই আমায় বললো,
হুম-এটা ভালো অভ্যাস।আমি এপ্রিশিয়েট করি।তুই কিনে নে,বাড়ি আসলে তোর হাতে পয়সা দিয়ে দেবোনি।আর পড়া হয়ে গেলে আমাকেও দিস,আমিও পড়ে দেখবোনি।
মানে,আমার বলা আর ভাইয়ার হ্যাঁ বলা।আর দেরি না করে সাথে সাথে অর্ডার করেছিলাম বইটা।ডেলিভারি সহ ২৯৪ টাকা পড়েছিল।

IMG20220911143859.jpg

মোস্ট ইম্পর্টেন্ট ওন.... স্টুডেন্ট হ্যাকস- লিখেছেন আয়মান সাদিক এবং সাদমান সাদিক।এই দুজনকে নিশ্চয় সবাই চেনেন।আলাদা করে বলার কিছুই নেই তাদের নিয়ে।
এই বইটা নিয়েছি হ্যাপি আপুর থেকে।আপুকে ম্যাসেজে বইয়ের লিংকটা দিয়েছিলাম শুধু,বলিওনি যে আপু বইটা কিনে দাও তো।নিজেই বলেছিল,নিবা বইটা?
মেঘ না চাইতেই জল।হ্যাঁ হ্যাঁ,নেবো তো।কয় টাকা পড়বে?ডেলিভারিসহ ধরো ৩৩০ টাকা।আচ্ছা আমি তোমার নাম্বারে টাকা পাঠিয়ে দিচ্ছি, অর্ডার করে দিও।
কিছুক্ষন পর আপু টাকা পাঠিয়ে দিলে সাথে সাথেই অর্ডার করেছিলাম।

IMG_20220919_100529.jpg

এমন ভাই-বোন থাকলে আর কি চাই!প্রত্যেকে আমায় এতো ভালোবাসে যা বলার বাহিরে।চাওয়া পূরন করেছে বলে বলছিনা-প্রত্যেকটা ভাই বোনই সবসময় আমায় দিক-নির্দেশনা দিচ্ছেই,তাদের অভিজ্ঞতা জানায়।আমায় কিভাবে চলতে হবে তা বোঝায়।জীবন সম্পর্কে জ্ঞান দেয়।আর আমি নিজেও আমার সব সমস্যা তাদের সাথে নির্দ্বিধায় শেয়ার করতে পারি।এবং তারা তাদের জানা বেস্ট সলুশনটাই আমায় দেয়।এনাদের মতো,ভাই-বোন পাওয়াটা আসলেই ভাগ্যের।ছোট হিসেবে আমার দ্বারাও যতটা সম্ভব আমি থাকি তাদের পাশে আর ইনশাল্লাহ আমরা সবাই সবসময়ই এমন থাকবো❤️।

©@farhantanvir
Shot on. Oppo f19 pro
Location
Date.19/09/22

Sort:  
 2 years ago 

আয়মান সাদিক তো একজন সফল ব্যক্তির টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা। আসলে সফল ব্যক্তিদের অনুসরণ করাই আমাদের কর্তব্য। স্টুডেন্ট হ্যাকস বইটি দেখে আমারও পড়ার আগ্রতা বেড়ে গেল দেখি আমিও এক পিস কিনে নেব।

 2 years ago 

দেরি না করে কিনে ফেলেন।আশা করি,বেশ কাজে দেবে।

 2 years ago 

প্রথমেই আপনার বড় ভাই বোনদের প্রতি আমার শ্রদ্ধা এবং ভালবাসা আপনাকে এই উদ্যম ভাল কাজে অনুপ্রানিত করার জন্য .আমারও এমন একজন ভাই আছে এবং বোন ও আছে যারা সব সময় আমাকে ভাল কাজে অনুপ্রেরনা দেয় এবং অনুপ্রানিত করে , সব সময় মাথার ছায়া হিসাবে আমি তাদেরকে পাই , আর হ্যা ভাইয়া আপনার কথা অনেকটাই সঠিক বই পরলে মনের পরিধি ও যেমন বাড়ে তেমনি জ্ঞ্যানের পরিধি ও বারে , এক কথায় বই পরলে মনে অনুভুতির শক্তিটাও দিন দিন বৃদ্ধি পায় .আমিও এই বই গুলো কিনব ইনশা আল্লাহ এবং পরব

 2 years ago 

আমার মনে হয় ওমন ভাই-বোন থাকাটা ভাগ্যের ব্যাপার।অনেকসময় তারাই সবচেয়ে কাছের বন্ধু হয়ে ওঠে।

 2 years ago 

মোটিভেশান শোনার পর শরীরে বেশ ভালো হিট আসে কিন্তু কিছুক্ষন পরেই তা বিলীন হয়ে যায়।

আসলে ভাই মোটিভেশন এমন একটা জিনিস যা সাময়িক উওেজনা তৈরি করলেও ফলাফল হয় শূণ্য। প‍্যারাময় লাইফের প‍্যারাসিটামাল বইটা বেশ দারুণ লাগল। শুভ ভাইয়ের থেকে পাওয়া বলে কথা। সত্যি এটা বেশ ভালো অভ‍্যাস।

 2 years ago 

আসলে তিনটা বইই চমৎকার আর বেশ কার্যকরী।ভালোবাসা নিয়েন ভাইয়া💗

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59471.57
ETH 2618.20
USDT 1.00
SBD 2.40