ব্যাচেলর্স ফুচকা পার্টি (১০% বেনিফিশিয়ারি লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম,আশা করি সবাই কুশল আছেন।আলহামদুলিল্লাহ,আমিও ভালো আছি।

IMG_20220725_070536.jpg

ফুচকা!খুব লোভনীয় একটা ব্যাপার কাজ করে না,যখন নাম শুনেন বা দেখেন?আপনাদের করে কিনা জানিনা,আমার তো অনেক করে।খেতে আমি ভীষণ রকম ভালোবাসি।সে হোক ফুচকা বা অন্য কোনো খাবার।খাবারের ক্ষেত্রে,আমি কাউকে চিনিনা😁।খাবার শেষ করার পর কথা হবে সবার সাথে।

এ কয়দিনে যা বুঝেছি তাতে,মানুষ হিসেবে জেনিন,সৌমিক আর রাকিব তিনজনই বেশ সৌখিন।মানে,ওদের মাঝে শখ আহ্লাদ এসবের একটা ব্যাপার আছে।বলতে গেলে,ভালো লেগেছে তিনজনকেই।

সেদিন রাকিব আর সৌমিক গিয়েছিল বাজার করতে।আমি আর জেনিন ছিলাম ছাদে।বাজার করে এসে,আমাদের ফোন করলো আর তখন আমরা নিচে এসেছিলাম।এসে দেখি,ওরা বাজারও করেছে আর সাথে ফুচকার পাপড় এবং তেতুল কিনে এনেছে।তারপর আর কি!সৌমিক ভাজা শুরু করেছিল,জেনিন টক বানাচ্ছিলো।আমি অবশ্য বসেই ছিলাম😁।
IMG_20220725_070506.jpg

আমি যে শুধু বসেই ছিলাম,তা বলা ভুল হবে।কারণ,সৌমিক যখন ভাজছিল ফুচকাগুলো তখন থেকেই আমি একটা দুইটা করে তুলে তুলে খাচ্ছিলাম।

মিনিট ১৫ এর মধ্যে সব কাজ শেষ হয়ে গিয়েছিল।তারপর সবাই একসাথে বসে ফুচকা খাওয়া শুরু করেছিলাম।
IMG_20220725_070614.jpg

মজার ব্যাপার হচ্ছে কি,খাওয়ার সময় সৌমিকের অবস্থা ছিল দেখার মতো🤣🤣।সবাই তো খুব তাড়াতাড়ি খাচ্ছিলো আর ও তাতে এগিয়ে থাকার জন্য মুখে বেশ কয়েকটা একসাথে নিয়ে আর মুখ নাড়াইতে পারছিলনা🤣🤣।পরে অবশ্য ওর জন্য আমরা আরো কয়েকটা দিয়েছিলাম।

IMG_20220725_070419.jpg

এই ছেলেগুলোর সাথে থেকে বাসা ছেড়ে থাকার কষ্টটা খুব একটা বেশি প্যারা দিতে পারেনা আমায়।মন খারাপ হলেও,ওরাই ভালো করে দেয়।মানে,সব মিলিয়ে আমার মনে হয় বেশ আন্তরিক মানুষদের সাথেই আছি।

©farhantanvir
Shot on. Oppo f19 pro
Location
Date.25/07/22

Sort:  
 2 years ago 

ব্যাচেলর থাকাকালীন সময় টা এ ধরনের পার্টি গুলো খুবই স্মরণীয় হয়ে থাকে। আমি নিজেও কলেজ লাইফে ব্যাচেলর লাইফ কাটিয়েছিলাম।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া।স্মৃতিগুলো আজীবনই স্মরণীয় হয়ে থাকবে।

 2 years ago 

আমার কাছে ফুচকা খেতে ভীষণ ভালো লাগে। আর আপনারা তো এইরকম ভাবে বন্ধুরা মিলে বাসায় একসাথে খেয়েছেন এটা দেখে আরো ভালো লাগলো। বিশেষ করে ফুচকার পাপড় এনে নিজেরা ভেজে তারপর তৈরি করলেন এটা আরো বেশি মজার। সত্যি ভীষণ সুন্দর একটা মুহূর্ত ছিল।

 2 years ago 

তো খেয়ে ফেলুন,আর দেরি কিসের।

 2 years ago 

ব্যাচেলর্স ফুচকা পার্টি দেখে অনেক ভালো লাগলো। সবাই মিলে এক সাথে খেতে অনেক মজা লাগে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ভালোবাসা নিয়েন বড় ভাই😇😊।

 2 years ago 

আপনার ফুচকা দেখে বেশ লোভ লাগছে।সকাল সকাল এত লোভনীয় পোস্ট দেয়😉।যাই হোক ব্যাচলোর পাটিতে ফুচকা বেশ দারুন। আসলেই বন্ধু মানেই অনেক কিছু।ভালো ছিলো।ধন্যবাদ

 2 years ago 

এখন বিকেল হয়ে গেছে,এবার নাহয় বাইরে গিয়ে খেয়ে আসুন😁

 2 years ago 

ব্যাচেলর জীবনটা সত্যিই অনেক বেশি আনন্দের যদি সেটা খুব কাছ থেকে উপভোগ করা যায় আপনার এই পোস্ট দেখেই বোঝা যাচ্ছে ব্যাচেলর এর ফুচকা পার্টি সময় অনেক চমৎকার একটি মুহূর্ত অতিবাহিত করেছেন। সুন্দর এই মুহূর্ত আমাদের মাঝে চমৎকারভাবে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাই।এই লাইফটা যেমন মজার তেমনই নানা রকম অভিজ্ঞতা অর্জনের জন্যও বেস্ট।

 2 years ago 

ফুসকা খাওয়ার মজাই আলাদা। আপনাদের ফুসকা খাওয়ার দৃশ্য দেখে এখন আমারও খেতে মন চাচ্ছে। আমি বাইরে গেলেই ফুসকা খেয়ে আসি। আমাদের সাথে আপনার সুন্দর মুহুর্ত শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

ফুচকা সত্যই অনেক লোভনীয় একটা খাবার।ভালোবাসা নিয়েন ভাই আমার😇🥰

 2 years ago 

মেয়েরা ফুচকা খেতে খুবই পছন্দ করে। আমিও এই ধরনের খাবার মাঝে মাঝে উপভোগ করে থাকি খুবই ভালো লাগে। আপনার ফুচকা পার্টির দৃশ্য পটভূমি দেখে অনেক ভালো লাগলো।

 2 years ago 

আপনার ভালো লাগাই আমার স্বার্থকতা 🥰 ভালোবাসা নিয়েন 🤎🖤

 2 years ago 

ফুচকা খেতে বরাবরি আমার অনেক ভালো লাগে আর তা যদি হয় সবাই মিলে বন্ধুদের সাথে আড্ডা দিয়ে তাহলে তো কোন কথাই নেই আপনার প্রস্তুত করা ফুচকা দেখেই খুব লোভ হচ্ছে ইচ্ছে করছে আপনাদের সাথে বসে যাই খাবার জন্য

 2 years ago 

ইনশাল্লাহ কপালে থাকলে একদিন একসাথে খাওয়া হবে🥰☺️

 2 years ago 

আসলেই ভাই ফুচকা একটি লোভনীয় খাবার এটা দেখলেই আসলে খেতে ইচ্ছে করে আপনার মত আমারও আসলে খাবার খেতে খুবই ভালো লাগে। আপনার ফুবকা পার্টি করা দেখে আমারও খেতে ইচ্ছে করছে।

 2 years ago 

ইচ্ছেকে বন্দী করে রাখবেন না।যান খেয়ে নিন তাড়াতাড়ি 😁

 2 years ago 

ভাইয়া আপনার ফুচকা খাওয়া দেখে আমারও ইচ্ছে করছে ফুচকা খেতে। আমার মনে হয় প্রতিটি মেয়ে ফুচকা খেতে অনেক পছন্দ করে। ফুচকা পছন্দ করে না এমন লোক খুঁজে পাওয়া যাবে না। আপনি অনেক সুন্দর সময় কাটিয়েছেন তা দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

ইচ্ছেকে ডানা মেলতে দিন,খেয়ে আসুন ফুচকা😊।

ভালোবাসা নিয়েন আপু😊🥰

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58635.35
ETH 3152.96
USDT 1.00
SBD 2.44