একটি বৌ-ভাতের গল্প(১০% বেনিফিশিয়ারি লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম,আশা করি সবাই কুশল আছেন।আলহামদুলিল্লাহ,আমিও ভালো আছি।

আমাদের সামাজিক অনুষ্ঠানগুলোর মধ্যে বিয়ে আর জন্মদিন ছাড়া বাদ বাকি অনুষ্ঠানগুলো আমার ভালো লাগেনা।ভালো লাগেনা বলতে সেগুলোতে উপস্থিত থাকতে ইচ্ছা হয়না।আর সত্যি বলতে কি, ইদানীং লোকজনের মধ্যে থাকতেই ইচ্ছা করেনা।অরুচি এসে গেছে।যদিও কোথাও যাই,তাও কাজ শেষ হওয়া মাত্রই আমি সেখান থেকে হাওয়া হয়ে যাই😑।
বেশ কিছুদিন আগেও বিয়ের দাওয়াত পাচ্ছিলামই না☹️,দুই তিনমাস অন্তর একাট্টা দাওয়াত আসতো😷।খুব মিস করছিলাম।এক্সাম শেষ হয়েছে আড়াই মাসের মতো হচ্ছে,এই কয় দিনেই তাও ৭ টার মতো বিয়ের দাওয়াত পেয়েছিলাম😶।গত পর্শুওও একটা দাওয়াত খেয়ে এসেছি দাদিবাড়ি থেকে।সেটা নিয়েই আজ বলবো।

IMG_20220208_201402.jpg

আমাদের গ্রাম একই,তবে সমাজ আলাদা।আমাদের বাড়ি থেকে মিনিট দশেকের দূরত্বে সেই বিয়ে বাড়ি।গ্রামে খুব বেশি যাওয়া হয়না,তাই সবাইকে চিনিনা।যার ছেলের বিয়ের দাওয়াতে গিয়েছিলাম তিনি নাকি সম্পর্কে আমার বরাব্বু হন।যদিও আগে কখনো তার সাথে আমার পরিচয় হইছিলোনা।নিজের গ্রাম হলেও সেখানে গিয়ে আমি আমার মতোই ছিলাম।কারণ,প্রায় সবাই আমার অচেনা ছিল😶🤕।

ওখানে গিয়ে দুপুর দেড়টার মধ্যে পৌছেছিলাম।পৌছানোর আধা ঘন্টার ভেতরেই দাওয়াতের অন্য লোকজন এসে পড়েছিল।তাই খাওয়ার জন্য আর বেশি দেরি করতে হয়নি😋।
IMG_20220208_201242.jpg

IMG_20220208_201328.jpg

যা আশা করেছিলাম,খাবারের মান-পরিমাণ সবই তার থেকে খুব ভালো ছিল।আইটেমও অনেক ছিল।বেশ ভালোই খেয়েছিলাম।
খাওয়া শেষে বৌ এর বসার জায়গায় গিয়ে গিফট দিয়ে এসেছিলাম।
IMG20220203135915.jpg

নতুন বউ আর তার মামাতো বোন-
IMG_20220208_201305.jpg

গিফট দিয়ে এসে কিছুক্ষন পাশে দাঁড়িয়ে ছিলাম।বাবা গল্প করছিলো এর ওর সাথে।বাবার গল্প শেষ হইলে ওখান থেকে বাসার উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম।

cc.@farhantanvir
Shot on. Oppo f19 pro
Location
Date.08/02/22

Sort:  
 2 years ago 
দাওয়াত খেতে কার না ভালো লাগে! আর এখন যেহেতু বিয়ের মৌসুম তাই কমবেশি বিয়ের দাওয়াত খাওয়া হয়ে থাকে। বৌভাতের দাওয়াত খাওয়ার আজকের এই মুহূর্তটা খুব সুন্দর ভাবে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন।
 2 years ago 

ধন্যবাদ ভাইয়া😍

 2 years ago 

দাওয়াত খেতে ভিশন ভালো লাগে আমার। তারপর যদি বিয়ের দাওয়াত হয়। তাহলে তো কোন কথায় নেই। পোস্ট টা পড়ে ভালো লাগলো ভাইয়া। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকেও ধন্যবাদ ভাই🥰

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 55214.91
ETH 2471.87
USDT 1.00
SBD 2.24