সময়টা আমার আর সুপ্তর ছিল(১০% বেনিফিশিয়ারি লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম, আশা করি সবাই কুশল আছেন।আর আজ ভালো থাকারই কথা, কারণ কাল তো ইদ।মন কম-বেশি সবারই বেশ ফুরফুরে আছে।সবাইকে অগ্রিম ইদের শুভেচ্ছা,ইদ মোবারক। আলহামদুলিল্লাহ,আমিও ভালো আছি।

IMG_20220709_084138.jpg

সুপ্তকে মনে পরছে কারো?পরছে না?আচ্ছা,আবার বলি।সুপ্ত হচ্ছে আমার বড় ফুফাতো ভাইয়ের একমাত্র মেয়ে।আর আপনাদের কাছে সুপ্তর যে পরিচয়টি অধিক গ্রহনযোগ্য হবে সেটা হচ্ছে,সুপ্ত হলো আমাদের প্রিয় এডমিন শুভ ভাইয়ের ভাতিজি।

ইদের ছুটিতে তো সবাই নিজ নিজ বাড়িতে চলে এসেছে কর্মস্থল ছেড়ে।তো সুপ্তরা কেন বাদ পড়বে?ওরাও বাদ যায়নি।ইনফ্যাক্ট আমি বাসায় আসার একদিন আগেই ওরা এসেছে।আর আমি বাসায় এসেই ওর কাছে চলে গিয়েছিলাম।দেখা হয়েছিল প্রায় মাস ছয়েক পর।চাচ্চু চাচ্চু করে আমার কানটা একদম শেষ করে দিয়েছিল।
IMG_20220709_083904.jpg

ওর আর আমার মাঝে কিন্তু এতোটা ভাব ছিল না।আর এতোটা ভাব হতোও না যদি আমি এস,এস,সি এক্সাম শেষে ওদের বাসায় ঘুরতে না যেতাম।এতোটা মায়াবী ও যে কি বলবো!!
সেদিন একটা কাজে ফুফুর বাসায় গিয়েছিলাম।কাস শেষে চলে আসবো,এমন সময় সুপ্ত বলে উঠলো চাচ্চু ঘুরতে যাবো তোমার সাথে।আমার তো কোনো সমস্যা নেই,বললাম আগে তোমার আম্মুর থেকে শোনো যেতে দিবে কিনা।মা-কেও রাজি করে ফেললো।তারপর আর কি,ওকে নিয়ে বের হলাম।
IMG_20220709_083919.jpg

সে আবার হাটবেনা,কোলে করেই রাস্তা পর্যন্ত নিয়ে যেতে হয়েছিল।তারপর জিজ্ঞাসা করলাম,অটোতে যাবে নাকি রিক্সায়?বললো রিক্সায়।রোদ ছিল খুব বেশি আর সময়টাও ছিল দুপুর আর সকালের মাঝামাঝি।কোথাও ঘোরার মতো জায়গাও ছিলনা।তাই ভাবলাম রিক্সাওয়ালার সাথে ঘন্টাচুক্তি করি।৭০ টাকায় ঘন্টাচুক্তি করে ওকে নিয়ে রিক্সায় উঠে পরেছিলাম।

IMG20220706133338.jpg

IMG20220706132606.jpg

IMG20220706132545.jpg

রিক্সা যত এগোচ্ছিল ওর প্রশ্নও যেন তত বাড়ছিল।চাচ্চু এটা কি,ওটা কি।ওটা দিয়ে কি হয়,এটা দিয়ে কি হয়।চিপস আর ফ্রুটো কিনে দিয়েছিলাম,সেগুলোর দিকে নজরই নেই।আমার মাথা কেমনে চিবানো যেয় খালি সেদিকে তার সুনজর ছিল।ওই একটা ঘন্টা কীভাবে যে ওকে সামলিয়েছিলাম তা বলার মতো না।

IMG20220706133745_01.jpg

IMG20220706133306.jpg

ঘন্টা শেষ করে মায়ের মেয়েকে মায়ের হাতে তুলে দিয়ে তারপর আমার বাসায় এসেছিলাম।

সত্যি বলতে ওদের সাথে সময় কাটাতে আমার খুব ভালো লাগে।শুধু ওই না এমন আরো বেশ কয়েকজন আছে।প্রত্যেকের কথাই তো বলেছি আপনাদের।শায়ান,হামিম,সানভি,বাসিদ প্রত্যেককেই একেকটা মায়ার ডিব্বা।কারো হই মামা,কারো চাচ্চু।তবে প্রত্যকেই ভালোবাসি সমানভাবে।আল্লাহ তায়ালা এদের ভালো রাখুক সবসময়।

Cc.@farhantanvir
Shot on. Oppo f19 pro
Location
Date.09/07/22

Sort:  
 2 years ago 

ছোটদের সাথে সময় কাটাতে বেশ ভালই লাগে। সুখ তোকে নিয়ে রিকশায় ঘুরতে বেরিয়েছেন দেখে ভালো লাগলো। একেবারে ঘণ্টা হিসাব করে টাকা দিবেন। আসলে ছোটদের কৌতুক হলে একটু বেশি থাকে এই জন্য যেটা দেখে তার সম্পর্কে জিজ্ঞেস করে। আমি মনে করি এটা একটা ভাল দিক তাহলে যত বেশি জিজ্ঞেস করবে ওরা তত বেশি জানতে পারবে। মুহূর্তটা ভালো লাগলো।

 2 years ago 

হুম,ছোটতে ওভাবে আমিও বাবাকে খুব জ্বালাতাম😁।বাবা চুপচাপ সেগুলোর উত্তরও দিতো।
ধন্যবাদ আপু এতো সুন্দর মন্তব্যের জন্য 🧡

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60935.93
ETH 2645.60
USDT 1.00
SBD 2.56