সময়টুকু ভালো ছিল(১০% বেনিফিশিয়ারি লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম,আশা করি সবাই কুশল আছেন।আলহামদুলিল্লাহ,আমিও ভালো আছি।

ভালোভাবেই হোক বা একটু খারাপ,সময় চলমান।কারো জন্যই থেমে থাকেনা।খারাপ-ভালো দুটো সময়ই সবার জীবনেই আসে।তো আমিও এর ব্যতিক্রম নই।অনেক ভালো সময় পার করেছি।খারাপ সময়ও কম পার করিনি।যাইহোক,ভালো একটা সময়ের গল্প করি আপনাদের সাথে।

গত ২২ তারিখে বাবা আর ভাইয়ার সাথে গিয়ে কলেজে ভর্তি হয়েছি।বাবা বাড়ি থেকে এসেছিল সকাল ১০ টার একটু আগে।আগেরদিন বলেছিল ভর্তির কার্যক্রম শেষ করে তিনজন মিলে হোটেলে গিয়ে লাঞ্চ করবো।সেজন্য আমার দুপুরের মিল অফ করতে বলেছিল।কথা অনুযায়ী করেও দিয়েছিলাম।পরেরদিন বাবা সময় মতোই এসেছিল।পরে আমার প্রাইভেট শেষ করে এসে,আমি বাবা আর ভাইয়া একখানে মিলিত হয়ে একটা রিক্সা নিয়ে কলেজে গিয়েছিলাম।ভর্তির কাজগুলো সারতে ঘন্টা দেড়েক সময় লেগেছিল।১২ টার মতো বেজেছিল আরকি।তো প্ল্যান অনুযায়ী,আমাদের তো তিনজনের একসাথে লাঞ্চ করার কথা ছিল।কিন্তু কলেজ থেকে বেরিয়ে লাঞ্চের টাকা দিয়ে বাবা বললো,আমি যাবোনা তোমরা যাও।আমি বললাম,কেন?তোমারো তো যাওয়ার কথা ছিল।উত্তরে বললো,আমার একটা জরুরি কাজ আছে আমি আজ যাই।অন্যদিন খাওয়া হবে,তোমরা যাও।

কি আর করার।মনটা শক্ত করেই বাবাকে বিদায় দিয়েছিলাম।তারপর দুই ভাই মিলে কলেজের জন্য নির্দিষ্ট সু কিনে রেস্টুরেন্টে গিয়েছিলাম খাবার খেতে।ফ্যাক্ট হচ্ছে,এই রেস্টুরেন্টে গিয়ে আরেকটা পোস্ট শেয়ার করেছিলাম আর সাথে এই ভাইই ছিল।পার্থক্য হচ্ছে,এবার খাবার আলাদা আর শীতও তখনকার থেকে তুলনামূলক কম।

IMG20220222142625.jpg

IMG20220222142601.jpg

IMG20220222142222.jpg

IMG20220222142207.jpg

গতবারের মেনু ছিল চিকেন হান্ডি।আর এবারেরটা স্পেশাল চিকেন বিরিয়ানি হলেও দুইটার মাঝে খুব নেশি তফাৎ আমার স্বাদে ধরা পরেনি।হয়তো একটু মশলা দেয়ায় কম-বেশি ছিল আর পরিবেশনে।
তবে বেশ ভালোই ছিল খেতে।ওখানে যে পিচ্চি ছেলেটা থাকে ওর সাথে ভালোই মিল হয়েছে।নাম মেহেদী।ওর সাজেশনেই ওই বিরিয়ানি অর্ডার করেছিলাম।
খাওয়া শেষে দুই ভাই বেশ অনেকক্ষন আড্ডা দিয়েছিলাম ওখানে বসেই।খাবার যেমন ভালো ছিল,তেমন সময়টাও ভালো ছিল।

cc.@farhantanvir
Shot on. Oppo f19 pro
Location
Date.27/02/22

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58752.84
ETH 3153.55
USDT 1.00
SBD 2.44