হ্যালো ফুডুল(১০% বেনিফিশিয়ারি লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম, আশা করি সবাই কুশল আছেন।আলহামদুলিল্লাহ,আমিও ভালো আছি।আগামীকাল পবিত্র ইদুল ফিতর।দোয়া করি,সবাই খুব ভালোভাবে আর মনের মতো করে কালকের দিনটি কাটান।শুধু কালকের বলা ভুল হবে,জীবনের প্রতিটা দিনই খুব ভালোভাবে কাটুক সবার।

যারা আমার পোস্ট পড়েন,তারা হয়তো জানেন ফুডুল(সৈয়াদুল মোরসালিন হামিম) মানে আমার খালাতো বোনের ছেলে ওকে আমি কতটা ভালোবাসি আর ও কতটা আমায় ভালোবাসে।ছুটিতে বাসায় আসা মানেই আমার পুরো সময়ের ৬০% সময়ই ফুডুলের জন্য বরাদ্দ।ওর সাথে আপনারা যে কেউ ১০ টা মিনিট সময় কাটায়া দেখবেন আর ছাড়তেই চাইবেন না।এতো পাকাপাকা কথা বলে যা শুনলে মনে হবে আপনার আগে ওর জন্ম হইছে😂।

সকাল সকালই মায়ের সাথে এসে বাসার গেটে নক করছে।আমি তখনো বিছানায় শুয়ে,ঘুমের ভাব কাটেইনি।আম্মু গেট খুলে বিস্মিত হয়ে একটু চিৎকার দিয়ে উঠলো আর বললো এটা কে রে!!ঘুম ঘুম ভাব থাকায় আমার উঠতেই মন চাইলনা।মটকা মেরে শুয়েই আছি।আম্মু ওদিকে আমায় উদ্দেশ্য করে বলছে,"তাড়াতাড়ি উঠে আয়!দেখ কে আসছে।তোর ভাগ্নে কি সেজে আসছে দেখ।"আমি তাও উঠিনি।ফুডুল বোধয় আশা করেছিল আমি উঠে যাবো ওর কাছে,তাই ও নিজে আমার কাছে আসেনি।কিছুক্ষন কাটার পর যখন দেখলো আমি যাইনি ও আমার বিছানার কাছে নিজেই এলো।আমি ওকে দেখে যদিও অবাক হইনি তবে অনেক খুশি হয়েছিলাম।সকালবেলাই কালো একটা পাঞ্জাবি, সাদা পায়জামা আর মাথায় সাদা টুপি পরে আসছে।এগুলো নাকি ওর ইদের জন্য কেনা,আমায় দেখাবে জন্য পড়ে এসেছে।
IMG_20220502_235530.jpg
বিছানার সাথে আমিও আর তারপর একটু সময়ও কাটাইনি।ওকে কোলে নিয়েই ব্রাশ করেছিলাম।ব্রাশ করতে করতে ওকে জিজ্ঞাসা করেছিলাম,মামা এতো সকালে পাঞ্জাবি পড়ে আসছো যে?ও আটকায়া আটকায়া বললো,ওইযে তোমায় দেখাবো যে।এটা বলার পর আবার নিজেই বলছে,আচ্ছা মামা মাদ্রাসায় গেলে কি আমায় ফ্যানের সাথে টাংগায় রাখবে?
আমি তখন একটু অবাক হয়েছিলাম।কিরে,যে ছেলে মাদ্রাসার কথা বললে কই দৌড়ায় না দৌড়ায় ঠিক না,সেই ছেলে আবার মাদ্রসায় যাওয়ার চিন্তা করে?এসব না ভেবে ওকে বললাম,না মামা মারবে না।ব্রাশ করা শেষ হইলে ওকে নিয়ে রাস্তার দিকে গিয়েছিলাম।ভাবলাম,এতো সুন্দর সেজে এসেছে একটু ছবি তুলি ওর সাথে।

IMG20220428093209.jpg

IMG20220428093714.jpg

IMG20220428093251.jpg

IMG20220428093556.jpg

তারপর আর কি,বাইরে গেলেই তো ওর একটাই দাবি।দোকানে চলো।দোকানে নিয়ে গিয়ে চকলেট কিনে দিয়েছিলাম ঠিকই তবে শর্ত দিয়েছিলাম কোনো একটা সূরা বা কালিমা শুনাইতে হবে।রাজি হচ্ছিলোনা,তারপরেও জোর করেই বলাইছিলাম।আপনারাও নাহয় শুনেন।https://youtube.com/shorts/mmawaBGN7zM?feature=share
দুপুর পর্যন্ত ওর সাথেই সময় কাটিয়ে ওকে বাসায় দিয়ে এসে আমি আমার কাযে ব্যস্ত হয়ে পড়েছিলাম।
ভালোবাসি মামা তোমায় 🥰,আল্লাহ তোমায় ভালো রাখুক সবসময়।

cc.@farhantanvir
Shot on. Oppo f19 pro
Location
Date.03/05/22

Sort:  
 2 years ago 

এটাকেই বলা হয় ঈদের আনন্দ। ঈদের দিনে আপনজনকে কাছে পাওয়ার কি যে অনুভূতি তা কাউকে বুঝিয়ে প্রকাশ করা যায় না, হয়তো কিছুটা চেষ্টা করেছেন অনুভূতির প্রকাশ করার কিন্তু আপনার অনুভূতি আপনার মত করে এভাবে কেউ বুঝবে না। যাই হোক শুভ হোক আপনার ঈদের দিন টা, সেই দোয়া করি।

 2 years ago 

এইটা একদম ঠিক বলেছেন ভাই,লিখে কখনোই ওই পরিমাণ অনুভূতি প্রকাশ করা যায়না যতটা অনুভূতি আমাদের মাঝে ঝংকার দিয়ে ওঠে।
ভালোবাসা নিয়েন 🥰

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66177.69
ETH 3483.33
USDT 1.00
SBD 3.16