ভোগান্তির চরম পর্যায়

in আমার বাংলা ব্লগ3 years ago

দিনভর বৃষ্টি লেগেই আছে।থামাথামির কোনো কথাই নাই।তার উপর আজ যে পরিমাণ বৃষ্টি হচ্ছে আমাদের এদিক তাতে অনেকেই মজার ছলে বলতেছে বন্যা আর বেশি দূরে নাই।আর সাথে তো বিদ্যুৎ বিভ্রাট লেগেই আছে।
IMG20210826182926.jpg

IMG20210826182941.jpg
ছবি দুটোতে বৃষ্টির পানিতে নদী হয়ে যাওয়া রাস্তা দেখালাম।হয়তো আপনারা এর থেকে ভালো অবস্থায় আছেন।
বৃষ্টি হওয়া নিয়ে আমার তেমন আপত্তি নেই। কিন্তু অতিরিক্ত বৃষ্টি যখন ঘরে পানি ঢুকায় তখন বৃষ্টি আমার কাছে অসহ্যকর হয়ে ওঠে।প্রতি বর্ষাতেই আমার বাসায় পানি ঢুকে,এবার এখনো ঢুকেনি তবে রাত শেষে সকাল এলেই মনে হয় ঢুকে যাবে।তাই আগেই প্রস্তুতি সেরে নিয়েছি।সবগুলো সোফার নিচে একটা করে ইট দিয়ে দিয়েছি।
IMG20210826182513.jpg

IMG20210826182530.jpg
যে বাসাটায় থাকি সেই বাসা আমার দাদু বানিয়ে রেখে গেছেন। সেসময় এই বাসাটাই সবচেয়ে উঁচু থাকলেও কালের পরিক্রমায় এই বাসাই এখন সবচেয়ে নিচু হয়ে গেছে।বাসার চতুর্দিকে পানি টুইটুম্বুর করতেছে।মনে হচ্ছে দল ভারি করে নিয়ে আক্রমণ করবে।
IMG20210826182550.jpg

IMG20210826182613.jpg
পানি নিজে নিজে ঢুকে অথচ বের হয়না।পানি ঢুকলেই প্যারা শুরু হয়ে যায়।সারাদিন আমি আর ছোট ভাই পানি ফেলে দেই আর রাতে বাবা এবং আম্মু।শারীরিক ভাবে একটু অসুস্থ হওয়ায় বাবাকে একটু কমই কাজ করতে দেয়া হয়।

মনের ভেতোর শুধু এখন একটা ভয়ই কাজ করতেছে,শত্রু পক্ষ যে কখন আক্রমণ করবে!

Cc.@farhantanvir
Shot on. Oppo f19 pro
Location
Date.26/08/21

Sort:  
 3 years ago 

কোথাও বৃষ্টি দেখে মুগ্ধ হচ্ছি। কোথাও আবার এমন ভয়াবহ পরিস্থিতি। তাড়াতাড়ি সব ঠিক হয়ে যাক।

 3 years ago 

ইনশাল্লাহ, সব ঠিক হয়ে যাবে✌️

 3 years ago 

সত্যিই তো বৃষ্টিতে বন্যা হয়ে গিয়েছে।রাস্তার অবস্থা বেহাল।সাবধানে থাকবেন ভাইয়া।

 3 years ago 

দোয়া করবেন দিদিমণি🥰

 3 years ago 

সত্যি ভাই ভোগান্তি চরম পর্যায়ে। একটা কাজ করেন কাগজের নৌকা বানিয়ে ছেড়ে দেন ভালো লাগবে দেখতে🙂🙂

 3 years ago 

প্রচুর করেছি আর ভাল্লাগেনা😊

 3 years ago 

🤣🤣🤣🤣 তাই

 3 years ago 

বৃষ্টিপাত বেশি হওয়ার চারদিকে বন্যার সৃষ্টি হচ্ছে। এছাড়াও লোডশেডিং ও বৃদ্ধি পাচ্ছে। ধন্যবাদ আপনাকে। সুন্দর লিখেছেন।

 3 years ago 

স্বাগতম🥰

 3 years ago 

শত্রুপক্ষ কি ঐ সর্প মহোদয়?

 3 years ago 

আপাত দৃষ্টিতে বৃষ্টির পানিই আমার কাছে শত্রুপক্ষ আর তার সাথে তো দোসর হিসেবে সাপ-খোপ আছেই,😬

 3 years ago 

তাহলে বৃষ্টি বুঝয়েছেন। বুঝতে পেরেছি

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61659.26
ETH 2446.04
USDT 1.00
SBD 2.60