সকালবেলার পরিবেশ উপভোগ

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা,কেমন আছেন?আলহামদুলিল্লাহ,আমি বেশ ভালো আছি।বৃষ্টিবিঘ্নিত মৃদু ঠান্ডা আবহাওয়ায় আপনাদের জানাই শুভ সকাল।
রাত ৯ঃ৩ ০ এর ভেতোরই ঘুমিয়ে পড়তাম এবং ৫ টার মধ্যেই ঘুম থেকে উঠতাম।এটা ছিল ২০২০ সালের মাঝামাঝি সময় পর্যন্ত আমার ঘুমাতে যাওয়ার এবং ওঠার সাধারণ রুটিন।কিন্তু লকডাউনের জন্য স্কুল-প্রাইভেট সব বন্ধ থাকায় রুটিনটি পরিবর্তন হয়ে গেছে।৯ঃ৩০ এ আসা ঘুম এখন আসে রাত ১২ টার পর আর ভোর ৫ টা বাজে সকাল ৯ টার পর।এমনভাবে বেশ কয়েকমাস চলল।নিজের ভেতোরে অনেক পরিবর্তন লক্ষ করায় ভাবলাম যে না এটা ঠিক হচ্ছেনা।কয়দিনের চেষ্টায় আবার আগের রুটিনে ফিরে যেতে সক্ষম হয়েছি।
রাতে ১০ টার ভেতোর ঘুমাতে যাই আর ঠিক ৪ টা ৪৫ এ উঠি।তারপর মসজিদে গিয়ে ফজরের নামাজ পড়ি আর তারপর হাটতে যাই।
IMG20210827055722.jpg
হাটাতে বেরোনোর সময় তোলা পিক।

IMG20210827053715.jpg

IMG20210827054458.jpg
কোলাহল মুক্ত শান্ত পরিবেশ।
প্রায় ৭/৮ মাস পর হাটতে বের হইছিলাম।হাটতে গেলে আমার সাথে দুই একজন থাকেই।তবে গত বৃহস্পতিবার মসজিদ থেকে তারা সবাই তাবলিকে গেছে জন্য একাই বের হইছিলাম।চলতি পথে আমাদের খেলার মাঠের পাশ দিয়ে যাওয়ার সময় দেখি বৃষ্টির পানিতে মাঠ টুইটুম্বুর করতেছে।
IMG20210827054015.jpg
মাঠের পাশে কিছুক্ষন দাঁড়ায় থেকে আবার হাটা দিলাম।একটু পরেই একো পৌরসভা।সেখানে গিয়ে আবার একটা পিক তুলেছিলাম।
IMG20210827054657.jpg
ওখানে গিয়ে মাঠের ভেতোর কিছুক্ষন হাটাহাটি করে বাসার উদ্দ্যেশ্যে রওনা দিয়েছিলাম।২০/২৫ মিনিটের কাটানো মুহুর্তটুকু আসলেই অসাধারণ ছিল।হেডফোনে ঠান্ডা গান আর সাথে ঠান্ডা পরিবেশে হাটা।একদম পারফেক্ট কম্বিনেশন।

Cc.@farhantanvir
Shot on. Oppo f19 pro
Location
Date.28/08/21

Sort:  
 3 years ago 

সকালবেলা আমাদের চারপাশের পরিবেশ কোলাহলমুক্ত ও নিরব থাকে।এই পরিবেশ সবার জন্য উপকারী। অনেক সুন্দর লিখেছেন ভাই।

 3 years ago 

পোস্টটি পড়ার জন্য এবং এতো সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া😊

 3 years ago 

সকালবেলা নিস্তব্ধ ,ঠান্ডা পরিবেশে সময় কাটানো বেশ আনন্দের।খুব সুন্দর ফটোগ্রাফিগুলি।ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আড়াই মাস ধরে এখানে লিখছি।আপনিই প্রথম যে কিনা আমার ফটোগ্রাফির তারিফ করলেন।অশেষ ধন্যবাদ এবং ভালোবাসা রইলো দিদিমণি।🥰

 3 years ago 

ভালোকে আমি সবসময় ভালো বলি।

 3 years ago 

🥰❤️😍

 3 years ago 

এই পরিবেশ সবার জন্য উপকারী। অনেক সুন্দর লিখেছেন ভাই। শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

স্বাগতম😊

 3 years ago 

লকডাউনের আগে আমি কখনোই 11 টার বেশি রাত জাগিনি। কিন্তু এখন আমি একদিনও রাত 12:30 এর আগে ঘুমাইনা। আমিও আগে সকালে হাটতে যেতাম। কিন্তু এখন ঘুম থেকে দেরিতে উঠায় আর হাটা হয় না। ভালো লিখেছেন।

 3 years ago 

স্বাগতম😊

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58009.23
ETH 3063.14
USDT 1.00
SBD 2.34