জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে কিছুসময়(১০% বেনিফিশিয়ারি লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুয়ালাইকুম,আশা করি সবাই ভালো আছেন।আলহামদুলিল্লাহ,আমিও ভালো আছি।

ওয়াজেদ মিয়া বিজ্ঞান গবেষণা কেন্দ্র


IMG20220120164901.jpg
ভবনটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে অবস্থিত একটি গবেষণাগার।
আজ টপিক নিয়ে বিস্তারিত বলার আগে একটি বিষয় বলে রাখি তা হলো,ভার্সিটির ভেতরে বাইক নিয়ে ঘোরার জন্য এবং হাতে একটু সময় কম থাকার জন্য সব জায়গার ছবি তুলতে পারিনি।তবে যতটা সম্ভব একটা ভিডিওতে আমি বাসা থেকে বের হওয়ার পর থেকে শুরু করে পুরো ভার্সিটিতে ঘুরে বাড়ানোর সময় সব অংশ আনার চেষ্টা করেছি😊।
যারা আমার পোস্টগুলো পড়েন,তারা হয়তো জানেন আমি ঢাকায় গিয়ে প্রথমে যে ভাইয়ের বাসায় উঠেছিলাম সেখান থেকে আবার সাভারে অন্য ভাইয়ের বাসায় এসেছি।আর গতকাল ভাইয়ার মেয়ে মানে সুপ্তকে নিয়েই লিখেছিলাম।
তো প্রথমদিন ভাইয়ার ওখানে এসেই ভাইয়ার সাথে বাইকে করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ঘুরতে গিয়েছিলাম।আমার এই ভাই আবার বাইক চালানোয় এক্সপার্ট। শুনলে হয়তো অবাক হবেন যে,৬৪ টি জেলাই ও নিজের বাইক নিয়ে ঘুরে বেরিয়েছে।আমাদের স্থানীয় পত্রিকাতে ওকে নিয়ে লেখালেখিও হয়েছিল।তাই ওর সাথে বাইকে করে ঘুরতে একটূ অন্যরকম ফিলিংস কাজ করে।
বাসা থেকে ভার্সিটি বেশি দূরে না।বাইক নিয়ে যেতে দশ মিনিটের মতো লেগেছিলো।পড়াশুনার জন্য এই ভার্সিটির বেশ ভালোই নাম ডাক শুনেছি।প্রথমবার গিয়ে খুব ভালোই লেগেছিলো।বিশাল একটা এলাকার ভেতর সুন্দর সুসজ্জিত পুরো ক্যাম্পাস।ভেতর দিয়ে শাখান্বিত হয়ে গেছে অনেকে রাস্তা।রাস্তার এপাশে ওপাশে বিভিন্ন ভবন,একদিকটায় রয়েছে শিক্ষার্থীদের বসে থাকার জন্য অনেক বড় একটি ক্যাম্পাস,,আশেপাশে বিশাল বিশাল গাছ দ্বারা পরিবেষ্টিত অংশ।এ পাশে ও পাশে পুকুর,,তার ভেতর ছিল লাল পদ্ম।মানে বেশ ভাল লেগেছিল আমার পুরো ক্যাম্পাসটি।

IMG20220120165545.jpg
ঘোরার ফাকে ক্যাম্পাসে বসে দুই ভাই একটু চা খেয়েছিলাম😁।
IMG20220120170211.jpg
আমি @farhantanvir এবং ভাইয়া সেতু।
IMG20220120170156.jpg

IMG20220120164833.jpg

ব্লগে যেভাবে দেখানো উচিৎ ছিল সেভাবে ছবি কালেক্ট করতে পারিনি,তার জন্য আন্তরিকভাবে দুঃখিত 😔।তবে আশা করি,ভিডিওটি ভাল্লাগবে।যদিও সেটাও খুব একটা তথ্যবহুল না তারপরেও যেটুকু হয় আরকি।

ভালো থাকবেন সুস্থ থাকবেন😊,প্রানভরা ভালোবাসা রইলো সবার জন্য।

cc.@farhantanvir
Video & photos shot on. Oppo f19 pro
Edited on. Inshot & snapsheed
Location
Date.22/01/22

Sort:  
 3 years ago 

আপনি আপনার ক্যাম্পাসে খুব ভালো সময় কাটিয়েছেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আবার পড়ার খুব ইচছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
দেখতে আসলে অনেক সুন্দর। ধন্যবাদ আপনাকে আপনার ক্যাম্পাসের কাটানোর সময় আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

স্বাগতম এবং আপনাকেও ধন্যবাদ 🥰

 3 years ago 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়টি অনেক সুন্দর দেখতে। বিশ্ববিদ্যালয়ের পরিবেশটাও অনেক মনমুগ্ধকর। আপনি একটা চায়ের ফটোগ্রাফির দিয়েছেন। চায়ের ফটোগ্রাফি টা আমার কাছে অসাধারণ লেগেছে। বিশেষ করে এ রকম চা খেতে অনেক ভালো লাগে। আপনি অনেক ভালো মুহূর্ত কাটিয়েছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

সম্পূর্ণ ক্যাম্পাসটা মনের মতো করে দেখাতে পারিনি,এটাই আমার কাছে খারাপ লেগেছে🙂।যাই হোক, আপনাকেও ধন্যবাদ আপু

 3 years ago 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস সত্যিই অনেক সুন্দর।ভর্তি পরীক্ষা দিতে যাওয়ার সময় গিয়েছিলাম।আমার কাছে অসাধারণ লেগেছে।আপনি ওখানে গিয়ে অনেক সুন্দর সময় উপভোগ করেছেন।আপনার ভাই বাইক চালানো তে অনেক স্মার্ট।তার এবং আপনার জন্য শুভকামনা রইলো ভাই।

 3 years ago 

ভালোবাসা নিয়েন 🥰

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57868.91
ETH 2362.75
USDT 1.00
SBD 2.36