"আমার বাংলা ব্লগ"প্রতিযোগিতা-১৮||"পছন্দের পারফিউম নিয়ে আমার অনুভূতি"(১০%-শাই ফক্সের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম, এবিবি-বাসী।আশা করি সবাই কুশল আছেন।আলহামদুলিল্লাহ,আমি ভালো আছি।আমার বাংলা ব্লগের ১৮ নাম্বার প্রতিযোগিতার একজন প্রতিযোগী হিসেবে আমি আজ আপনাদের সামনে আমার পছন্দের পারফিউম নিয়ে ব্যক্তিগত কিছু অনুভূতি।তার আগে ধন্যবাদ জানাতে চাই আমাদের সবার প্রিয় এডমিন @hafizullah ভাইসহ সকল এডমিন এবং মডারেটরদের এতো সুন্দর এবং ব্যক্তিক্রমধর্মী একটি প্রতিযোগিতা আয়োজনের জন্য।সবার প্রতি আমার রইলো আমার ভালোবাসা।

তো চলুন শুরু করিঃ-


IMG20220530213803-01.jpeg

মানুষ নিজেকে সবসময়ই সবার থেকে সুন্দর এবং আকর্ষণীয়ভাবে উপস্থাপন করার চেষ্টা করে।একটা সভার মাঝে দশটা লোক থাকলে যেন নজর তার দিকেই থাকে, এমন আশাই সবাই করে আর এটাই স্বাভাবিক।এ সকল ক্ষেত্রে কিন্তু ছোট ছোট জিনিসগুলোই আপনাকে আলাদা করে তুলতে পারে।আর এমন জিনিসের কথা বলতে গেলে সব আগে বলতে হবে,সুন্দর মৃদু মিষ্টি গন্ধের পারফিউমের কথা।
বোঝার বয়স থেকেই আমি পারফিউম ইউজ করে আসছি।আগে তো ওতো বুঝতাম না,যখন যেটা পেতাম সেটাই দিতাম।আবার কখনো কখনো তো দুই তিন প্রকারের একসাথেই দিতাম।পারফিউমের ক্ষেত্রে একটা জিনিস আপনি খেয়াল করবেন সেটা হলো,অনেকেই আছে যারা গন্ধ সহ্যই করতে পারেনা আবার অনেকেই আছেন যারা ঝাঝালো ফ্রেগনেন্সের পারফিউম সহ্য করতে পারেনা।আমি অনেকবার এমন পরিস্থিতির সম্মুখীন হয়েছি। যদি একটা কথা বলতেই হয় তো বলবো,ফগ মনে হয় বাংলাদেশের জাতীয় পারফিউম😂।আমার মনে হয়,হাতে গোনা কয়েকজন ছাড়া কাউকে পাওয়া যাবেনা যারা ফগ পারফিউম একবারের জন্য হলেও ইউজ করেনি।সেই দলের অন্তর্ভুক্ত হয়ে আমিও বেশ কয়েকটা ফগ ইউজ করেছি।তো খুব বেশি কমন হয়ে যাওয়ায় চেইঞ্জ করেছিলাম।এরপর গেইম অন,ইনগেজ,এক্স টিকেট ইন্টেন্স,এক্স টিকেট চ্যাম্পিয়ন এগুলোও ব্যবহার করেছিলাম।তো লাস্ট যেটাতে গিয়ে আটকে গেছি সেটা হচ্ছে উপরের ছবিতে দেখানো ওয়াইল্ড স্টোন-কোড(কপার)।লাস্ট তিনবার হলো এটাই ব্যবহার করে আসছি।এর গন্ধ মৃদু এবং হাল্কা হাল্কা চকলেট এর মতো।যেকোনো ধরনের উৎসব বা মিটিং বা ডিসকাশনে ইউজ করার জন্য একদম পারফেক্ট একটা পারফিউম।দুই-তিনটা স্প্রে করলে প্রায় তিনদিনের মতো গন্ধ একটু একটু থাকেই।দামের কথা বলতে গেলে ৩০০-৩২০ টাকার ভেতরই পেয়ে যাবেন।অরিজিন ইন্ডিয়ায় হলেও বাংলাদেশেও বেশ ভালোই প্রচলিত আছে এর।একটা পারফিউম কিনলে আমার অনায়াসেই মাস দুয়েক যেতো কিন্তু এখন মেসে থাকায়,পারফিউমের নিরাপত্তা বলতে কিচ্ছু নেই।যে যখন ইচ্ছা গায়ে মেখে চলে যায়।লুকিয়েও রাখা যায়না🤦‍♂️।

IMG20220530210008-01.jpeg

IMG20220530210931.jpg

IMG20220530210806_01-01.jpeg

যতদিন ওয়াইল্ড স্টোনের এই প্রোডাক্ট আছে,ততদিনে আর ব্রান্ড চেইঞ্জ করার কোনো ইচ্ছা নেই।কোনো ফ্রেন্ডের বার্থডে বা আমার এইজের কারো কোনো ইনভাইটেশনে গেলে আমি এই পারফিউমই গিফট হিসেবে দেই।
আমার গত জন্মদিনে কাজিন আমাকে ক্রিস এডামসের "এক্টিভ ম্যান" পারফিউম গিফট করেছিল।যার দাম ছিল ১১০০ টাকা।ফ্রেগনেন্সের কথা বলতে গেলে একদম ১০০/১০০ ছিল।কিন্তু আমার মনে হয়,ওতো দামী পারফিউম ইউজ করার যোগ্যতা আমার এখনো হয়নি।আমার জন্য মিডিয়াম রেঞ্জের পারফিউমগুলোই ভালো।আর সেগুলোর ভেতর আমার কাছে ওয়াইল্ড স্টোন-কোড(কপার) বেস্ট।যেখানেই যাই না কেন,সবসময়ই ইউজ করি।চাইলে আপনারাও একাতবার ট্রাই করে দেখতে পারেন।এটুকু গ্যারান্টি দিতে পারি যে,একবার হলেও যে কেউ ফিরে তাকাবে😬।

ভালো থাকবেন,সুস্থ থাকবেন

Cc.@farhantanvir
Shot on. Oppo f19 pro & realme-8 pro
Location
Date.30/05/22

Sort:  
 2 years ago 

খুবই ভালো লাগলো আপনার পোস্ট পড়ে, আমি প্রতিযোগিতার কথা ভুলেই গিয়েছিলাম, আমি একজন পারফিউম লাভার কিন্তু নিজের জন্য সঠিক পারফিউম কখনোই নির্ধারণ করতে পারিনি, কারণ একটি পারফিউম আমার প্রায় ছয় সাত মাস হয়ে যায়, অনেকদিন লাগে সরতে , পারফিউম লাভার হলেও পারফিউম সম্পর্কে আমার তেমন ধারনা নেই, বর্তমানে এখন ফগ মাস্টার ইউজ করছি, মাঝে মাঝে এটি আমার কাছে খুব ভালো লাগে আবার কখনও কখনও একটু বেশি হার্ড মনে হয়। আপনার পারফিউমের ছবিটি আমি কালেকশনে রাখলাম পরবর্তীতে এটি ব্যবহার করে দেখব।

 2 years ago 

ব্রান্ড চেইঞ্জ করে দেখতে পারেন।হয়তো সমস্যার সমাধান হবে।ভালোবাসা নিয়েন ভাই💜

 2 years ago 

প্রথমেই আপনাকে ধন্যবাদ জানাই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য৷ আপনি খুব সুন্দর ভাবে আপনার অভিজ্ঞতা আমাদের সাথে শেয়ার করেছেন। ওয়াইল্ড স্টোন কোর্ড আমার ও অনেক প্রিয় একটি পারফিউম। ধন্যবাদ আপনাকে ভাই।

 2 years ago 

ভালোবাসা নিয়েন ভাই 💚দোয়ায় রাখিয়েন🥰

 2 years ago 

এই প্রতিযোগিতায়র মাধ্যমে অনেক পারফিউমের গল্প পড়তে পেরেছি। ভালো লেগেছে আপনি আজকে খুব সুন্দর একটি গল্প শেয়ার করেছেন। আপনি একজন পারফিউম লাভারের গল্প শুনতে কিন্তু খুবই ভালো লাগলো।

 2 years ago 

হুম,সময় তো আরো আছেই।ইনশাল্লাহ আরো অনেক গল্প পড়তে পারবেন বলে আমার মনে হয়💜

 2 years ago 

এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। এই প্রতিযোগিতার আয়োজন করার জন্য নতুন নতুন পারফিউম সম্পর্কে জানতে পারলাম। আমার কাছে সবার এই অনুভূতির গল্প পড়ে অনেক ভালো লাগছে। আপনার অনুভূতি পড়েও অনেক ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে পারফিউম নিয়ে এত সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মতো আমারো অনেক অভিজ্ঞতা হলো পারফিউম সম্পর্কে।এভাবেই পাশে থাকিয়েন আপু💚ভালোবাসা নিবেন❤️

 2 years ago 

ভাই আপনার প্রথমদিকে পারফিউম ব্যবহার করার আব্বাস দেখে আমার খুব ভালো লেগেছে বিশেষ করে আপনি দুই তিন প্রকারের পারফিউম একসাথে ব্যবহার করেছেন কিন্তু যখন বুঝতে শিখেছি তখন থেকে আপনি নির্দিষ্ট কিছু ব্যান্ডের পারফিউম ব্যবহার করেছেন যেমন ফগ এছাড়া গেইম অন,ইনগেজ,এক্স টিকেট ইন্টেন্স,এক্স টিকেট চ্যাম্পিয়ন এগুলোও ব্যবহার করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাইয়া,ধন্যবাদ 🧡ভালোবাসা নিয়েন

 2 years ago 

প্রথমে ভাইয়া,আপনাকে ধন্যবাদ জানাই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।ভাইয়া,ঠিক বলেছেন অনেকেই পারফিউমের সুগন্ধি পছন্দ করেনা আবার অনেকেই খুব পছন্দ করে। ঝাঝালো ঘ্রাণে পারফিউম তেমন একটা পছন্দ করিনা তবে সফট ঘ্রাণের পারফিউম গুলো আমার বেশ দারুন লাগে। হ্যাঁ ঠিক বলেছেন ভাইয়া, ফগ পারফিউমটি বাংলাদেশের মনে হয় জাতীয় পারফিউম।এই পারফিউমটি সচরাচর ছেলেরা বেশি ব্যবহার করে।তবে আপনি যে পারফিউমটি ব্যবহার করছেন এটা ঘ্রাণ সম্বন্ধে লিখেছেন শুনে খুব ভাল লেগেছে এই ব্র্যান্ডের পারফিউম গুলো সত্যিই খুব ভালো লাগে। ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 60115.56
ETH 3203.28
USDT 1.00
SBD 2.46