টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-১ || আমার অংশগ্রহণ ৩০ স্টিম ||

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি @farhanshadik বাংলাদেশের নাগরিক।


আমি ফারহান সাদিক,আমার ইউজার নাম @farhanshadik।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি আমার বাংলা ব্লগ কতৃক আয়োজিত টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায় আমি অংশগ্রহণ করতে যাচ্ছি।

received_1566854230340241.webp

ক্যানভা দিয়ে তৈরি করা হয়েছে।☝️

→আমার অংশগ্রহণ ৩০ স্টিম←

এটা আমার প্রথম অংশগ্রহণ সিজন-২ এর জন্য। ২০২২ সাল উপলক্ষে ডিসেম্বর মাসকে সামনে রেখে, আমি ৪০০ স্টিম পাওয়ার আপ করার টার্গেট নিলাম। আশা করি কমিউনিটির সাপোর্ট পেলে আমি আমার টার্গেট পূরণে সফল হতে পারবো।

আমি আজকে ২০২২ সালের সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতা উপলক্ষে ৩০ স্টিম পাওয়ার আপ করবো। এর পর আস্তে আস্তে আমি প্রতি সপ্তাহে একটা নির্দিষ্ট সংখ্যক স্টিম পাওয়ার আপ করবো।

চলুন শুরু করি


IMG_20220122_171743.jpg

  • ধাপ-১ঃ এখানে দেখা যাচ্ছে আমার ওয়ালেট স্টিম রয়েছে ১৩৩.৮৯0। এবং বর্তমান পাওয়ার রয়েছে ৮০.৮০৭ বর্তমান পাওয়ার এর সাথে আরো ৩০ স্টিম পাওয়ার যোগ করতে যাচ্ছি।

IMG_20220122_172036.jpg

  • ধাপ-২ঃওয়ালেট এ ক্লিক করে ওয়ালেট সাইন ইন করে নিতে হবে।তারপর........

IMG_20220122_171939.jpg

  • ধাপ-৩ঃস্টিম লেখার নিচে একটা বাটন থাকবে।ওখানে ক্লিক করতে হবে।ক্লিক করার পর ৩ নম্বর এ পাওয়ার আপ নামের অপশন চলে আসবে।তারপর.........

IMG_20220122_174722.jpg

  • ধাপ-৪ঃপাওয়ার আপ বাটনে ক্লিক করার পরে। আমি কত স্টিম পাওয়ার অফ করতে চাই সেটি বসানো লাগবে। আমি ৩০ স্টিম পাওয়ার অফ করব তাই ৩০ স্টিম লেখে দিলাম।পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম। তারপর......

IMG_20220122_174835.jpg

  • ধাপ-৫ঃপাওয়ার আপ বাটনে ক্লিক করার সঙ্গে সঙ্গে এমন একটি পেজ আমাদের সামনে ওপেন হবে। তাপর ওকে বাটনে ক্লিক করলে পাওয়ার অফ হয়ে যাবে।

IMG_20220122_174942.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার পাওয়ার ছিল ৮০.৮০৭ এই পাওয়ার এর সাথে আমি ৩০ স্টিম পাওয়ার যোগ করছি। তাহলে আমার বর্তমান পাওয়ার।(৮০.৮০৭+৩০)আমার স্টিম পাওয়ার হল ১১০.৮০৭ স্টিম।

১০% লাজুক খ‍্যাঁকের জন‍্য।

সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।

Sort:  
 2 years ago 

পাওয়ার অপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আর এটি দেখে আসলেই খুবই ভালো লাগে কারণ এটি করা মানে নিজের ব্লগিং পথকে সুগম করে তোলা।

জ্বী ভাইয়া।ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য❤️🙏

 2 years ago 

➡️ আপনার পাওয়ার আপ দেখে খুবই ভাল লেগেছে. এভাবে পাওয়ার আপ করতে থাকেন। তাহলে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবে। শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ ভাইয়া ❤️🙏

 2 years ago 

একাউন্টঃ @farhanshadik
পাওয়ার বৃদ্ধিঃ = 37.5%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.030
BTC 56587.45
ETH 2991.05
USDT 1.00
SBD 2.15