পরিচয় পর্বঃ(10% beneficiaries to @shy-fox)

আমার পরিচয়:

আসসালামু আলাইকুম আশা করি সবাই আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছেন আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি। আমার নাম মোঃ ফারহান সাজিদ, আমি বাংলাদেশি। আমি জন্মগ্রহণ করেছি মাগুরা জেলার, শালিখা উপজেলার, তালখড়ি ইউনিয়নে। আমার জন্ম তারিখ হল ০৬ মে হাজার ২০০৩ । আমার বাবা একজন সরকারি চাকুরিজীবি এবং আমার মা গৃহিণী। আমার পরিবারে ৪ জন সদস্য রয়েছে। আমার বাবা, আমার মা, এবং বড় বোন। আমরা গ্রামে থাকি ।

1642686588215.jpg

আমার বাবার পরিচয়:

আমার বাবার নাম মোঃ সাখাওয়াত হোসেন। আমার বাবার বয়স 52 বছর। আমার বাবা একজন সরকারি কর্মচারী। আমার বাবা কাজ করেন এবং আমাদের পরিবার চলে যায়। সময় পেলে বাবাকে কাজে সাহায্য করি।

আমার মায়ের পরিচয় :

আমার মায়ের নাম ফারজানা ইসমীন। আমার মা একজন গৃহিনী। আমার মা 46 বছর বয়স । বাড়ির সমস্ত কাজ করেন। আমার মা খুব ভালো রান্না করেন এবং আমি আমার মায়ের খাবার খেতে ভালোবাসি।

আমার পড়ালেখা :

আড়পারা সরকারি আইডিয়াল হাইস্কুল থেকে ২০১৭ সালে আমি জেএসসি পাস করি এবং ২০২০ সালে আমি এসএসসি পাশ করি বিজ্ঞান বিভাগে। এসএসসি পাস করার পর আমি বিজ্ঞান বিভাগে বিহারীলাল শিকদার সরকারি কলেজ এ পড়াশুনা করছি ।

1639289977470.jpg

আমার শখ:

প্রত্যেক মানুষের জীবনে কিছু না কিছু স্বপ্ন বা শখ রয়েছে। এক্ষেত্রে আমি বলতে পারি যে আমার স্বপ্ন বা চোখের ভিতর অন্যতম হলো প্রাকৃতিক স্থানগুলো ভ্রমণ করা সময় পেলে আমি মাঝে মাঝেই নদীর পাড়ে যাই এবং সেখানে সময় কাটাই এছাড়াও আমার ভালোলাগার অন্যতম একটি বিষয় হল আমি যাদেরকে ভালোবাসে তাদেরকে অনেক ভালো রাখা। এছাড়াও আমার বই পড়তে, গল্প করতে, বন্ধুদের সাথে সময় কাটাতে অনেক ভালো লাগে।পরিবার এর সবার সাথে গল্প করতে অনেক ভালো লাগে ।

1639289977507.jpg

1639289977491.jpg

আমি যার কাছ থেকে প্রথম steemit প্ল্যাটফর্মের কথা শুনেছি:

আমি Steemit কথা প্রথম জানছিলাম পরিচিত মো: আল আমিন ইসলাম ভাই এর থেকে। তারপরে আমি Steemit একাউন্ট খুলেছি । আল-আমিন ভাই এর স্টিমিট আইডি @alamin-islam । উনি আমার বাংলা ব্লগ এর একজন সদস্য । আল-আমিন ইসলাম ভাই এবং আমার বড় আপু একই কলেজ থেকে পড়াশুনা করেছে । সেখান থেকেই আমার তার সাথে পরিচয় ।

সর্বশেষে এই কমিউনিটিতে আসার উদ্দেশ্য ছিল :

এই কমিউনিটি সত্যিই অসাধারণ এবং যারা পরিচালনা করছে তাদের তুলনা হয়না। এছাড়াও এখানে নিয়ম-শৃঙ্খলা আমি মনেকরি সবার চেয়ে উপরে। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করা যায় এখানে ।

সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার পোস্টটি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়ার জন্য। আজকে এ পর্যন্তই।

Sort:  
 2 years ago 

➡️ আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম ‌‌। নতুন করে আপনাকে পেয়ে আমরা অনেক আনন্দিত। কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলবেন আশা করি। শুভকামনা রইল আপনার জন্য

অনেক ধন্যবাদ ভাই

 2 years ago 

শুভকামনা রইল আপনার জন্য, আপনার যাত্রা শুভ হোক।

 2 years ago (edited)

@farhansajid2003,

আমি Steemit কথা প্রথম জানছিলাম পরিচিত মো: আল আমিন ইসলাম এর থেকে।

উনি কি স্টিমিট এ কাজ করেন? যদি কাজ করে থাকেন তবে উনার স্টিমিট আইডি শেয়ার করুন। আর উনার সাথে আপনার সম্পর্ক কি? এসব বিস্তারিত লিখতে হবে। পোস্ট টি এডিট করে আমাকে অবশ্যই কমেন্টে জানান।

পোস্ট এডিট করেছি আপু । আপনাকে অসেক ধন্যবাদ ।

 2 years ago (edited)

স্বাগতম আপনাকে আমার বাংলা ব্লগে।আশা করি কমিউনিটির নিয়ম কানুন মেনে আমাদের মাঝেই থাকবেন এবং বৃষ্টি আপুর বলা কথাটি দ্রুতই পালন করবেন।
এক হিসাবে তো আমার মিতা হচ্ছেন আপনি😊ইনশাল্লাহ একসাথে অনেকদূর যাওয়া হবে🥰শুভ কামনা রইলো

ইনশাল্লাহ ভাই । আমাকে একটু সাহায্য করবেন ।আমি স্টিমিট এ নতুন ।

 2 years ago 

অবশ্যই,,পুরাতন হিসেবে সেটা আমার কর্তব্য😊।দ্বিধা ছাড়াই যেকোনো সময় নক দিতে পারেন,সাহায্য করার চেষ্টা করবো 🥰

 2 years ago 

@alamin-islam আপনি কি উনার রেফারার? রেফার করে থাকলে কমেন্টে জানান আমাকে।

জি রেফারার । ভাই এর কথা মত নিজে অ্যাকাউন্ট করেছি।

 2 years ago 

@farhansajid2003

জিনি রেফার করেছে তাকে কমেন্টে জানাতে বলুন।

 2 years ago 

আমি রেফার করেছি আপু

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার সম্পর্কে জেনে ভালো লাগল। আমার বাংলা ব্লগ এর নিয়মগুলো মেনে চলবেন। এবং আমার বাংলা ব্লগ এর ডিসকোর্ড সার্ভারে যুক্ত হন। আপনার জন্য শুভকামনা। আমাদের সাথেই থাকুন। ধন্যবাদ।

নিয়ম মেনে পোস্ট করবো ইনশল্লাহ। আপনাকে ও ধন্যবাদ।

Loading...

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 60855.42
ETH 3369.56
USDT 1.00
SBD 2.50