পাওয়ার আপ করলাম। আমরা সক্ষমতাকে ভালোবাসি।১০% shy-fox

আসসালামু আলাইকুম

নিজের সক্ষমতা বৃদ্ধি যে কতোটা গুরুত্বপূর্ণ তা এবিবি স্কুলের ক্লাস করে বুঝতে পেরেছিলাম। নিজের সক্ষমতা বাড়াতে না পারলে ব্লকচেইন জার্নিতে টিকে থাকা কষ্টকর। তাই এই সম্পর্কে আমার স্কুল থেকে ভালোভাবে জেনে নেয়ার পর আমি আজকে আমার প্রথম বারের মতো পাওয়ার আপ পোস্ট এবং পুরো প্রসেসটি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। যেহেতু আমি আপনাদের সাথে খুব লম্বা একটা সময় ধরে কাজ করার মনোভাব পোষন করি তাই আমি আমার পাওয়ার আপ করার বিষয়টি সম্ভব হলে প্রায় প্রতি সপ্তাহে একবার হলেও করতে ইচ্ছা পোষন করি। আমি বিশেষ ভাবে আরইমি দাদা এবং এবিবি স্কুলের আমার সম্মানিত শিক্ষকমন্ডলিকে আমার আন্তরিক সম্মান এবং ধন্যবাদ জানাচ্ছি। এবং আমি আরও ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগ পরিবারের সদস্যদের কারন আপনারা আমার কাছে আমার পরিবারের মতো। আপনাদের সাথে যাতে দীর্ঘ সময় কাজ করতে পারি এই কামনা করি।
তাহলে চলুন দেখে নি কিভাবে আমি আমার পাওয়ার আপ প্রসেসটি সম্পন্ন করলাম।

20211128_145417.jpg

ধাপ-১

প্রথমে আমি আমার ওয়ালেটে যাবো এবং পাওয়ার আপ করার আগের একটি ছবি নিব।

Screenshot_20211125-154906_Chrome.jpg

ধাপ-২

এরপর আমার পাওয়ার আপ করার সময় এর ছবিটি তুলবো।আমার আগে ১৭ স্টিম ছিল। আমি আবার ১৭ স্টিম পাওয়ার আপ করবো। ১৭ লিখে আমি পাওয়ার আপে ক্লিক করবো।

Screenshot_20211125-230014_Chrome.jpg

ধাপ-৩

Screenshot_20211125-230110_Chrome.jpg

এরপর ওকে করে দিব।

ধাপ-৪

Screenshot_20211125-230316_Chrome.jpg

পাওয়ার আপ করার পরের ছবি।
এই ছিল আমার আজকের ছোট্ট একটি পোস্ট। আশা করছি আপনাদের সাপোর্ট পাবো। আমার কোন কাজ আপনাদের ভালো লাগলে তা আমাকে আমার কাজের প্রতি অনেক বেশি উৎসাহিত করে। আশা করছি এভাবেই নিজের সক্ষমতা বাড়িয়ে আপনাদের সাথে অনেকটা পথ এগিয়ে যেতে পারবো।

ধন্যবাদ আপনাদের সবাইকে।

@farhanatonni

Sort:  

আপনি অসাধারণ একটি কাজ করেছেন,পাওয়ার আপ আমরা সত্যি ভালোবাসি, পাওয়ার আপ মানেই নিজের আইডির সক্ষমতা বাড়ান। শুভকামনা আপনার জন্য 💓

আমার ব্লগ এ আমার সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যেটা আমিও প্রতি সপ্তাহে করে থাকি।পাওয়ার আপ করা মানেই স্টিমিট প্লাটফর্মকে সমর্থন করা।যেটা আপনি শুরু থেকেই করতে চলেছেন।আপনি অল্প সময়ে সফলতার হাতছানি দেখতে পাবেন। 😍😍

অনেক ধন্যবাদ রিপন ভাইয়া আপনাকে। শুভকামনা রইল আপনার জন্যে।

 3 years ago 

প্রথমেই আপনার এই কাজ কে আমি সাধুবাদ জানাই। আপনার এই কাজ অবশ্যই প্রশংসনীয়। কমিউনিটিতে পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা, সেই সাথে নিজের অবস্থান শক্ত হয়। আপনি পাওয়ার আপ করেছেন জেনে খুবই ভালো লাগলো এভাবে আস্তে আস্তে পাওয়ার আপ করতে থাকলে একটা সময় যে আপনি অনেক ভালো একটা স্থানে যেতে পারবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য🎊🎊🎊

অনেক ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68773.73
ETH 2716.62
USDT 1.00
SBD 2.72