আমার পরিচিতি

ব্যক্তিগত পরিচয় ও শিক্ষাগত জীবন :

আমার পুরো নাম : মুহাম্মদ ফয়সাল আহমেদ। আমি সরকারি বিজ্ঞান কলেজ (বর্তমান নাম: সরকারি বিজ্ঞান কলেজ সংযুক্ত হাইস্কুল) থেকে মাধ্যমিক এবং ঢাকা কলেজ, ঢাকা থেকে উচ্চ মাধ্যমিক এবং এডিথ কোয়ান ইউনিভার্সিটি, পার্থ, অস্ট্রেলিয়া থেকে উচ্চতর শিক্ষা সম্পন্ন করে, বর্তমানে একজন বেসরকারি চাকুরিজীবি হিসেবে কর্মরত আছি । আমি একজন দৃঢ়চেতা মানুষ । আমি নিজেকে বিশ্বাস করি এবং আমি নিজেকে অন্বেষণে বিশ্বাস করি, এবং আমার প্রত্যাশার চেয়ে অসংখ্য মানুষের সাথে যোগাযোগ রাখতে পছন্দ করি ।

আমি কৌতুহলী হয়ে, কোন বিষয়ের অন্তর্নিহিত বিষয়বস্তু ও গুণাগুণ বিশ্লেষন ও ধারণ করি, এবং সেগুলোর কাঠামো দাড় করাই । উদাহরণস্বরূপ, রসায়নের বিভিন্ন শাখায় বিচরণ ও আলোচনায় আমি বরাবরই খুব আগ্রহী ।

আমার বাংলা ব্লগ- আমার পরিচিতি । ছবি ১.JPG

পারিবারিক পরিচয় :

আমার বাবা অবসরপ্রাপ্ত সরকারি চাকুরিজীবি। আমার মা একজন গৃহিনী । আমার বড় বোন একটি বেসরকারি ব্যাংকে চাকুরিরত এবং আমার বড় ভাই একজন ব্যবসায়ী ।

পারিবারিক জীবন :

আমি এবং আমার স্ত্রী দুজনই বেসরকারি চাকুরিজীবি ও ঢাকায় বসবাস করছি।

লেখালেখি :

আমি একজন উচু মানের ইংরেজী কনটেন্ট লেখক । যে কোন ধরনের ইংরেজী কনটেন্ট, একটি নির্দিষ্ট সময়ের মধ্যে লিখে সমাপ্ত করতে পারব । নিদিৃষ্ট করে বলতে গেলে, বিজ্ঞান ও প্রযুক্তি সংক্রান্ত বিষয় গুলোতে আমার আগ্রহ খুবই বেশী ।

আমার বাংলা ব্লগ- আমার পরিচিতি । ছবি ২.JPG

খেলাধুলা ও অন্যান্য পছন্দ :

আমি ফুটবল ও ক্রিকেট দুটোই পছন্দ করি । আমি ঢাকা বঙ্গবন্ধু জাতীয় সেস্টিয়ামের অনেক ঘরোয়া ও আর্ন্তজাতিক ম্যাচের স্বাক্ষী ।ষষ্ঠ শ্রেণী থেকে ঢাকা বঙ্গবন্ধু জাতীয় সেস্টিয়ামের গ্যালারীর একজন নিয়মিত দর্শক এবং এখনও সময় পেলে মাঝে মাঝে খেলার টানে মাঠে যাই ।

তথ্য, তথ্য মুলক ,ও প্রাসঙ্গিক বিষয়বস্তু নিয়ে চিন্তাভাবনা এবং তার মাধ্যমে নিজের চিন্তাধারাকে কাজ লাগিয়ে, সর্বত নিজেকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রচেষ্টায় ও সফলতায় অঙ্গীকারাবদ্ধ ।

আমার বাংলা ব্লগ- আমার পরিচিতি । ছবি ৩.JPG

আমার বাংলা ব্লগ :

একটি প্রফেশনাল ডিজিটাল মার্কেটিং কোর্স এর মাধ্যমে ”Steemit.com” ও ”আমার বাংলা ব্লগ” সম্পর্কে জানার পর, ”Steemit.com” ও ”আমার বাংলা ব্লগ” এ লিখার চেষ্টায় সচেষ্ট হই ।

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশা করি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলবেন। আর আপনাকে কমিউনিটিতে দেখতে পেয়ে খুবই আনন্দিত হলাম ধন্যবাদ।

 2 years ago 

আপনার পরিচয় মূলক পোষ্ট পড়ে খুবই ভালো লাগলো। স্বাগতম আমার বাংলা ব্লগ কমিউনিটি তে। নিয়ম কারণ মেনে কাজ করবেন আশা করি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

@faisalcontent
অনেক দক্ষতার সঙ্গে আপনার পরিচিত মূলক পোস্ট উপস্থাপন করেছেন। আপনার সম্পর্কে জেনে ভালো লাগলো।
তবে আপনাকে অপেক্ষা করতে হবে আমার বাংলা ব্লগ কমিউনিটি ভেরিফাইড মেম্বারদের রেফার নেয়া শেষ হলে আপনার বিষয় বিবেচনা করে জানিয়ে দেয়া হবে। সে পর্যন্ত Discord এ একটিভ থাকুন, ধন্যবাদ আপনাকে।

Discord link : https://discord.gg/aePDKkMf

আমার পরিচিতি মূলক পোষ্ট দক্ষতার সাথে উপস্থাপন করেছি----এটা জানতে পেরে খুশী হয়েছি । খুব শীঘ্রই ”আমার বাংলা ব্লগ” এ কাজ করার সুযোগ লাভ করার মাধ্যমে, একজন একটিভ মেম্বার হিসেবে আত্নপ্রকাশ করার দৃঢ় আশাবাদ ব্যক্ত করছি । ধন্যবাদ ।

 2 years ago 

আপনার সম্পর্কে পড়ে খুব ভালো লাগলো। আপনি তো খুবই দক্ষ একজন লোক। আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম জানাচ্ছি। আর আপনার সাথে পরিচিত হয়ে আরো বেশি ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে অভিনন্দন।খুব ভালো লাগলো আপনার পরিচিত পোস্ট পড়ে।আপনার জন্য শুভকামনা রইলো।আশা করি সবার সাথে মিলেমিশে কাজ করবেন।

 2 years ago 

Nice

আপনার সম্পর্কে জানতে পেরে ভালো লাগলো, এগিয়ে যান।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67941.63
ETH 3279.94
USDT 1.00
SBD 2.65