লায়ন ডিজিটাল আর্ট | ধাপে ধাপে | 10% লাজুক-শিয়ালের কাছে

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সুন্দরী সদস্যরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন এবং ভালো আছেন। আজ আমি ডিজিটাল আর্ট শেয়ার করছি। অনেকদিন পর ডিজিটাল আর্ট পোস্ট করছি। আমি কমিউনিটিতে বিভিন্ন ধরনের বিষয়বস্তু পোস্ট করি যেমন একটি ব্লগ পোস্ট, আর্টওয়ার্ক এবং ডিজিটাল আর্ট। তাই আজ আমি আপনাদের কাছে সিংহের একটি ডিজিটাল শিল্প উপস্থাপন করছি। আমি Adobe Illustrator ব্যবহার করে এই শিল্পটি আঁকি। এটি একটি সিংহের দৃষ্টান্ত। আমি আসল ছবিটি ব্যবহার করি এটিকে ট্রেস করি এবং রঙগুলি পূরণ করি এবং এটিকে অনন্য করতে এটিতে আরও সৌন্দর্য যোগ করি।

একটি ধাপে ধাপে নির্দেশিকা পাওয়া যায় যাতে আপনি ধাপগুলি অনুসরণ করতে পারেন এবং সহজেই এর মতো একটি শিল্প আঁকতে পারেন। আমি আশা করি আপনি আমার আজকের কাজ পছন্দ করবেন ধন্যবাদ.

1.jpg
মূল চিত্র

টুল:

  • Adobe Illustrator

পদক্ষেপ:

  • প্রথমে আমি সিংহের মুখ এবং চুলের বাইরের সীমানা আঁকছি।

2.jpg

  • তারপর আমি বাইরের সীমানার ভিতরে মুখ আঁকি এবং মুখের অন্যান্য অংশ আঁক।

3.jpg

  • তারপর আমি কান আঁকি এবং সিংহের মুখে আরও বিশদ যোগ করি।

4.jpg

  • বক্ররেখাগুলি আঁকুন এবং সিংহের মুখ এবং বাইরের সীমানা থেকে পিছনের দিকে সেট করুন।

5.jpg

  • সিংহের মুখে কাস্টম গ্রেডিয়েন্ট রঙ এবং বক্ররেখায় কালো কঠিন রঙ যোগ করুন এবং আমরা এখানে যাই।

6.jpg

ammarbangla.png

◦•●◉✿ ᴊᴏɪɴ ᴜs ✿◉●•◦


discord_icon.png


Delegate to @heroism

50SP100SP150SP200SP
250SP300SP350SP400SP
450SP500SP550SP600SP
650SP700SP750SP800SP
850SP900SP950SP1000SP
1500SP2000SP2500SP3000SP

heroism.png

◦•●◉✿ ধন্যবাদ ✿◉●•◦

Sort:  
 2 years ago 

ওয়াও ভাইয়া আপনার তৈরি করা লায়ন ডিজিটাল আর্ট টি অনেক সুন্দর হয়েছে। আর দেখে খুব ভালো লাগলো আমার। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আপনার তৈরি করা ডিজিটাল একটি দেখে আজকেও প্রেমে পড়ে গেলাম । আপনি অনেক সুন্দর করে ডিজিটাল আর্ট তৈরি করেছেন । ডিজিটাল আর্ট তৈরি করার পাশাপাশি ধাপ গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। এত সুন্দর একটি ডিজিটাল আট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । তাছাড়া আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ভাইয়া আপনি সিংহ 🦁 মামার ডিজিটাল আর্ট করেছেন অসাধারণ হয়েছে দেখে মুগ্ধ হয়ে গেলাম নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনার প্রশংসা করতে হয় এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

আপনার ডিজিটাল পেন্টিং টি অত্যান্ত দুর্দান্ত হয়েছে।এক কথায় অসাধারণ। আপনি খুব সুন্দর ভাবে দক্ষতার সাথে চিত্রকর্মটি সম্পন্ন করেছেন । আপনার ডিজিটাল আর্টিস্ট টি আমার কাছে খুব বেশি ভালো লেগেছে। আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি। ভালো থাকবেন ভাইয়া।

 2 years ago 

সিংহের অনেক সুন্দর একটি ডিজিটাল আর্ট করলেন আপনি। ডিজিটাল আর্ট গুলো আমার কাছে এমনিতেই দেখতে খুবই ভালো লাগে। তেমনি আপনার সিংহের ডিজিটাল আর্টটি ও খুবই অসাধারণ হয়েছে। আপনার উপস্থাপনা টা অসাধারন লেগেছে আমার কাছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🤩🤩

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59190.13
ETH 3187.58
USDT 1.00
SBD 2.45