সুন্দর ভেসেল আর্টওয়ার্ক | ধাপে ধাপে | 10% লাজুক-শিয়ালের কাছে

in আমার বাংলা ব্লগ2 years ago

সবার দিন শুভ হোক

হ্যালো সুন্দর সম্প্রদায়ের সদস্যরা, আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন এবং ভালো আছেন। আজকে আমি একটি সুন্দর পাত্রের ফুল শেয়ার করছি। এই ডেকোরেশন পিস বিভিন্ন এলাকায় ব্যবহার করা হয়। আমি সহজ এবং সহজ ধাপে কাজ এই শিল্প আঁকা. বিষয়ের বাইরে বিটকয়েনের দাম বাড়ছে এবং এটি বছরের শুরু মাত্র। Btc এই বছরের জন্য সর্বকালের উচ্চ প্রদর্শন করবে।

একটি ধাপে ধাপে নির্দেশিকা পাওয়া যায় যাতে আপনি সহজেই এটি অনুসরণ করতে পারেন। এটিকে আরও আকর্ষণীয় এবং সুন্দর করতে একটি উপযুক্ত রঙের প্যাটার্নও ব্যবহার করা হয়। আশা করি আমার আজকের কাজ আপনাদের সবার ভালো লাগবে। আপনাকে অনেক ধন্যবাদ.

20220204_180529.jpg

টুলস:

  • সীসা পেন্সিল
  • পেন্সিল রং
  • কালো পয়েন্টার
  • ইরেজার

পদক্ষেপ:

  • প্রথমে ফুলদানির গঠন আঁকুন
  • তারপর ফুলদানির মধ্যে নকশা করার জন্য ফুলের প্যাটার্ন আঁকুন

20220204_173036.jpg

  • তারপর ফুলের কেন্দ্রীয় অংশ আঁকুন
  • তারপর ফুলের পাপড়ি আঁকুন

20220204_174447.jpg

  • তারপর কেন্দ্রীয় আঁকুন - তারপর ফুল দিয়ে পাতা আঁকুন
  • তারপর কালো পয়েন্টার দিয়ে পুরো স্কেচটির রূপরেখা তৈরি করুন
  • তারপর পাতার শিরা আঁকুন ফুলের
  • তারপর ফুলের পাপড়ি আঁকুন

20220204_174857.jpg

  • তারপর ফুলদানির মধ্যে মন্ডল আর্ট তৈরি করুন
  • তারপরে একটি কালো পয়েন্টারের সাহায্যে ফুলের কেন্দ্রীয় অংশের মধ্যে প্যাটার্নটি তৈরি করুন

20220204_175346.jpg

  • এরপর আপনার পছন্দের রং দিয়ে ফুলে রঙ করুন

20220204_175610.jpg

  • তারপর হালকা এবং গাঢ় সবুজের ছায়া দিয়ে পাতাগুলিকে রঙ করুন

20220204_180316.jpg

  • তারপর ফুলদানিতে রঙ করুন
  • পুরো স্কেচটি সম্পূর্ণ করুন এবং এখানে আপনি যান।

20220204_180505.jpg

ammarbangla.png

◦•●◉✿ ᴊᴏɪɴ ᴜs ✿◉●•◦


discord_icon.png


Delegate to @heroism

50SP100SP150SP200SP
250SP300SP350SP400SP
450SP500SP550SP600SP
650SP700SP750SP800SP
850SP900SP950SP1000SP
1500SP2000SP2500SP3000SP

heroism.png

◦•●◉✿ ধন্যবাদ ✿◉●•◦

Sort:  
 2 years ago 

ভাই আপনার হাতের কাজ গুলো অনেক ভালো লাগে। সুন্দর ভেসেল আর্টওয়ার্কটি দেখে মুগ্ধ হয়ে গেলাম নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনার প্রশংসা করতে হয় আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

রঙিন ফুল সহ টবের দারুন একটি আর্ট প্রস্তুত করেছেন আপনি সত্যিই আপনার বুদ্ধির তারিফ করতে হয় কালার কম্বিনেশন টা দারুন ভাবে ফুটিয়ে তুলেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 
সুন্দর ছিল ভেসেল আর্টওয়ার্ক।প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। অনেক দক্ষতা ও সময় নিয়ে অংকনটি করেছেন। আমার অনেক অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল
 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকারভাবে একটি ফুলদানি অঙ্কন করেছেন দেখছি। আপনার এই ফুলদানি অংকনের দৃশ্যটি আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। বিশেষ করে ফুলদানি সহ ফুল একত্রে দেখায় বেশ ভালই লাগছে। ফুলদানিতে রং করার জন্য এটি দেখতে আরো আকর্ষণীয় লাগছে। ধন্যবাদ আপনাকে এরকম একটি ফুলদানি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

  • অসম্ভব সুন্দর একটি আর্ট করেছেন আপনি। খুবই ভালো লেগেছে আমার কাছে আপনার আর্ট। সব সময় আপনি খুব সুন্দর সুন্দর আর্ট উপহার দিয়ে থাকেন। এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ
 2 years ago 

সব সময় আপনার আর্ট গুলো অসাধারণ হয়। এটা নতুন করে বলার মত কিছুই নেই। ফুলদানি সহ ফুল গুলো অনেক সুন্দর ভাবে এঁকেছেন। এত অসাধারন ফুল অংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ। আমার কাছে খুব ভালো লেগেছে।

 2 years ago 

ভাই আপনার ভেসেলের প্যাটার্ন গুলো খুব সুন্দর করে অংকন করেছেন। আর রংয়ের কাজটাও খুব সুন্দর হয়েছে। ফুল গুলো সত্যি স্টান্ড আউট করছে কালালের ভালো কম্বিনেশনের কারনে।

আপনি তো খুবই সুন্দর একটি চিত্র কর্ম অঙ্কন করেছেন। আপনার এই চিত্রটি সত্যিই অনেক সুন্দর হয়েছে। বিশেষ করে আপনার এই চিত্রের কালার কম্বিনেশন টা আমার খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপনার আগামীর জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনার ফুলদানির আর্টটি খুবই চমৎকার হয়েছে। বিশেষ করে ফুলদানির ডিজাইন গুলো আমার কাছে খুব ভালো লেগেছে। একেবারে নিখুঁত ভাবে আপনি ডিজাইনগুলো করেছেন। তাছাড়া ফুলগুলো খুব চমৎকারভাবে আর্ট করেছেন। সব মিলিয়ে আপনার সুন্দর ভেসেল আর্টওয়ার্ক
ভালো লেগেছে আমার কাছে।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 68797.43
ETH 3730.18
USDT 1.00
SBD 3.76