রঙিন কাপকেক আর্টওয়ার্ক | ধাপে ধাপে | 10% লাজুক-শিয়ালের কাছে

in আমার বাংলা ব্লগ3 years ago

সবার দিন শুভ হোক

হ্যালো, প্রিয় সম্প্রদায়ের সদস্যরা, আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন এবং ভালো আছেন। আজ আমি একটি কাপ কেক শিল্পকর্ম শেয়ার করছি. এটি কেক দিয়ে ভরা নয়, ফুলে ভরা। ক্ষুধা নিবারণের জন্যও এদের ফুল খাওয়ার উপযোগী। আমরবাংলাব্লগ সম্প্রদায়ের সদস্যদের মতো বিশেষ ব্যক্তিদের জন্য এটি একটি বিশেষ ধরনের কাপকেক। শিল্পকে সুন্দর এবং নজরকাড়া করতে আমি বিভিন্ন রঙ পূরণ করি।

আমি আশা করি আপনারা সবাই আমার আজকের কাপকেকের শিল্পকর্মটি পছন্দ করবেন। এই শিল্পকর্মের সময় সহজ এবং সহজ পদক্ষেপগুলি অনুসরণ করা হয়। এই শিল্পে আমি যে সমস্ত সরঞ্জাম ব্যবহার করেছি তা যে কোনও স্টেশনারি দোকানে সহজেই পাওয়া যায়। আপনার সমস্ত সৌভাগ্য কামনা করছি এবং আপনার মূল্যবান সময়ের জন্য আপনাকে ধন্যবাদ.

20220204_165100.jpg

টুলস:

  • সীসা পেন্সিল
  • ইরেজার
  • পেন্সিল রং
  • কালো পয়েন্টার

পদক্ষেপ:

  • প্রথমে মোল্ড কাপকেকের আকৃতি আঁকুন
  • তারপর কাপকেক আঁকুন

20220204_155522.jpg

  • তারপর কাপকেকের উপরে ফুল আঁকুন

20220204_155733.jpg

  • তারপর ঘড়ির বডি আঁকুন
  • তারপর ঘড়ির মধ্যে নম্বর যোগ করুন
  • তারপর একটি কালো পয়েন্টার দিয়ে পুরো স্কেচটির রূপরেখা তৈরি করুন
  • তারপর ফুলের মধ্যে প্যাটার্ন তৈরি করুন
  • তারপর ঘড়ির মধ্যে প্যাটার্ন তৈরি করুন

20220204_162142.jpg

  • তারপর কাপকেকের ছাঁচে ফিতা এবং নম তৈরি করুন
  • আপনার পছন্দের রঙ দিয়ে ছাঁচ এবং কাপকেক রঙ করুন

20220204_164035.jpg

  • হলুদ বা আপনার পছন্দের যেকোনো রঙ দিয়ে ঘড়ি রঙ করুন
  • ফুলে রঙ করুন
  • পুরো স্কেচটি সম্পূর্ণ করুন এবং এখানে আপনি যান।

20220204_165014.jpg

ammarbangla.png

◦•●◉✿ ᴊᴏɪɴ ᴜs ✿◉●•◦


discord_icon.png


Delegate to @heroism

50SP100SP150SP200SP
250SP300SP350SP400SP
450SP500SP550SP600SP
650SP700SP750SP800SP
850SP900SP950SP1000SP
1500SP2000SP2500SP3000SP

heroism.png

◦•●◉✿ ধন্যবাদ ✿◉●•◦

Sort:  

রঙিন কাপকেক আর্টওয়ার্ক টি অনেক সুন্দর হয়েছে সত্যিই আপনার সৃজনশীলতা অনেক ঊর্ধ্বে আপনার চিত্রটি দেখে আমি মুগ্ধ খুব সুন্দর উপস্থাপনা করেছেন চিত্রটি সম্পর্কে শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

আপনার ধরনের শব্দ জন্য আপনাকে ধন্যবাদ

 3 years ago 

আপনার তৈরি করা এই আর্ট টা দেখতে সত্যিই চমৎকার লাগছে। বিশেষ করে আপনি বিভিন্ন রকমের রং ব্যবহার করেছেন বলে দেখতে অনেক বেশী আকর্ষনীয় লাগছে। তাছাড়া আপনি আর্ট টা তৈরি করার প্রতিটি ধাপ অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন । আমি আর্ট করতে অনেক ভালোবাসি তবে ঠিকমতো ফুটিয়ে তুলতে পারিনা। যাইহোক আপনার আর্ট টা একদম প্রফেশনাল হয়েছে । আপনার জন্য শুভকামনা রইল এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। ♥️♥️♥️

 3 years ago 

ধন্যবাদ ভাই. আপনার জন্য শুভ কামনা।

 3 years ago 

আর্ট করতে আমার ও মন টা চাই কিন্তু সময়ের অভাবে কিছু করতে পারি নাহ । ভাইয়া আপনার রঙিন কাপকেক আর্টওয়ার্ক দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। সত্যি অসাধারণ হয়েছে আর্ট টি। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

আপনার রঙিন কাপ কেকটি খুবই চমৎকার হয়েছে। এত কালারফুল হয়েছে কাপ কেকটি দেখতে কি আর বলবো। তাছাড়া আপনি কেক তৈরির প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার তৈরি করা রঙিন কাপকেক আর্টওয়ার্ক টা বেশ সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো আমার। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া

 3 years ago 

খুবই দারুন একটি আর্ট দেখে খুবই ভালো লাগলো,আপনার আর্টের হাত খুবই ভালো। প্রতিটা ধাপ খুব সুন্দর করে আমাদের মাঝে প্রেজেন্ট করছেন। সবি মিলিয়ে অসংখ্য ধন্যবাদ শুভ কামনা রইল আপনার জন্য

 3 years ago 

দারুন ইউনিক ভাবে চিত্রটি উপস্থাপন করেছেন ভাই।খুবই সুন্দর হয়েছে এবং গুছিয়ে প্রতিটা ধাপ শেয়ার করেছেন

 3 years ago 
রঙিন কাপকেক আর্টওয়ার্ক অনেক সুন্দরভাবে অঙ্কন করেছেন। আমার অনেক ভালো লাগলো ভাইয়া। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57673.98
ETH 2343.83
USDT 1.00
SBD 2.37