ফুলের চাঁদ শিল্পকর্ম | ধাপে ধাপে | 10% লাজুক-শিয়ালের কাছে

in আমার বাংলা ব্লগ3 years ago

শুভদিন বন্ধুরা

শুভেচ্ছা, সম্প্রদায়ের প্রিয় সদস্যদের. আমি আশা করি সবাই ভাল করছে এবং নিজেদের উপভোগ করছে। আজ সকালে, আমি সম্প্রদায়ের সকলের সাথে একটি ফুলের চাঁদের অঙ্কন ভাগ করতে যাচ্ছি। আমরা সকলেই জানি, শীতের মৌসুম এখনও পুরোদমে চলছে, এবং আমার দেশের পাশে প্রচুর কুয়াশা, দিনের বেলা সূর্যকে দেখা কঠিন করে তোলে। রাতে চাঁদ দেখাও কঠিন, এবং এখন জিনিসগুলি একটু পরাবাস্তব হতে শুরু করেছে, এবং এখানে আকাশে চাঁদ দেখা যাচ্ছে।

প্রথা অনুযায়ী, একটি ধাপে ধাপে নির্দেশিকা প্রদান করা হয়, যতটা সম্ভব কঠিন পদক্ষেপ সহ। আমি আশা করি আপনি আজকের কাজটি আমার মতোই উপভোগ করবেন। আমি আপনাকে শুভকামনা জানাই এবং আপনাদের প্রত্যেককে আমার আন্তরিক শুভেচ্ছা পাঠাই।

IMG20211214193906.jpg

টুলস:

  • সাদা চার্ট পেপার
  • স্কেল
  • কালো মার্কার
  • কালো পয়েন্টার
  • পেন্সিল রং
  • সীসা পেন্সিল
  • ইরেজার

পদক্ষেপ:

  • প্রথমে অর্ধ-চাঁদের আকৃতি আঁকুন

IMG20211214185434.jpg

  • তারপর একে একে ফুলের কেন্দ্রীয় অংশ আঁকুন

IMG20211214190042.jpg

  • তারপর ফুলের পাপড়ি আঁকুন
  • তারপর সব ফুলের পাতা বানিয়ে নিন
  • একটি কালো পয়েন্টার দিয়ে পুরো স্কেচটির রূপরেখা তৈরি করুন

IMG20211214191225.jpg

  • কালো চিহ্নের সাহায্যে স্কেচের উপর থেকে নীচে বিন্দুযুক্ত রেখাগুলি আঁকুন

IMG20211214191436.jpg

  • তারপরে একটি কালো মার্কার দিয়ে একটি বিন্দুযুক্ত প্যাটার্ন তৈরি করুন

IMG20211214191721.jpg

  • চাঁদকে হলুদ দিয়ে রঙ করুন

IMG20211214192033.jpg

  • এরপর আপনার পছন্দের রং দিয়ে ফুলে রঙ করুন
  • একটি কালো পয়েন্টারের সাহায্যে ফুলের ভিতরে সামান্য বিবরণ যোগ করুন

IMG20211214192636.jpg

  • সামান্য বিবরণ যোগ করে পুরো স্কেচটি সম্পূর্ণ করুন এবং এখানে আপনি যান।

IMG20211214193433.jpg

ammarbangla.png

◦•●◉✿ ᴊᴏɪɴ ᴜs ✿◉●•◦


discord_icon.png


Delegate to @heroism

50SP100SP150SP200SP
250SP300SP350SP400SP
450SP500SP550SP600SP
650SP700SP750SP800SP
850SP900SP950SP1000SP
1500SP2000SP2500SP3000SP

heroism.png

◦•●◉✿ ধন্যবাদ ✿◉●•◦

Sort:  
 3 years ago 

চমৎকার ছিল আজকের আর্ট। হলুদের মাঝে ফুল দুটি অপূর্ব লাগছে। আপনার কাজ গুলো সব সময় খুব ভালো হয়। মন ভরে যাওয়া যাকে বলে।

 3 years ago 

ধন্যবাদ বোন আপনার সুন্দর কথার জন্য।

 3 years ago 

বাহ অনেক সুন্দর হয়েছে আপনার ম্যান্ডেলার আর্ট টি সুন্দর ভাবে ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য রইল শুভকামনা ও ভালোবাসা।

 3 years ago 

আপনাদের সকলের সাথে কিছু সৃজনশীলতা ভাগ করে নিতে পেরে আমি আনন্দিত। আপনাকে ধন্যবাদ, শুভেচ্ছা.

ফুলের চাঁদ শিল্পকর্মটি দেখতে অনেক অনেক সুন্দর লাগছে। আপনার আর্টটি দেখে আমি তো মুগ্ধ ভাইয়া। আপনি আপনার আর্টটির মাধ্যমে সৃজনশীলতার পরিচয় দিয়েছেন। তবে এই ধরনের আর্টটের ক্ষেত্রে অনেক পরিশ্রম করতে হয়। আপনার ধৈর্য্য অনেক বেশি ধৈর্যের প্রশংসা প্রাপ‍্য আপনি। ফুলের চাঁদ শিল্পকর্ম ধাপে ধাপে আপনার পোস্টটিতে সুন্দর করে বর্নণা দেওয়ার জন‍্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 3 years ago 

চমৎকার শব্দের জন্য আপনাকে ধন্যবাদ. আমি খুশি যে আপনি আমার প্রচেষ্টা পছন্দ করেন। তোমাকে অনেক ধন্যবাদ. আপনার জন্যও শুভ কামনা।

 3 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক সুন্দরভাবে ফুলের চাঁদ অঙ্কনের অনেক সুন্দর একটি দৃশ্য আমাদের মাঝে শেয়ার করেছেন ।আপনার এই অংকনটি আমার কাছে অসংখ্য বেশি ভালো লেগেছে, বিশেষ করে আপনার এই অংকন এর মধ্যে ফুলের দৃশ্যটি আমার কাছে সব থেকে বেশি সুন্দর লেগেছে, এত সুন্দর একটি ফুলের চাঁদের দৃশ্য অংকন আমাদের সকলের মাঝে অনেক সুন্দর ভাবে শুরু থেকে শেষ পর্যন্ত উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।আপনার কাছ থেকে পরবর্তীতে এরকম সুন্দর সুন্দর অঙ্কন আশা করব শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার সুন্দর কথাগুলো আমাকে। আমি খুশি যে আপনি আমার কাজ পছন্দ করেন. তোমাকে অনেক ধন্যবাদ. আপনার জন্যও শুভ কামনা।

 3 years ago 

ভাইয়া আপনি ফুলের চাঁদ শিল্পকর্ম তৈরি করেছেন দারুন হয়েছে দেখতে বিশেষ করে চাঁদের হলুদ কালার দেওয়ার কারনে অনেক বেশি সুন্দর দেখাচ্ছে। অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনার অংকন এতো নিখুঁত আর সুন্দর হয়, আমার খুব ভালো লাগে। প্রতিটি ধাপ গুছিয়ে লিখেছেন এবং নিখুঁত কাজ ছিল। শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

Hi, @faisalamin,

Your post is manually curated by Beauty of Creativity Team.

Thank you for your contribution. Best Wishes

  • Always create original and quality content

  • Be active socially in the community

boc_discord_img

Join us on Discord
,

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 64432.28
ETH 2648.26
USDT 1.00
SBD 2.78