রঙিন তোতা শিল্পকর্ম | ধাপে ধাপে | 10% লাজুক-শিয়ালের কাছে

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

শুভদিন বন্ধুরা

শুভেচ্ছা, সম্প্রদায়ের সহকর্মী সদস্য. আমি আশা করি আপনার জীবনের সবকিছু ঠিকঠাক চলছে এবং আপনি এই মুহুর্তে ভাল সময় কাটাচ্ছেন। এই বিশেষ দিনে, আমি আপনাকে কিছু তোতা শিল্প দেখাতে যাচ্ছি। রঙিন তোতা শিল্প এখানে পাওয়া যাবে. আমি এই তোতা শিল্পকর্ম অলঙ্কৃত করতে রং বিভিন্ন ব্যবহার করেছি. বিভাগের পিছনে একটি সুদৃশ্য ফুলও রয়েছে, যা শিল্পকর্মের সামগ্রিক ফ্রেমে অবদান রাখে।

এটি সহজে পুনরায় আঁকার জন্য, এটির সাথে একটি ধাপে ধাপে গাইড সরবরাহ করা হয়েছে। এই অংশটি তৈরি করতে আমি যে সমস্ত সরঞ্জাম ব্যবহার করেছি সেগুলিও এই বিভাগে উল্লেখ করা হয়েছে। আপনাকে অনেক ধন্যবাদ, এবং আশেপাশের সকলের জন্য শুভ কামনা।

IMG20211123194127.jpg

টুলস:

  • সাধারণ কাগজ
  • সীসা পেন্সিল
  • কালো পয়েন্টার
  • পেন্সিল রং
  • ইরেজার

পদক্ষেপ:

  • প্রথমে পাখির মুখ আঁকুন
  • তারপর তার চোখ আঁকুন
  • তারপর পাখির শরীর তৈরি করুন

IMG20211123191248.jpg

  • যদি এর ডানা থাকে তবে একটি প্যাটার্ন তৈরি করুন

IMG20211123191449.jpg

  • তারপর পাখি এবং পাতার চারপাশে ফুল তৈরি করুন

IMG20211123191601.jpg

  • নীল রঙ দিয়ে পুরো স্কেচটি আউটলাইন করুন

IMG20211123192828.jpg

  • নীল ছায়া দিয়ে পাখি রঙ

IMG20211123193315.jpg

  • আপনার পছন্দের রঙ দিয়ে ফুলে রঙ করুন
  • পুরো স্কেচটিকে আরও আকর্ষণীয় করতে শেড করুন এবং এখানে আপনি যান।

IMG20211123194021.jpg

ammarbangla.png

◦•●◉✿ ᴊᴏɪɴ ᴜs ✿◉●•◦


discord_icon.png


Delegate to @heroism

50SP100SP150SP200SP
250SP300SP350SP400SP
450SP500SP550SP600SP
650SP700SP750SP800SP
850SP900SP950SP1000SP
1500SP2000SP2500SP3000SP

heroism.png

◦•●◉✿ ধন্যবাদ ✿◉●•◦

Sort:  
 2 years ago 
  • ওয়াও, কি বলবো ভাই প্রশংসা করার ভাষা হারিয়ে ফেলেছি। এত সুন্দর এবং প্রফেশনাল ভাবে আমাদের তোতা পাখি টির স্কেস করে উপহার দিয়েছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ, আপনি আসলে অনেক সুন্দর করে স্কেচ তৈরি করতে পারেন। দোয়া করি ভবিষ্যতে আরও এগিয়ে যান।
 2 years ago (edited)

ধন্যবাদ, প্রিয় ভাই. আমি খুশি যে আপনি আমার কাজ পছন্দ করেন. আপনার ভাল কথার জন্য আপনাকে ধন্যবাদ. শুভ কামনা

 2 years ago 

ওয়াও, ভাইয়া কিছু বলার নেই। এক কথায় অসাধারণ। আপনারই এই তোতা পাখির আর্টটি অনেক সুন্দর হয়েছে। বিশেষ করে তোতা পাখিটির ঠোট এবং চোখটি অনেক সুন্দর হয়েছে। আমার কাছে এটি খুব ভালো লেগেছে এবং এটি দেকতে একদম সত্যি কারের তোতা পাখির মতো মনে হচ্ছে। আপনাকে অনেক ধন্যবাদ। এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য এবং আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমি আপনার সদয় শব্দের প্রশংসা, প্রিয়তম ভাই. আমি বিস্মিত যে আমি যা করেছি তা আপনি পছন্দ করেন। আমি সদয় শব্দ প্রশংসা. তোমার মঙ্গল কামনা করছি.

 2 years ago 

আপনার প্রতিটি অংকনই আমার খুব ভালো লাগে।এত সুন্দর করে তোতাপাখিটি অঙ্কন করেছেন পুরো আসল পাখির মতন দেখতে লাগছে। আপনার প্রতিভার প্রশংসা করতেই হয়। আপনি চিত্র অংকনটি খুব নিখুঁত ভাবে করেছেন। এবং আমাদের সাথে ধাপে ধাপে খুব সুন্দর করে শেয়ার করেছেন।আপনার উপস্থাপনা টা দেখার মত ছিল। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ, বোন. আপনার ধরনের শব্দ জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আমি আনন্দিত যে আমার কাজ প্রশংসা করা হয়েছে. তোমার এবং তোমার পরিবারের জন্য শুভ কামনা।

 2 years ago 

আপনার রঙিন তোতা টি দেখতে খুবই সুন্দর হয়েছে ।দারুন ভাবে তাকিয়ে আছে। যেটি আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি খুবই চমৎকার ভাবে আর্টটি করেছেন এবং রং গুলো খুব সুন্দর করে করেছেন। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে এত সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য

 2 years ago 

সম্প্রদায়ের সকলের সাথে এটি ভাগ করে নেওয়ার জন্য এটি আমাকে খুব আনন্দ দেয়। আপনার ধরনের শব্দ জন্য আপনাকে অনেক ধন্যবাদ। উষ্ণ শুভেচ্ছা

 2 years ago 

আপনার রঙিন তোতার শিল্পকর্মটি আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে এটি উপস্থাপন করেছেন। আপনার উপস্থাপন দেখে আমার খুবই ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.11
JST 0.034
BTC 65139.82
ETH 3206.69
USDT 1.00
SBD 4.16