একটি রঙিন ঈগল শিল্পকর্ম | 10% লাজুক-শিয়ালের কাছে

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো, প্রিয় সম্প্রদায়ের সদস্যরা, আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন এবং ভালো আছেন। আজ আমি ঈগলের রঙিন শিল্প হিসাবে ভাগ করছি। শিল্পে আরও সৌন্দর্য যোগ করার জন্য আরও কিছু লাইন রয়েছে। বিভিন্ন রং ব্যবহার করা হয়। প্রথমে আমি লাইনের স্কেচ আঁকি এবং তারপর ধাপে ধাপে আর্টওয়ার্কে মোয়ার বিশদ যোগ করি। নমুনা পেন্সিল রং ব্যবহার করা হয় এবং সমস্ত সরঞ্জাম সহজেই যেকোনো সাধারণ স্টেশনারি দোকানে পাওয়া যায়।

সমস্ত সরঞ্জাম এবং পদক্ষেপ নীচে দেওয়া আছে. একটি ধাপে ধাপে নির্দেশিকা প্রদান করা হয়েছে যাতে কেউ সহজেই এই ধরনের একটি শিল্প পুনরায় আঁকতে পারে। আমি আশা করি আপনি আজকের কাজটি আকর্ষণীয় বলে মনে করেন। আপনাদের সকলের জন্য শুভকামনা। ধন্যবাদ.

20220211_143757.jpg

টুলস:

  • সীসা পেন্সিল
  • রং
  • কালো পয়েন্টার
  • ইরেজার

পদক্ষেপ:

  • প্রথমে পাখির মুখ আঁকুন
  • তারপর এর ডানা আঁকুন

20220208_191107.jpg

  • তারপর তার উইংস মধ্যে প্যাটার্ন আঁকা
  • তারপর এর পালক আঁকুন

20220208_193200.jpg

  • তারপর প্যাটার্নটিকে আরও আকর্ষণীয় করতে এর পালক এবং ডানার বাইরে রঙিন পেন্সিল দিয়ে তৈরি করুন
  • তারপর একটি কালো পয়েন্টার দিয়ে পুরো স্কেচটির রূপরেখা তৈরি করুন

20220208_200955.jpg

  • তারপর তার চোখ আঁকুন
    -তারপর আপনার পছন্দের রং দিয়ে পাখির লেজ রঙ করুন

20220208_202041.jpg

  • তারপর এর পালক এবং ডানা রঙ করুন

20220208_202652.jpg

  • পুরো স্কেচটি সম্পূর্ণ করুন এবং এখানে আপনি যান।

20220211_143504.jpg

ammarbangla.png

◦•●◉✿ ᴊᴏɪɴ ᴜs ✿◉●•◦


discord_icon.png


Delegate to @heroism

50SP100SP150SP200SP
250SP300SP350SP400SP
450SP500SP550SP600SP
650SP700SP750SP800SP
850SP900SP950SP1000SP
1500SP2000SP2500SP3000SP

heroism.png

◦•●◉✿ ধন্যবাদ ✿◉●•◦

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনিতো চিত্র ভালোই অংকন করতে পারেন তা দেখেই বোঝা যাচ্ছে। ভাইয়া আপনি অনেক সুন্দর করে একটি রঙিন ঈগল শিল্পকর্ম অংকন করেছেন। সত্যি অনেক সুন্দর হয়েছে। প্রতিটি ধাপ অনেক সুন্দরভাবে বর্ণনা করেছেন যা আমার খুবই ভালো লাগছে। শুভকামনা রইল ভাইয়া আপনার জন্য।

 2 years ago 

আপনার সদয় শব্দ এবং শুভ কামনার জন্য আপনাকে একটি বড় ধন্যবাদ! খুশি যে আপনি আমার কাজ উপভোগ করেন। একই আপনার জন্য চলে যায়।

 2 years ago 

ভাইয়া আপনি আজকে চমৎকার ভাবে একটি রঙিন ঈগল শিল্পকর্ম করেছেন দেখে মুগ্ধ হয়ে গেলাম নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন দেখতে অনেক সুন্দর হয়েছে। আপনার প্রশংসা করতে হয় এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

ধন্যবাদ ভাই, আমার কাজ আপনার ভালো লেগেছে জেনে আমি খুশি। তোমাকেও শুভকামনা.

আপনি একটি ঈগল এর চিত্র অঙ্কন করে আপনার শিল্পকর্মটি অসাধারণ ভাবে ফুটিয়ে তুলেছেন। আপনার প্রতিটি ধাপ উপস্থাপন এবং বর্ণনা হয়েছে সত্যিই অনেক চমৎকার। ধন্যবাদ আপনার আগামীর জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ, স্যার, আমার প্রচেষ্টার প্রশংসা করার জন্য সময় দেওয়ার জন্য। আমি আপনার জন্য একই আশা করছি.

ভাইয়া আপনার ঈগল পাখির চিত্রকর্মটি খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে দেখিয়ে দিয়েছেন এবং আপনার কালার কম্বিনেশন খুব সুন্দর ছিল।ঈগল পাখির চিত্রকর্মটি সত্যি ভীষণ চমৎকার হয়েছে। ধন্যবাদ এত সুন্দর একটি চিত্রকর্ম আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ।শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ, বোন, আপনার সদয় কথার জন্য। আমি খুশি যে আপনি আমার কাজ পছন্দ করেন. :-)

 2 years ago 
ভাই আপনি সুন্দর করে রঙিন ঈগল টি তৈরি করেছেন দেখতে অনেক সুন্দর লাগতাছে।আমি তো প্রথম ছবিটা দেখে মনে করেছিলাম এটা হয় তো রিয়েল একটা ঈগল। সত্যি ভাইয়া আপনার ঈগলটি অনেক অনেক সুন্দর হয়েছে জোস।। আমার পক্ষ থেকে আপনার প্রতি অনেক অনেক শুভেচ্ছা রইল।
 2 years ago 

আপনার সদয় প্রশংসার জন্য ধন্যবাদ, ভাই; আমি খুশি যে আপনি আমার কাজ পছন্দ করেন. আপনার জন্যও শুভকামনা।

 2 years ago 

বাহ অসাধারণ ভাই। রঙিন ঈগলটা দারুণ আর্ট করেছেন। আপনি খুব ভালো আর্ট করেন। এবং সম্পূর্ণ পোস্ট টা খুবই সুন্দরভাবে ধাপে ধাপে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সদয় চিন্তা এবং শুভকামনা জন্য আপনাকে ধন্যবাদ. আমি আনন্দিত যে আপনি আমি যা করেছি তা উপভোগ করছেন। এছাড়াও, আপনার জন্য শুভ কামনা.

 2 years ago 

ঈগলের চিত্রাংকন কি দারুন ভাবে ফুটিয়ে তুলেছেন। আমার কাছে তো একেবারে দুর্দান্ত লেগেছে। এত অসাধারণ ভাবে তৈরি করলেন যে কারোরই খুবই ভালো লাগবে দেখতে। আমার নিজের কাছেও খুবই ভালো লাগলো দেখে। আপনার উপস্থাপনা টা অসাধারন ছিল। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 😍😍

 2 years ago 

আপনার কথা এবং আমার জন্য শুভ কামনার জন্য আপনাকে ধন্যবাদ. আমি খুশি যে আপনি আমার কাজ পছন্দ করেন. আপনার জন্যও শুভ কামনা।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকার ভাবে একটি রঙিন ঈগলের শিল্পকর্ম আমাদের মাঝে অনেক চমৎকার ভাবে উপস্থাপন করেছেন ভাইয়া। আপনার এই সম্পর্ক গুলো আমার কাছে অসম্ভব সুন্দর লাগে। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক চমৎকার ভাবে ঈগলের এই শিল্পকর্মটি আমাদের মাঝে তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে এরকম একটি শিল্পকর্ম আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ও অসাধারণ একদম মনমুগ্ধকর। আপনার এই অংকন দেখে আমি সত্যিই মুগ্ধ হয়ে গেছি। কি ভাষায় প্রশংসা করবো ভেবে পাচ্ছিনা। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি অঙ্কন আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর একটি ঈগলের চিত্রকর্ম শেয়ার করলেন। আসলে আপনার আগের কথা আর নতুন করে কি বলব, সব সময় তো অসাধারণ কিছু আর আমাদের মাঝে নিয়ে আসেন। কালার কম্বিনেশন টা বেশ ভালোই লেগেছে। উপস্থাপনাটা ও অনেক ভালো লেগেছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44