You are viewing a single comment's thread from:

RE: || ফুলসহ একটি গাছের কালারফুল পেইন্টিং।|| ১০ % পে আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

ফুলসহ একটি গাছের কালারফুল পেইন্টিং টা চমৎকার লাগছে আপু। কালার কম্বিনেশন টা বেশ সুন্দর হয়েছে।আর আপনার তৈরি করা আর্ট গুলো আগে থেকেই ভালো লাগে আমার কাছে। ফুলগুলো দেখে মনে হচ্ছে একদম বাস্তবে বসিয়ে দিয়েছেন। ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন প্রথম থেকে শেষ পর্যন্ত। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর ইউনিক একটা আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

ভাইয়া আমি সবসময় চেষ্টা করি কালার কম্বিনেশন ঠিক রাখার জন্য কারণ একটি পেইন্টিং এর মলি হচ্ছে কালার কম্বিনেশন, কালার কম্বিনেশন যত ভালো হবে পেন্টিং তত ফুটে উঠবে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং ও আমার উপস্থাপনার প্রশংসা করার জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 67873.49
ETH 3528.53
USDT 1.00
SBD 2.80