You are viewing a single comment's thread from:

RE: শিক্ষামূলকঃ পর্ব ০৮ || ভোটিং পাওয়ারের আদ্যোপান্ত (All about Voting Power) [১০% স্বত্বভোগী @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসলে ভাই আমি খুব বেশি সময় দিতে পারি না তবে যখন আপনার পোস্ট সামনে আসে তখন অবশ্যই পড়ার চেষ্টা করি এবং এই পর্যন্ত যতগুলো পড়েছি আমার মনে আছে আপনি খুব ভালো ভালো পোস্ট করেন। আমার কাছেও হাস্যকর লেগেছিল যে আমি কমেন্টস স্প্যামিং বুঝাতে চেয়েছিলাম সেই পোষ্টের কমেন্টে কিছু স্প্যাম কমেন্ট করেছে। তবে একটা মজার বিষয় লক্ষণীয় ছিল ওই পোস্টের কমেন্টগুলো অনেক গুলো খুব বড় বড় ছিল কারণ সবাই বিষয়টা তখন সাথে সাথে অনুধাবন করতে পেরেছিল।

ওই পোস্টটাতে আর হাফিজ ভাইয়ের হ্যাঙ্গআউট এর রিপোর্ট পোষ্টের কমেন্ট গুলা খুব বড় বড়। আর বাকি পোষ্টের কমেন্ট সব ছোট ছোট। কিছু একটা বোঝা যায় এই ধরনের কমেন্ট এর অবস্থা দেখে।

Sort:  
 3 years ago 

জি ভাই ঠিক বলেছেন।। সবাই ভালো ভাবে কাজ করলে পরিবেশ টা অনেক ভালো থাকতো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63931.86
ETH 2639.37
USDT 1.00
SBD 2.83