পাওয়ার আপ প্রতিযোগিতা -২ অনশগ্রহন || ২৬০ পাওয়ার আপ || ABB-POWER UP CONTEST 260 Steem Power UP [10% for @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

স্টিমিট ব্লগিং প্লাটফর্ম এ কাজ করতে গেলে আমাদের অবশ্যই নিজেদের একটা ভোটিং ইনফ্লুয়েন্স তৈরি করতে হবে আর এর জন্য পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমার বাংলা ব্লগ কমিউনিটি-তে অনেকেই পাওয়ার আপ এর গুরুত্ব বুঝতে পেরেছেন এবং পাওয়ার আপ এর সাথে সংশ্লিষ্ট আছেন। এটা অনেক ভালো একটা বিষয়। আশা করি, সবাই আমরা একসাথে পাওয়ার আপ এর মাধ্যমে এগিয়ে যেতে পারবো যেটা আমাদের সবাইকে একসাথে সমৃদ্ধি এনে দিবে এবং কমিউনিটিকে অনেক বেশি এগিয়ে নিয়ে যাবে।

Thumbnails.jpg

টার্গেট ডিসেম্বর কনটেস্ট এর মাধ্যমে আমি পাওয়ার আপ শুরু করেছিলাম এবং সেই ধারাবাহিকতায় পাওয়ার আপ চালিয়ে যাচ্ছি। আসলে আগে হয়তোবা কালেভদ্রে বা মন চাইলে বিভিন্ন সময় পাওয়ার আপ করতাম কিন্তু এই কনটেস্টে অংশগ্রহণ এর পর থেকে প্রতি সপ্তাহে নিয়মিতভাবে কাজটি করে আসছি। এটা অনেক ভালো একটা উদ্যোগ ছিল এজন্য সুমন ভাইকে (@rex-sumon) আন্তরিকভাবে ধন্যবাদ। এই ইনিশিয়েটিভ হাতে নেওয়ার কারণে আমার স্টিম পাওয়ার অবস্থার অনেক উন্নতি হয়েছে যেটা আপনারা নিচের তালিকা দেখলে বুঝতে পারবেন।

সপ্তাহপাওয়ার আপ এর পরিমাণ
১ম১২.৫
২য়১২.৫
৩য়১২.৫
৪র্থ১২.৫
৫ম১২.৫
৬ষ্ঠ১২.৫
৭ম১২.৫
৮ম২৫
৯ম২০
১০ম৯০
১১তম২৩
১২তম৯৩
১৩তম১৮৪
১৪তম১৩৭
১৫তম১৪২
১৬তম২৫৫
১৭তম (বর্তমান)২৬০



এই সপ্তাহে আমি ২৬০ স্টিম পাওয়ার আপ করেছি। এবং আমি বর্তমান সময়ে অর্থাৎ গত তিন সপ্তাহ ধরে চেষ্টা করছি স্টিমে যা অর্জিত হচ্ছে তার পুরোটাই পাওয়ার আপ করতে। আগে নিজেকে একটা ভালো অবস্থানে নিয়ে যেতে হবে তারপরে ইনকাম করা যাবে। এই নীতি নিয়ে আমি সামনের দিকে এগিয়ে যাচ্ছি। আমার ডিসেম্বর পর্যন্ত লক্ষ্যমাত্রা ছিল ২০০০ কিন্তু আমি নভেম্বরের মাঝামাঝি-তেই ২০০০ স্টিম পাওয়ার অর্জনের করে ফেলেছি। দেখা এ বছরে আর কতটুকু আগানো যায়।

আমি পাওয়ার আপ করছি হিরোইজম (@heroism) প্রজেক্টে যাতে আরও বেশি পরিমাণে ডেলিগেশন দিতে পারি এবং এই প্রজেক্ট আমাদের সবার জন্য অনেক ভালো একটি সুযোগ কারণ আমরা এখান থেকে আমাদের পোস্টে যেমন ভোট পেতে পারছি পাশাপাশি লিকুইড স্টিম পাচ্ছি প্রতি সপ্তাহে।

এ সপ্তাহের পাওয়ার আপ স্ক্রিনশট নিচে শেয়ার করলাম।

1.jpg






IMG_20211117_193001.jpg






3.jpg





Line Break Steem.png

আমি কে

আমি সাইফুল বাংলাদেশ থেকে। পেশায় শিক্ষক এবং সাবেক ব্যাংকার। পড়াশুনা করেছি প্রকৌশলবিদ্যায়। আমি আমার চিন্তাভাবনা এবং ধারণাগুলি ব্লগে শেয়ার করতে ভালবাসি। স্টিম এ ২০১৯ সাল থেকে নিয়মিত লিখালিখি করে আসছি। আমি টেক্সটাইল, অনলাইন অর্থ উপার্জন, কৃষি, প্রযুক্তি, রান্না, ও জীবন্ঘটিত অন্যান্য আরো কিছু বিষয় নিয়ে লিখি। প্রকৃতির পাশাপাশি যাওয়ার জন্য ঘুরে বেড়ানো এবং ক্রিকেট খেলা আমার শখ। আমি সর্বদা একজন শিক্ষানবিস এবং সবার থেকে শিখতে চাই। আমি বিশ্বাস করি, আমার জ্ঞান ও লিখা থেকে একজনও যদি উপকৃত হল বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার ব্লগে লিখালিখি সার্থক

Line Break Steem.png

Intro Steem.gif

ভোট দিন, মতামত থাকতে মন্তব্য করুন, পোস্টটি ভাল লাগলে শেয়ার করুন এবং আমাকে ফলো করুন @engrsayful

Line Break Steem.png

অন্যান্য মিডিয়াতে আমার সাথে যুক্ত হতে পারেনঃ

FacebookTwitterInstagram
YoutubeThreeSpeakDTube


Amar Bangla Blog Logo.png


Sort:  
 3 years ago 

আমিও আপনার মতো তাই ভাবছি ভাইয়া। আগে নিজেকে ভালো একটা অবস্থানে নিয়ে যাই তারপর নাহয় ইনকাম করার চিন্তা করবো। কারণ বর্তমানে আলহামদুলিল্লাহ আছি,ভবিষ্যৎ এর টাও ভাবতে হবে আমাদের। আপনার পাওয়ার আপের পরিমাণ দিন দিন বৃদ্দি পাচ্ছে মাশাল্লাহ। যা সত্তিই দারুণ।

 3 years ago 

একদম ঠিক। এখন লাগছেনা দেখে তুলছি না।

 3 years ago 

পাওয়ার আপ করলে নিজের ক্ষমতা বৃদ্ধি পায়।আপনার পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগলো। আপনার পাওয়ার আপ দেখে অনুপ্রেরণা পেয়েছি। তাই আমিও পাওয়ার আপ করবো। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

শুভ কামনা

 3 years ago 

পাওয়ার আপ করলে নিজের ক্ষমতা বৃদ্ধি পায়।আপনার পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগলো। আপনার পাওয়ার আপ দেখে অনুপ্রেরণা পেয়েছি। তাই আমিও পাওয়ার আপ করবো। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

একাউন্টঃ @engrsayful
পাওয়ার বৃদ্ধিঃ = 13.5699%

 3 years ago 

ইনশাআল্লাহ ভাই, আমিও সামনে পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বাড়াতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি। যতবেশি পাওয়ার ততবেশি সক্ষমতা বৃদ্ধি। আমি আসছি আপনাদের দলে।
#welovepowerups

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57184.88
ETH 3097.33
USDT 1.00
SBD 2.41