টার্গেট ডিসেম্বর | ১০ম সপ্তাহ | ৯০ স্টিম পাওয়ার আপ ও হিরোইজমে ডেলিগেশন বৃদ্ধি | 90 steem power up

in আমার বাংলা ব্লগ3 years ago

দেখতে দেখতে আরও একটি সপ্তাহ কেটে গেল এবং শনিবার চলে আসলো। শনিবার মানেই হচ্ছে আমার পাওয়ার আপ করার দিন। আমি প্রত্যেক সপ্তাহে শনিবার পাওয়ার আপ করে থাকি। আর এই কাজটি অন্তত আগামী ডিসেম্বর পর্যন্ত চালিয়ে যাওয়ার ইচ্ছা আছে। @rex-sumon সুমন ভাইয়ের একটি চমৎকার উদ্যোগ ছিল টার্গেট ডিসেম্বর আর সেই টার্গেট ডিসেম্বরের দিকেই আমি এগিয়ে যাচ্ছি। আমার লক্ষ্যমাত্রা হচ্ছে ২০০০ স্টিম পাওয়ার অর্জন করা।

এই ইনিশিয়েটিভ শুরু করার আগে আমার ওয়ালেটে পাওয়ার এর পরিমাণঃবর্তমানে ওয়ালেটে স্টিম পাওয়ার এর পরিমাণঃ
৫৮৫.৫৯১২.৮

পাশাপাশি @heroism হিরোইজম নামে খুব চমৎকার একটি প্রজেক্ট চালু করা হয়েছে এবং সেই প্রজেক্টে ডেলিগেশনের জন্য পাওয়ার দরকার। তাই আমি বর্তমান সময়ে লিকুইড টোকেন বিক্রি সাময়িক বন্ধ রেখেছি এবং পাওয়ার আপ-কে খুব বেশি গুরুত্ব দিচ্ছে কারণ আগামী সময়টাতে যত বেশি পাওয়ার থাকবে ততবেশি গুরুত্ব আরোপ করা যাবে।

আমাদের যদি বেশি পাওয়ার থাকে তাহলে আমরা যে পরিশ্রম এখানে করছি সেই একই পরিশ্রম করে আরো বেশি পরিমানে আয় করতে পারবো। যেহেতু আমাদেরকে এখানে সময় দিতেই হয় তাই আমরা চাইব আমাদের সময়কে যাতে আরো ভালোভাবে এখানে কাজে লাগাতে পারি তাই আমি আমার লক্ষ্যমাত্রার দিকে আরো বেশি পরিমাণে এগিয়ে যাওয়ার জন্য অন্যান্য প্ল্যাটফর্ম থেকে কিছু পরিমাণ লিকুইড টোকেন এখানে এনে পাওয়ার আপ করার চেষ্টা করছি।

এই সপ্তাহে পাওয়ার আপ এর জন্য আমি অন্য প্লাটফর্মে আমার কিছু লিকুইড টোকেন ছিল যেটাকে এখানে কনভার্ট করে নিয়ে এসেছি যাতে করে আমি এখানে যেহেতু বেশি পরিমাণ কাজ করছি তাই সবচেয়ে বেশি পরিমাণে অর্জন করার লক্ষ্যমাত্রা নিয়ে এগিয়ে যেতে পারি। হিরোইজম কে আরো বেশি পরিমাণে পাওয়ার ডেলিগেট করতে এটি অনেক গুরুত্বপূর্ন বলে আমি মনে করি। এ লক্ষ্যমাত্রা থেকে অন্যান্য প্ল্যাটফর্ম থেকে কিছু পরিমাণ লিকুইড টোকেন এখানে নিয়ে এসেছে কনভার্ট করে আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে একটা ভালো পাওয়ার আপ করে খুব দ্রুত আমার লক্ষ্যের দিকে এগিয়ে যেতে। এবং আশা করছি আমি অবশ্যই আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। কারণ এখনো হাতে তিন মাস বাকি আছে এবং তিন মাসে প্রায় ১১০০ এর মত স্টিম পাওয়ার আপ করতে হবে এবং আমার মতে এটা অনেকটাই সম্ভব হবে আশা করছি। আমার আগামী সময়গুলোতে আমি আমার সময় এখানে আরো বৃদ্ধি করব এবং যা আয় হবে সেটাকে পাওয়ার এ রুপান্তর করে করে খুব দ্রুত নিজেকে একটা ভালো অবস্থানে এবং ডিসেম্বরের মধ্যে লক্ষ্য অর্জনের দিকে এগিয়ে যেতে চাই।

আজকে আমি যে ৯০ স্টিম পাওয়ার আপ করছি সেটি এখানে শেয়ার করছি পাশাপাশি হিরোইজম-এ আমার আগের পাওয়ার-এ প্রায় ২০০ বৃদ্ধি করেছি যা আমি এখানে শেয়ার করছি। আসলে আমি এখন বেশি বেশি পাওয়ার আপ করব কারণ হচ্ছে হিরোইজম প্রজেক্টে ইনভেস্ট করার লক্ষ্যমাত্রা নিয়ে আমি এগিয়ে যাচ্ছি। হিরোইজম প্রজেক্ট অনেক চমৎকার একটি প্রজেক্ট কারণ এটিতে যারা থাকতে পারবে তাদেরকে অন্যান্য যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত, অযাচিত এবং অনৈতিক অ্যাটাক থেকে সুরক্ষা দেয়া হবে তাই আমি সবসময় হিরোইজম এর সাথে থাকতে চাই। আশা করছি আগামী দিনগুলোতে আমি আরো বেশি পরিমাণে পাওয়ার আপ করতে পারব এবং সেটাকে হিরোইজম প্রজেক্ট বিনিয়োগ করে একটা ভালো অবস্থানে থাকতে পারব। অনেক ধন্যবাদ সবাইকে

৯০ স্টিম পাওয়ার আপ ও হিরোইজম এ ডেলিগেশন বৃদ্ধির বিস্তারিত স্ক্রিনশট শেয়ার করলামঃ

পাওয়ার আপ এর পূর্বেঃ

11.png

পাওয়ার আপ এর সময়ঃ

2.png

পাওয়ার আপ এর পরঃ

33.png


হিরোইজম আপডেটঃ

2222222.png


Line Break Steem.png

এই পোস্টের সম্পূর্ন লিখা আমার নিজস্ব ও কোথায় থেকে কপি করা হয়নি। কোথাও হতে কোন তথ্য বা ছবি নিয়ে থাকলে সোর্স দেয়া হয়েছে

Line Break Steem.png

আমি কে

আমি সাইফুল বাংলাদেশ থেকে। পেশায় শিক্ষক এবং সাবেক ব্যাংকার। পড়াশুনা করেছি প্রকৌশলবিদ্যায়। আমি আমার চিন্তাভাবনা এবং ধারণাগুলি ব্লগে শেয়ার করতে ভালবাসি। স্টিম এ ২০১৯ সাল থেকে নিয়মিত লিখালিখি করে আসছি। আমি টেক্সটাইল, অনলাইন অর্থ উপার্জন, কৃষি, প্রযুক্তি, রান্না, ও জীবন্ঘটিত অন্যান্য আরো কিছু বিষয় নিয়ে লিখি। প্রকৃতির পাশাপাশি যাওয়ার জন্য ঘুরে বেড়ানো এবং ক্রিকেট খেলা আমার শখ। আমি সর্বদা একজন শিক্ষানবিস এবং সবার থেকে শিখতে চাই। আমি বিশ্বাস করি, আমার জ্ঞান ও লিখা থেকে একজনও যদি উপকৃত হল বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার ব্লগে লিখালিখি সার্থক

Line Break Steem.png

Intro Steem.gif

ভোট দিন, মতামত থাকতে মন্তব্য করুন, পোস্টটি ভাল লাগলে শেয়ার করুন এবং আমাকে ফলো করুন @engrsayful

Line Break Steem.png

অন্যান্য মিডিয়াতে আমার সাথে যুক্ত হতে পারেনঃ

FacebookTwitterInstagram
YoutubeThreeSpeakDTube


Amar Bangla Blog Logo.png


Sort:  
 3 years ago 

We love power up. ❤️❤️
আর এই ভালোবাসা থেকেই আমরা একদিন টের পাবো যে আমাদের পাওয়ার কতটা বেড়ে গেছে!!
খুব ভালো কাজ করছেন,চালিয়ে যান।

 3 years ago 

ধন্যবাদ আপু।

 3 years ago 

এগিয়ে জান ভাই। পাওয়ার আমরা সকলে ভালোবাসি।
#welovepowerups

 3 years ago 

#welovepowerups

একদম ঠিক।

 3 years ago 

এগিয়ে যান ভাই।উই লাভ পাওয়ার আপ।😍

 3 years ago 

ধন্যবাদ

আপনার জন্য শুভকামনা রইলো ভাই। আপনি আগিয়ে চলার মাধ্যমে আমাদের শক্রি বেড়ে যাবে এটা মনে করি। আপনার জন্য দোয়া রইলো।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপের জন্য আপনাকে ধন্যবাদ।

#welovepowerups

 3 years ago 

নিজের স্বক্ষমতা বাড়াতে পাওয়ার আপের জুড়ি নেই। দারুন কাজ করেছেন। খুব ভালো উদ্যোগ। শুভেচ্ছা রইলো অনেক ভাইয়া।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য

!invest_vote

@umuk denkt du hast ein Vote durch @investinthefutur verdient!
@umuk thinks you have earned a vote of @investinthefutur !

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57929.49
ETH 2354.05
USDT 1.00
SBD 2.44