টার্গেট ডিসেম্বর | ৯ম সপ্তাহ | ২০ স্টিম পাওয়ার আপ | 20 steem power up [10% for @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

স্টিমিটে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ এবং আমরা যখনই পাওয়ার আপ করে থাকি তখন আমাদের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পায় যা আমাদের ভোটিং ইনফ্লুয়েন্স কে বাড়াতে অনেক ভূমিকা রাখে।

IMG_20210925_213611.jpg

আমার বাংলা ব্লগ কমউনিটি-তে @rex-sumon ভাই পাওয়ার আপ এর একটি চমৎকার উদ্যোগ হাতে নিয়েছেন যার নামকরন করা হয়েছে টার্গেট ডিসেম্বর। অনেকেই খুব আনন্দের সাথে এই উদ্যোগে অংশ নিয়েছেন এবং আমি এর ব্যতিক্রম নই। আমি এ উদ্যোগের সাথে শুরু থেকেই অন্তর্ভুক্ত ছিলাম এবং একটা নির্দিষ্ট লক্ষ্য স্থির করে পাওয়ার আপ করে যাচ্ছি। গত সপ্তাহে আমি আমার সাপ্তাহিক লক্ষ্যমাত্রা কিছুটা বাড়িয়ে ১২.৫ হতে ২৫ করেছিলাম। এটি ছিল অস্টম সপ্তাহ। এর পর থেকে প্রতি সপ্তাহে ২৫ স্টিম-কে SP করার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু এ সপ্তাহে' ওয়ালেটে যথেষ্ট পরিমাণে Steem ও SBD না থাকার কারণে যেটাকে আমি একটু কমিয়ে নিয়েছি। তারপরও ২০ স্টিম পাওয়ার আপ করেছি। মূলত আমি আমার ওয়ালেট এর SBD কে তাতক্ষনিক Steem তে কনভার্ট করে তারপর পাওয়ার আপ করি প্রতি শনিবার। আমি এই ধারাবাহিকতা প্রতি সপ্তাহে বাজার রাখবো।

পরিমাণ যাই হোক আমি আমার লক্ষ্যের দিকে আস্তে আস্তে এগিয়ে যাব এবং ডিসেম্বর পর্যন্ত প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করব যাতে করে আমি আমার পাওয়ারটা-কে একটা নির্দিষ্ট অবস্থান নিয়ে যেতে পারি এই বছরের মধ্যেই।

এই ইনিশিয়েটিভ শুরু করার আগে আমার ওয়ালেটে পাওয়ার এর পরিমাণঃবর্তমানে ওয়ালেটে স্টিম পাওয়ার এর পরিমাণঃ
৫৮৫.৫৮১১.৬

যেকোনো কাজে আমাদের লক্ষ্যমাত্রা খুব গুরুত্বপূর্ণ এবং আমি মনে করি লক্ষ্য থাকলেই আমরা গন্তব্যের দিকে দ্রুত এগিয়ে যেতে পারব। আমাদের ইনকাম একটি নির্দিষ্ট পরিশ্রমের উপর নির্ভর করে কিন্তু যদি আমাদের পাওয়ার বেশি থাকে তবে একই পরিশ্রম করে আমরা অনেক গুণ ইনকাম বৃদ্ধি করতে পারব। আমরা একটা নির্দিষ্ট পরিশ্রম করে যে পরিমাণ ইনকাম করে থাকি তার চেয়ে বেশি পরিমানে আয় করতে পারব সমান পরিশ্রম দিয়েই যদি আমাদের পাওয়ার আরো বেশি থাকে। এই বিষয়টি আমার কাছে খুব গুরুত্বপূর্ণ মনে হয়েছে ও মাথায় ক্লিক করেছে। তাই আমি বর্তমানে পাওয়ার আপ-কে আরো বেশি গুরুত্ব দিব এবং স্বয়ংক্রিয়ভাবে যেসব পাওয়ার আপ হচ্ছে তার পাশাপাশি আরও বেশি পরিমাণ পাওয়ার আপ করে আমার ওয়ালেট ও অবস্থান-কে সমৃদ্ধ করতে চাচ্ছি। এবং সেই কাজটি আমি যত দ্রুত করতে পারবে ততই আমার জন্য অনেক ভালো।

২০ স্টিম পাওয়ার আপ এর বিস্তারিত স্ক্রিনশট শেয়ার করলামঃ

পাওয়ার আপ এর পূর্বেঃ

IMG_20210925_191643.jpg

পাওয়ার আপ এর সময়ঃ

IMG_20210925_191745.jpg

পাওয়ার আপ এর পরঃ

IMG_20210925_191826.jpg

পরিশেষে, বলতে চাই যারা এখনো পাওয়ার আপ উদ্যোগের সাথে সংশ্লিষ্ট হননি তারা খুব দ্রুত এই উদ্যোগের সাথে সংশ্লিষ্ট হোন এবং আপনাদের পাওয়ার আপ প্রতি সপ্তাহে অব্যাহত রাখুন। আশা করছি আপনারা প্রতি সপ্তাহে চেষ্টা করে পাওয়ার আপ করলে আপনাদের পাওয়ারকে একটা খুব ভালো অবস্থানে এ বছরের মধ্যে নিয়ে যেতে পারবেন যেটা আপনাকে এখানে কাজ করতে অনেক বেশি সহযোগিতা করবে। তাই সর্বোপরি পাওয়ার আপ এর গুরুত্ব বুঝুন ও যে কোন ভাবে হোক আপনাদের জায়গা থেকে পাওয়ার আপ এর সাথে থাকুন।

স্টিমিটে নিজেদের অবস্থানকে আরো সুদৃঢ় ও মজবুত করুন। আপনাদের সবার পথ চলা খুব সফল হোক এবং আগামী দিনগুলোতে আপনারা আরো ভালোভাবে খুব দ্রুত পাওয়ার আপ এর মাধ্যমে সফলতা অর্জন করুন এই প্রত্যাশায় আজ এখানেই বিদায় নিচ্ছি।




Line Break Steem.png

এই পোস্টের সম্পূর্ন লিখা আমার নিজস্ব ও কোথায় থেকে কপি করা হয়নি। কোথাও হতে কোন তথ্য বা ছবি নিয়ে থাকলে সোর্স দেয়া হয়েছে

Line Break Steem.png

আমি কে

আমি সাইফুল বাংলাদেশ থেকে। পেশায় শিক্ষক এবং সাবেক ব্যাংকার। পড়াশুনা করেছি প্রকৌশলবিদ্যায়। আমি আমার চিন্তাভাবনা এবং ধারণাগুলি ব্লগে শেয়ার করতে ভালবাসি। স্টিম এ ২০১৯ সাল থেকে নিয়মিত লিখালিখি করে আসছি। আমি টেক্সটাইল, অনলাইন অর্থ উপার্জন, কৃষি, প্রযুক্তি, রান্না, ও জীবন্ঘটিত অন্যান্য আরো কিছু বিষয় নিয়ে লিখি। প্রকৃতির পাশাপাশি যাওয়ার জন্য ঘুরে বেড়ানো এবং ক্রিকেট খেলা আমার শখ। আমি সর্বদা একজন শিক্ষানবিস এবং সবার থেকে শিখতে চাই। আমি বিশ্বাস করি, আমার জ্ঞান ও লিখা থেকে একজনও যদি উপকৃত হল বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার ব্লগে লিখালিখি সার্থক

Line Break Steem.png

Intro Steem.gif

ভোট দিন, মতামত থাকতে মন্তব্য করুন, পোস্টটি ভাল লাগলে শেয়ার করুন এবং আমাকে ফলো করুন @engrsayful

Line Break Steem.png

অন্যান্য মিডিয়াতে আমার সাথে যুক্ত হতে পারেনঃ

FacebookTwitterInstagram
YoutubeThreeSpeakDTube


Amar Bangla Blog Logo.png


Sort:  
 3 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা।আমি এটি পছন্দ করি ভাইয়া।আপনার পাওয়ার আপ করা দেখে ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

পাওয়ার আপ যত হবে তত বেশি ক্ষমতা হবে।

 3 years ago 

আমি এখনো পাওয়ার আপ করিনি। তবে করার ইচ্ছে আছে। আপনার পোস্ট টি খুবই হেল্পফুল আমার জন্য। ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

জি, পাওয়ার আপ করুন, এটা অনেক কাজে দিবে পরে

 3 years ago 

we love power up. ❤️❤️
আমরা পাওয়ার আপ কে ভালোবাসি কারণ পাওয়ার বৃদ্ধি মানেই সক্ষমতা বৃদ্ধি।
যা আমাদের সবারই করা উচিত।
আপনার পোস্টটি দেখে অনেকে উৎসাহ পাবে ব্যাপারটি খুব ভালো।

 3 years ago 

জি, একদম ঠিক বলেছেন

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64658.37
ETH 3421.84
USDT 1.00
SBD 2.52