টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ-এ অংশগ্রহন (৫ম সপ্তাহ) || My Participation to power up, 5th week

in আমার বাংলা ব্লগ3 years ago

দেখতে দেখতে আরও একটি শনিবার চলে আসলো। শনিবার আসলেই একটু ভালোই লাগে কারণ নিজের স্টিম ওয়ালেটের পাওয়ারটা-কে একটু বৃদ্ধি করার উপলক্ষ্য তৈরী হয়। (@rex-sumon)সুমন ভাইয়ের টার্গেট ডিসেম্বর কনটেস্টে অংশগ্রহণের পর থেকে প্রত্যেক শনিবার আমি আমার নির্দিষ্ট লক্ষ্যের সমপরিমাণ স্টিম পাওয়ার আপ করে চলেছি। আজকে হচ্ছে ৫ম সপ্তাহ।

Thumbnails.jpg

আসলে এই লক্ষ্য নিয়ে আগানোর কারণে আমার নিজের অনেক উন্নতি হয়েছে কারন আমার ওয়ালেটের পাওয়ারের সংখ্যা দিন দিন খুব দ্রুততার সাথে বেড়ে চলেছে।এই পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণের কারণে আমি নিয়মিত যেমন পাওয়ার আপ করে চলেছি আবার অন্যদিকে আমি যেসব পোস্ট করছি সেখান থেকে অর্ধেক রিওয়ার্ড পাওয়ার আপ হয়ে অটোমেটিক জমা হচ্ছে।

সে দিক থেকে আমার পাওয়ারটা যেই হারে বৃদ্ধির কথা ছিল তার চেয়ে দ্বিগুণ হারে বৃদ্ধি পেয়ে চলেছে। গত মাসে আমি আমার লক্ষ্যের দিকে অনেকটাই এগিয়ে যেতে সমর্থ হয়েছি এবং এভাবে আগাতে থাকলে আমার আগামী চার মাসে দেড় হাজার থেকে দুই হাজার পাওয়ার হওয়ার সম্ভাবনা রয়েছে। মাত্র এক মাসে আমি ৫৮৫.৫ হতে আজকে ৬৯০.৪ তে পৌছতে পেরেছি। এই উদ্যেগের শুরু থেকে এ পর্যন্ত মোট পাওয়ার বৃদ্ধি ১০৫। আশা করছি আগামী দিনে এই বৃদ্ধির গতি আরো বাড়বে।

আসলে নিয়মিত কাজ করার ক্ষেত্রে সুফলটা হচ্ছে প্রত্যেক সপ্তাহে ক্ষুদ্র ক্ষুদ্র করে হলেও যখন আমরা পাওয়ার আপ চালিয়ে যাব তখন আমাদের জন্য লক্ষ্যে পৌঁছানো টা অনেক সহজ হবে। যেমন আমি আগে পাওয়ার আপ করতাম না অর্থাৎ নিজে থেকে যতটুকু পাওয়ার আপ হয়ে যেত ততটুকু নিয়ে সন্তুষ্ট থাকতাম কিন্তু এখন সেই রিওয়ার্ড অটো SP হওয়ার পাশাপাশি প্রতি সপ্তাহে অল্প পরিমাণ হলেও পাওয়ার আপ করে থাকি যাতে করে পাওয়ার আপের গতি আগের চেয়ে অনেকটা বৃদ্ধি পায় এবং সত্যিকার অর্থে তাই হয়েছে। তাই আমি সুমন ভাইকে অনেক ধন্যবাদ দিতে চাই এত সুন্দর একটি উদ্যোগ নেয়ার জন্য এবং অনেকেই এখানে অংশগ্রহণ করছে যা দেখে ভাল লাগছে। আর যত বেশি পরিমাণে অংশগ্রহণ আসবে তত বেশি পরিমাণে আমরা দ্রুত পাওয়ার অর্জন করতে পারব যা কিনা খুবই জরুরী অন্তত ইনফ্লুয়েন্স তৈরি করার জন্য এবং ভোট দেয়ার জন্য। ধন্যবাদ।
Line Break Steem.png
Line Break Steem.png
Line Break Steem.png




পাওয়ার আপ এর পূর্বে আমার ওয়ালেটে ছিলঃ

স্টিমঃ ১৩.৫
স্টিম পাওয়ারঃ৬৭৭.৯

পাওয়ার আপ এর পরে আমার ওয়ালেটে হলোঃ

স্টিমঃ১.০৩
স্টিম পাওয়ারঃ৬৯০.৪


Line Break Steem.png
Line Break Steem.png
Line Break Steem.png


পাওয়ার অফ করার পূর্বের সময়ে স্ক্রীনশটঃ

1.png
Line Break Steem.png
Line Break Steem.png
Line Break Steem.png

পাওয়ার আপ করার সময় এর স্ক্রিনশটঃ

2.png
Line Break Steem.png
Line Break Steem.png
Line Break Steem.png

পাওয়ার অফ করার পরের সময়ের স্ক্রীনশটঃ

3.png


Line Break Steem.png

এই পোস্টের সম্পূর্ন লিখা আমার নিজস্ব ও কোথায় থেকে কপি করা হয়নি। কোথাও হতে কোন তথ্য বা ছবি নিয়ে থাকলে সোর্স দেয়া হয়েছে

Line Break Steem.png

আমি কে

আমি সাইফুল বাংলাদেশ থেকে। পেশায় শিক্ষক এবং সাবেক ব্যাংকার। পড়াশুনা করেছি প্রকৌশলবিদ্যায়। আমি আমার চিন্তাভাবনা এবং ধারণাগুলি ব্লগে শেয়ার করতে ভালবাসি। স্টিম এ ২০১৯ সাল থেকে নিয়মিত লিখালিখি করে আসছি। আমি টেক্সটাইল, অনলাইন অর্থ উপার্জন, কৃষি, প্রযুক্তি, রান্না, ও জীবন্ঘটিত অন্যান্য আরো কিছু বিষয় নিয়ে লিখি। প্রকৃতির পাশাপাশি যাওয়ার জন্য ঘুরে বেড়ানো এবং ক্রিকেট খেলা আমার শখ। আমি সর্বদা একজন শিক্ষানবিস এবং সবার থেকে শিখতে চাই। আমি বিশ্বাস করি, আমার জ্ঞান ও লিখা থেকে একজনও যদি উপকৃত হল বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার ব্লগে লিখালিখি সার্থক

Line Break Steem.png

Intro Steem.gif

ভোট দিন, মতামত থাকতে মন্তব্য করুন, পোস্টটি ভাল লাগলে শেয়ার করুন এবং আমাকে ফলো করুন @engrsayful

Line Break Steem.png

অন্যান্য মিডিয়াতে আমার সাথে যুক্ত হতে পারেনঃ

FacebookTwitterInstagram
YoutubeThreeSpeakDTube


Amar Bangla Blog Logo.png


Sort:  
 3 years ago 

খুব কঠোর পরিশ্রম, বন্ধুদের কাজে আত্মা অব্যাহত থাকে, পাওয়ার স্টিম বৃদ্ধিতে খুব অনুপ্রেরণাদায়ক

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান মন্তব্যের জন্য

 3 years ago 

আপনাকে স্বাগত

 3 years ago 

পাওয়ার আপ করার বিষয়টি অনেক সুন্দর ভাবে বর্ণনা করেছেন। বিষয়টি দেখে খুবই উপকৃত হলাম। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আশা করি আপনিও এই চ্যালেঞ্জে অংশগ্রহণ করবেন এবং প্রতি সপ্তাহে কিছু না কিছু পাওয়ার আপ করে যুক্ত থাকবেন

আপনার পোষ্টটা দেখে অনেক ভালো লাগল। আপনে ধারাবাহিক ভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। শুভ কামনা রইল।

 3 years ago 

আপনার জন্য অনেক শুভকামনা

 3 years ago 

পাওয়ার আপ করার বিষয় নিয়ে অনেক সুন্দর
এবং গোছালোভাবে উপস্থাপন করেছেন।আমি নতুন সদস্য হওয়ায় আমার জন্য বিষয়টা বেশ কাযকরী ছিল। ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর পোস্ট এর জন্য।

 3 years ago 

আশা করি আপনিও খুব অল্প পরিমাণ হলেও পাওয়ার আপ করে এখানে অংশগ্রহণ করবেন।

 3 years ago (edited)

পরিমান যতটুকু হোক, এটা সমস্যা না। কিন্তু ধারাবাহিকভাবে উদ্যোগটির সাথে আপনার অংশগ্রহন ভালো লেগেছে আমার কাছে। কারন পাওয়ার বৃদ্ধি মানেই নিজের জন্য কিছু করা এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করা। ধন্যবাদ

 3 years ago 

একদম ঠিক বলেছেন ভাই। সহমত।

You have been upvoted by @rex-sumon A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63799.64
ETH 3130.40
USDT 1.00
SBD 3.97