পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর অংশগ্রহন || My Participation to power up, 3rd week

in আমার বাংলা ব্লগ3 years ago

স্টিমিট (steemit) এ কাজ করার ক্ষেত্রে পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয়। কোন একটা কাজ নিয়মিত করা মানে হচ্ছে কাজটির গুরুত্ব অনেক বেশি থাকা এবং নিয়মিত কোন কাজ করার মাধ্যমে আমরা কোন কাজের সফলতা খুব সহজেই অর্জন করতে পারি। তাই আমি @rex-sumon ভাইয়ের পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর কনটেস্টে অংশগ্রহণ করে আসছি এবং এই কনটেস্ট এর মাধ্যমে প্রতি সপ্তাহে একটা নির্দিষ্ট সংখ্যক স্টিম পাওয়ার আপ করি আর এভাবে করেই ডিসেম্বর মাসের মধ্যে একটা লক্ষ্যে পৌঁছাতে পারবো।

IMG_20210808_225747.jpg

আমরা হয়তোবা ছোট ছোট লক্ষ্য নিয়ে কাজ করি কিন্তু যদি আমরা নিয়মিত ভাবে সেই লক্ষ্য পূরণের জন্য কাজ করে যাই তাহলেই আমাদের পক্ষে লক্ষ্যে সহজে পৌঁছা সম্ভব। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি এই কনটেস্টে অবশ্যই আমি ডিসেম্বর পর্যন্ত অংশগ্রহণ করে যাব।

দেখতে দেখতে আরও একটি সপ্তাহ শেষ হয়ে গেল। প্রতি সপ্তাহে স্টিম পাওয়ার আপ এই প্রোগ্রামে আমি আমার পাওয়ার আপ এর কাজটি আজকে করেছি। আমি প্রতি সপ্তাহে ১২.৫ স্টিমকে স্টিম পাওয়ারে (Steem Power) এ রুপান্তর করি। প্রত্যেক শনিবার যদিও আমার স্টিম পাওয়ার আপ করার দিন নির্ধারণ করেছিলাম কিন্তু গতকাল নেটওয়ার্ক সংক্রান্ত জটিলতার কারণে পোস্ট করতে পারেনি। তাই আজকে আমার পাওয়ার আপ লপোস্টটি এখানে শেয়ার করছি।


পাওয়ার আপ এর পূর্বেঃ

IMG_20210808_225231.jpg


Screenshot_2021-08-08-22-52-55-71.jpg


পাওয়ার আপ এর পরেঃ

IMG_20210808_225408.jpg


যত বেশি আমাদের স্টিম পাওয়ার (SP) থাকবে আমাদের ভোটিং ভ্যালু ততো বাড়বে আর এতে করে আমরা অনেক বেশি কিউরেশন রিওয়ার্ড অর্জন করতে পারব। তাই এখানে আমরা যারা দীর্ঘ মেয়াদে কাজ করতে চাই তাদের উচিত যতটা সম্ভব এখানে পাওয়ার বৃদ্ধি করা আর সেই পাওয়ার বৃদ্ধি করার ক্ষেত্রে এটি একটি চমৎকার উদ্যোগ। এই উদ্যোগের অংশ হতে পেরে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি কারণ এটি আমাকে ডিসেম্বরের মধ্যে একটা ভালো লক্ষ্যে পৌঁছাতে অনেকটাই সহযোগিতা করছে।

আপনারাও যারা এখানে দীর্ঘমেয়াদে কাজ করতে ইচ্ছুক তারা এরকম কোন টার্গেট সেট আপ করে অথবা সুমন ভাইয়ের এই উদ্যোগের সাথে অংশগ্রহণ করে পাওয়ার আপ করে করে নিজেদেরকে এগিয়ে নিতে পারেন। এবং এতেই আপনাদের পক্ষে খুব দ্রুত এখানে সফল হওয়া সম্ভব কারণ আপনার ভোটিং ভ্যালু যত ভালো থাকবে আপনি নিজেকে তত বেশি পরিমাণ কিউরেশনের জন্য যোগ্য করতে পারবেন।

তাছাড়া এটি হচ্ছে আপনার এক ধরনের ইনভেস্টমেন্ট যেটা থেকে আপনি ভালো রিটার্ন পেতে পারবেন। আর যখনই স্টিমের দাম বাড়বে আপনার এই সম্পদ অনেক বহুগুণে বৃদ্ধি পেয়ে যাবে। এটা আমাদের জন্য একটা ভালো সুযোগ তাই আমাদের সবার উচিত এরকম উদ্যোগের সাথে অংশগ্রহণ করে নিজেদের পাওয়াটাকে বৃদ্ধি করে নেওয়া যাতে করে নিয়মিত কিছুসংখ্যক হলেও পাওয়ার আপ করার মধ্যেই আমরা থাকি এবং এতে করে আমাদের জন্য একটা নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাটা অনেক সহজ হবে। ধন্যবাদ


Line Break Steem.png

এই পোস্টের সম্পূর্ন লিখা আমার নিজস্ব ও কোথায় থেকে কপি করা হয়নি। কোথাও হতে কোন তথ্য বা ছবি নিয়ে থাকলে সোর্স দেয়া হয়েছে

Line Break Steem.png

আমি কে

আমি সাইফুল বাংলাদেশ থেকে। পেশায় শিক্ষক এবং সাবেক ব্যাংকার। পড়াশুনা করেছি প্রকৌশলবিদ্যায়। আমি আমার চিন্তাভাবনা এবং ধারণাগুলি ব্লগে শেয়ার করতে ভালবাসি। স্টিম এ ২০১৯ সাল থেকে নিয়মিত লিখালিখি করে আসছি। আমি টেক্সটাইল, অনলাইন অর্থ উপার্জন, কৃষি, প্রযুক্তি, রান্না, ও জীবন্ঘটিত অন্যান্য আরো কিছু বিষয় নিয়ে লিখি। প্রকৃতির পাশাপাশি যাওয়ার জন্য ঘুরে বেড়ানো এবং ক্রিকেট খেলা আমার শখ। আমি সর্বদা একজন শিক্ষানবিস এবং সবার থেকে শিখতে চাই। আমি বিশ্বাস করি, আমার জ্ঞান ও লিখা থেকে একজনও যদি উপকৃত হল বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার ব্লগে লিখালিখি সার্থক

Line Break Steem.png

Intro Steem.gif

ভোট দিন, মতামত থাকতে মন্তব্য করুন, পোস্টটি ভাল লাগলে শেয়ার করুন এবং আমাকে ফলো করুন @engrsayful

Line Break Steem.png

অন্যান্য মিডিয়াতে আমার সাথে যুক্ত হতে পারেনঃ

FacebookTwitterInstagram
YoutubeThreeSpeakDTube


Amar Bangla Blog Logo.png


Sort:  
 3 years ago 

শুভকামনা রইল আপনার জন্য। ইনশাল্লাহ আমরা সবাই যেন টার্গেট ডিসেম্বর এই ইভেন্টটা পূরণ করতে পারি।

 3 years ago 

জি, অবশ্যই। ধন্যবাদ

 3 years ago 

শুভ কামনা

আপনার জন্য শুভ কামনা ভাইয়া। আশা করি এভাবে কিছু কিছু পাওয়ার আপ করার মাধ্যমে আপনে আপনার পাওয়ারকে বৃদ্ধি করতে সক্ষম হবেন।

 3 years ago 

জি, ডিসেম্বর অর্থাৎ এই বছরের মধ্যে একটা লক্ষ্য পূরন হবে আশা করছি

যত বেশি আমাদের স্টিম পাওয়ার (SP) থাকবে আমাদের ভোটিং ভ্যালু ততো বাড়বে আর এতে করে আমরা অনেক বেশি কিউরেশন রিওয়ার্ড অর্জন করতে পারব।

আমরা অনেকেই এই ব্যাপারটা বুঝতে চাই না। স্টিমিট প্লাটফর্ম থেকে দীর্ঘমেয়াদে ভালো কিছু আশা করলে এর কোন বিকল্প নেই।

 3 years ago 

আস্তে আস্তে এক সময় গিয়ে লিখতে ইচ্ছা করবে না। বিরক্ত হয়ে যাব। তখন ভালো কিউরেশন রিওয়ার্ড পেতে পাওয়ার এর বিকল্প নেই। ধন্যবাদ বিষয়টি অনুধাবণ করার জন্য

 3 years ago 

খুব সুন্দর উদ্যোগ নিয়েছেন। তবে আমি পাওয়ার অফ করে এলোমেলো। কাজ করে যায় একদিন সফলতা আসবেই

 3 years ago 

তবে আমি পাওয়ার অফ করে এলোমেলো

এখানে কি বুঝাতে চেয়েছেন, বুঝতে পারছি না@steem-for-future ভাই

 3 years ago 

দুঃখিত ভাই। টাইপ এ ভুল করেছি। আসলে পাওয়ার আপ করি যেকোনো সময় সেটি বোঝাতে চেয়েছি

 3 years ago 

বুঝতে পেরেছি

 3 years ago 

অনেক ভালো একটা উদ্যোগ ভাই।

 3 years ago 

চাইলে তুমিও অংশগ্রহন করতে পার। ধন্যবাদ

 3 years ago 

অল্প হলেও নিয়মিত এভাবে পাওয়ার UP করাটা সত্যিই অনেক ভালো একটা দিক । আপনি আপনার ধারাবাহিকতা বজায় রাখুন । আমরা সবাই অনেক বৃহৎ একটি পাওয়ারের মালিক হতে পারবো।

 3 years ago 

জি, কমিউনিটি হচ্ছে শক্তি। আমাদের সবার একটা ভাল পাওয়ার থাকলে কিউরেশন ট্রায়াল থেকে সবাই উপকৃত হতে পারব আগের চেয়ে বেশি। ধন্যবাদ আপনাকে আবারো এই উদ্যোগ এর জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60191.71
ETH 2410.52
USDT 1.00
SBD 2.43