বছরের দ্বিতীয় পাওয়ার আপ || 70 steem Power Up [10% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ ব্যাপার কারন আমরা পাওয়ার আপ এর মাধ্যমে আমাদের নিজেদের অবস্থানকে আরও অনেক বেশী মজবুত করতে পারি। যারা এখানে দীর্ঘমেয়াদে কাজ করতে চান তাদের উচিত নিয়মিত পাওয়ার চেষ্টা করা কারণ এর মাধ্যমে তারা দীর্ঘ মেয়াদে নিজেদেরকে আরও মজবুত অবস্থানে নিয়ে গিয়ে কাজ করার মূল আনন্দ কে খুজে পেতে পারেন। মূলতঃ কোন একজন ব্যবহারকারী যত বেশি পরিমাণে পাওয়ার অর্জন করবেন তিনি ভোট দেওয়ার ক্ষেত্রে যেমন বেশি সুবিধা পাবেন পাশাপাশি কমিউনিটি কিংবা প্ল্যাটফর্মে তার অবস্থান অনেক বেশী মজবুত হবে।

Thumbnails.jpg

আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হল নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করা। গতবছর একটা দীর্ঘ সময় ধরে আমি নিয়মিত পাওয়ার আপ করেছিলাম এবং সেই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে মাত্র ৬০০ এর মত স্টিম পাওয়ার থেকে আজকের এই অবস্থানে খুব তাড়াতাড়ি চলে আসতে পেরেছি। আমি মনে করি, আপনারা যারা নিয়মিত পাওয়ার আপ করবেন তাদের জন্য নিজেদের অবস্থানকে মজবুত করাটা খুব স্বাভাবিক ব্যাপার।

আমি গত সপ্তাহের পাওয়ার আপ পোস্টে আপনাদেরকে আমার লক্ষ্যমাত্রার কথা বলেছিলাম যেখানে আমি কোন নির্দিষ্ট লক্ষ্যমাত্রা স্থির করিনি বরং আমি চেয়েছিলাম যত এসবিডি আয় হয় তার অর্ধেক পরিমাণ আমি পাওয়ার আপ করার চেষ্টা করব। সেই মোতাবেক আজকে বুধবার যখন আমি আমার ওয়ালেটে ১১ এসবিডি এর মত দেখতে পেলাম ও সেখান থেকে অর্ধেক পরিমাণ পাওয়ার আপ করে নিচ্ছি। আপনারাও এরকম কোন লক্ষ্যমাত্রা স্থির করতে পারেন যেটা মূলত আপনার আয়ের উপর নির্ভরশীল হবে। অর্থাৎ যখন আপনি একটু বেশি আয় করবেন তখন বেশি পরিমাণে পাওয়ার আপ করবেন এবং যখন কম হয় করবেন তখন কম পরিমাণ পাওয়ার আপ করবেন।

আমি চাই এই বছর ধরে গত বছরের মতো পাওয়ার আপ এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে যাতে করে এই বছর শেষে আমি ডাবল ডলফিন এর মত অবস্থায় নিজেকে নিয়ে যেতে পারি। মূলতঃ আমার এ বছরের লক্ষ্যমাত্রা হচ্ছে ১০,০০০ স্টিম পাওয়ার। সেই লক্ষে আমি এগিয়ে চলেছি এবং আমার বর্তমানে পাওয়ার এর পরিমাণ ৪,০০০ অতিক্রম করেছে। আমি মনে করি, নিয়মিত পাওয়ার আপ করতে পারলে এই লক্ষ্য অর্জন করার জন্য অনেক সহজ হবে। এ সপ্তাহের পাওয়ার আপ পোষ্ট আপনাদের মাঝে স্ক্রিনশট আকারে শেয়ার করছি।



পাওয়ার আপ এর পূর্বেঃ

1.png


পাওয়ার আপ এর সময়ঃ

2.png


পাওয়ার আপ এর পরঃ

3.png


Line Break Steem.png

আমি কে

আমি সাইফুল বাংলাদেশ থেকে। পেশায় শিক্ষক, সাবেক ব্যাংকার। আমি আমার চিন্তাভাবনা এবং ধারণাগুলি ব্লগে শেয়ার করতে ভালবাসি। প্রকৃতির মাঝে ঘুরে বেড়ানো এবং ক্রিকেট খেলা আমার শখ। আমি সর্বদা একজন শিক্ষানবিস এবং সবার থেকে শিখতে চাই। আমি বিশ্বাস করি, আমার লেখা থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার লেখালেখি সার্থক।

Line Break Steem.png

Amar Bangla Blog Logo.png

Line Break Steem.png


Heroism.png

| 250 SP | 500 SP | 1000 SP | 2000 SP | 5000 SP |

Sort:  
 3 years ago 

  • আপনার পাওয়ার আপ দেখে আমি অনেক খুশি হয়েছি। আপনারাই আমাদের অনুপ্রেরণা। পাওয়ার আপ করা আমাদের খুবই গুরুত্বপূর্ণ।
 3 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আমাদের নিজেদের অবস্থানকে আরও অনেক বেশী মজবুত করতে পারি।

আপনি এই ঠিকই বলেছেন ভাইয়া, পাওয়ার আপ আমাদের নিজেদের অবস্থানই অনেক বেশী মজবুত করে। আমরা যত বেশি পাওয়ার আপ করব ততবেশি ভ্যালু বৃদ্ধি পাবে। তাই জন্য আমাদের সকলের উচিত পাওয়ার আপ করা। টার্গেট ডিসেম্বর সিজন 2 এর জন্য শুভকামনা রইল ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56556.00
ETH 2492.21
USDT 1.00
SBD 2.22