বছরের তৃতীয় পাওয়ার আপ || 60 steem Power Up [10% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

দেখতে দেখতে বছর এর তিনটি সপ্তাহ পার হয়ে যাচ্ছে। মাত্র কিছুদিন আগেই বছরটি শুরু হলো এবং তিনটি সপ্তাহ শেষ হয়ে মাস শেষ হওয়ার দিকে। আমি এইবছর পরিকল্পনা করেছি প্রত্যেক সপ্তাহে বুধবার পাওয়ার আপ করব। সেই লক্ষ্যমাত্রা থেকে আমি প্রতি সপ্তাহে আমার যা অর্জন হয়ে থাকে তার অর্ধেক পরিমাণ পাওয়ার আপ এর কাজে ব্যয় করার চিন্তাভাবনা নিয়েছি।

Thumbnails.jpg

আজ বুধবার এবং আমি আজকে আরো একটি পাওয়ার আপ পোস্ট করতে চলেছি। ধারাবাহিকভাবে কোন কাজ করার গুরুত্ব অপরিসীম এবং পাওয়ার আপ এর ক্ষেত্রে ধারাবাহিকতা রক্ষা করাটা আরো বেশি গুরুত্বপূর্ণ। আমরা যদি খুব সামান্য পরিমাণ লক্ষমাত্রা নিয়েও সামনের দিকে এগিয়ে যাই তাহলে দেখতে পারবো একটা সময় পরে আমাদের ওয়ালেটে ব্যাপক পরিমান স্টিম পাওয়ার জমা থাকবে যেটা দিয়ে আমরা নিজেদের উপার্জনের একটা সক্ষমতা অর্জন করতে পারব।

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা কিউরেশন রিওয়ার্ড অর্জন করতে পারি। যাদের পাওয়ার যত বেশি হবে তাদের জন্য কিউরেশন রিওয়ার্ড ততবেশি অর্জন করাটা অনেক বেশি সহজ। তাই আমি মনে করি একটা নির্দিষ্ট পরিমাণ আয় করার জন্য অবশ্যই সবার উচিত পাওয়ার আপ এর সাথে সংশ্লিষ্ট থেকে নিজেদের পাওয়ারকে বৃদ্ধি করে নেওয়া কারণ দীর্ঘদিন কাজ করার পরে যদি একটা নির্দিষ্ট ইনকামের যাওয়া না যায় তাহলে সেটি আসলে দীর্ঘ পরিশ্রমের পরে ভাল লাগবে না।

তাই যারা দীর্ঘমেয়াদে এখানে কাজ করে নিজেদের অবস্থানকে মজবুত করতে চান তাদের উচিত হবে অল্প অল্প পরিমাণ পাওয়ার আপ করে একটা দীর্ঘ লক্ষ্যমাত্রা অর্জন করা যাতে করে একটা দীর্ঘ সময় পড়ে গিয়ে তাদেরকে আর নিয়মিত ইনকামের ক্ষেত্রে খুব বেশি বেগ পেতে না হয় কারণ তারা একটা ভালো পরিমাণ ইনকাম অর্জন করতে পারবেন ভোটিং এর মাধ্যমে।

পাওয়ার আপকে আমার বাংলা ব্লগ অনেক বেশি ভালোবাসে আর এ কারণে এই পুরো বছর জুড়েও আরেকটি পাওয়ার আপ উদ্যোগ হাতে নেয়া হয়েছে এবং আশা করা হচ্ছে এই উদ্যোগের মাধ্যমে অনেকেই পাঁচ হাজারের উপরে স্টিম পাওয়ার অর্জন করে নিতে পারবে। আমিও আমার লক্ষ্যমাত্রা ১০,০০০ নির্ধারণ করে সামনের দিকে এগিয়ে যাচ্ছি এবং দেখা যাক কতটা অর্জন করতে পারি।

নিচে আমি আজকে আমার পাওয়ার আপ এর স্ক্রীনশট গুলো শেয়ার করছি।



পাওয়ার আপ এর পূর্বেঃ

1 before.png


পাওয়ার আপ এর সময়ঃ

2 on time.png


পাওয়ার আপ এর পরঃ

3 after.png


Line Break Steem.png

আমি কে

আমি সাইফুল বাংলাদেশ থেকে। পেশায় শিক্ষক, সাবেক ব্যাংকার। আমি আমার চিন্তাভাবনা এবং ধারণাগুলি ব্লগে শেয়ার করতে ভালবাসি। প্রকৃতির মাঝে ঘুরে বেড়ানো এবং ক্রিকেট খেলা আমার শখ। আমি সর্বদা একজন শিক্ষানবিস এবং সবার থেকে শিখতে চাই। আমি বিশ্বাস করি, আমার লেখা থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার লেখালেখি সার্থক।

Line Break Steem.png

Amar Bangla Blog Logo.png

Line Break Steem.png


Heroism.png

| 250 SP | 500 SP | 1000 SP | 2000 SP | 5000 SP |

Sort:  
 3 years ago 

বছরের তৃতীয় পাওয়ার আপে আপনাকে সুস্বাগতম।আপনার পাওয়ার আপ করা দেখে আমি অনুপ্রাণিত হই।নিশ্চয়ই আপনি আপনার সক্ষমতা বৃদ্ধিতে লক্ষ্যে পৌঁছবেন এই প্রত্যাশাই করি। অনেক অনেক দোয়া শুভকামনা ও ভালোবাসা অবিরাম♥♥

 3 years ago 

আপনার পাওয়ার আপ সিজন 2 উপলক্ষে যে টার্গেট নির্ধারণ করেছেন তা অবশ্যই পূরণ হবে এই প্রত্যাশা করছি ভাইয়া। আপনি খুব সুন্দর ভাবে পাওয়ার আপ করার প্রয়োজনীয়তা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া ধারাবাহিকভাবে কোন কাজ করলে সেই কাজের সফলতা খুব দ্রুত আসে। আপনি খুব ভালো একটি উদ্যোগ নিয়েছেন যে প্রতি বুধবার এ পাওয়ার আপ করবেন। এর ফলে আপনার পাওয়ার আপের পরিমাণ দ্রুত বৃদ্ধি পাবে বলে আশা করি। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাদের পাওয়ার আপ এর পোস্ট দেখলে সত্যি অনেক ভরসা পাই। নিজের ও পাওয়ার আপ করতে উৎসাহ পাই অনেক। আশা করি আপনি আপনার এবারের টার্গেট খুব শিগ্রই পার করতে পারবেন। এর জন্য শুভকামনা রইলো আপনার জন্য অনেক অনেক ।

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। আসলে কাউকে পাওয়ার আপ করতে দেখলে নিজে একটা অনুপ্ররনা পাই৷ আমি এই সপ্তাহে ১২২ স্টিম পাওয়ার আপ করেছি। আপনার জন্য শুভকামনা রইলো প্রিয় ভাই।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

আপনি যেভাবে ধারাবাহিক একজন। সে হিসেবে আশা করা যায় আপনি আপনার লক্ষ্যে অবশ্যই পৌঁছাতে পারবেন। এভাবেই ধারাবাহিকতা রক্ষা করে সামনের দিকে এগিয়ে যান অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।🖤

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

আমরা সবাই পাওয়ার আপ করতে ভালোবাসি ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি

 3 years ago 

আপনার জন্যও শুভকামনা

 3 years ago 

এই পাওয়ার আপ পোস্টগুলো আমায় অনুপ্রাণিত করে। মনে হয় যেন একটু একটু করে আমরা এগিয়ে যাচ্ছি। তাই আপনার পাওয়ার আপ দেখে আমি ভীষণ সাহস পাই। আর আপনি তো আমার একজন শিক্ষক, আপনার পথ ধরেই এগিয়ে যাচ্ছি সবসময়ই।
অন্তর থেকে দোয়া সবসময়ই করি।
খুব ভালো থাকবেন 💚

 3 years ago 

জি, আপনিও ভাল থাকবেন

 3 years ago 

একাউন্টঃ @engrsayful
পাওয়ার বৃদ্ধিঃ = 1.48258%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 59439.79
ETH 2290.08
USDT 1.00
SBD 2.48