বছরের শেষ ৩৫৩ স্টিম পাওয়ার আপ || 353 steem power up at the end of the year

in আমার বাংলা ব্লগ3 years ago

দেখতে দেখতে আরও একটি বছর প্রায় শেষ দিকে চলে এসেছে। বছরের আর মাত্র একদিন বাকি আছে। বছরের শেষ দিকে আমরা সবসময় মিলিয়ে দেখি আমাদের কি লক্ষ্যমাত্রা ছিল এবং আমরা কতটুকু অর্জন করতে পেরেছি। অর্থাৎ বছরের শেষ সময়টা হচ্ছে প্রত্যাশা, প্রাপ্তি এবং হিসাব-নিকাশ মেলানোর সময়। সেই দিক থেকে চিন্তা করলে আমার জন্য বছরটি অনেক ভাল ছিল কারণ স্টিম প্লাটফর্মে আমার যে লক্ষ্যমাত্রা ছিল সেটি আমি খুব ভালোভাবে অর্জন করেছি এবং লক্ষ্যমাত্রাকে ছাড়িয়ে গিয়ে আরও একটু বেশি পরিমাণ পাওয়ার আপ করতে পারেছি যেটা আমার জন্য অনেক গুরুত্বপূর্ণ ছিল।

IMG_20211230_223549.jpg

আমি আগেও বলেছি আমরা যখন কোন কাজ ধারাবাহিকভাবে করি তখন সেই কাজ থেকে আমরা অনেক বেশি ইফিসিয়েন্সি পেতে পারি। এ বছরের মাঝামাঝি সময়ে আমি টার্গেট ডিসেম্বর ইনিসিয়েটিভ এর সাথে যুক্ত হই এবং সেই সময় থেকে প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ অব্যাহত রেখেছি। আর সে কারণে আমি আমার লক্ষ্যমাত্রাকে অর্জন করার পর সেটা বাড়িয়ে নিয়েছিলাম এবং সেই বাড়ানো লক্ষ্যমাত্রাও অর্জন করতে সক্ষম হয়েছি।

এ বছরে যখন আমার বাংলা ব্লগের যাত্রা হয়েছিল তারপর থেকে আমি পাওয়ার আপ-কে আরো বেশী গুরুত্বের সাথে নিয়েছিলাম। তখন আমার ওয়ালেটে ৫৫০ এর মত স্টিম পাওয়ার ছিল। এরপর থেকে প্রতি সপ্তাহে আমি ধারাবাহিকভাবে পাওয়ার আপ অব্যাহত রেখেছি এবং সর্বশেষ গত দুই মাস কোন উইথড্র না করে বরং পুরোটাই পাওয়ার আপ-এর কাজে ব্যয় করার চেষ্টা করেছি।

আমি নিয়মিত পাওয়ার আপ করে চলেছি যেটার তালিকা আপনারা নিচে দেখতে পাচ্ছেন।

সপ্তাহপাওয়ার আপ এর পরিমাণ
১ম১২.৫
২য়১২.৫
৩য়১২.৫
৪র্থ১২.৫
৫ম১২.৫
৬ষ্ঠ১২.৫
৭ম১২.৫
৮ম২৫
৯ম২০
১০ম৯০
১১তম২৩
১২তম৯৩
১৩তম১৮৪
১৪তম১৩৭
১৫তম১৪২
১৬তম২৫৫
১৭তম২৬০
১৮তম২৩০
১৯তম২৩৬
২০তম৪০০
২১তম১০০
২২তম৩৫৩(বর্তমান সপ্তাহ)

আর এতে করে আমার যে লক্ষ্যমাত্রা ছিল ২০০০ সেটি খুব সহজেই অর্জিত হয়েছে এবং সেটি অর্জন করার পরে আমি আমার লক্ষ্যমাত্রাকে ৩০০০ করে নিয়েছিলাম। যেহেতু আমি কিছুদিন ধরে উইথড্র করচায়না এবং পুরোটাই পাওয়ার আপ এর কাজে ব্যয় করেছি তাই আমার ৩০০০ এর লক্ষ্যমাত্রাও সহজে অর্জন হয়ে গিয়েছে। এবং বছর শেষে আমি নিজেকে একটা ভালো অবস্থানে নিয়ে আসতে পেরেছি এবং সেই সাথে খুব সুন্দর ভাবে বছরটি শেষ করতে পেরেছি কারণ বর্তমানে আমার স্টিম পাওয়ার এর পরিমান ৩৮০০

আমি অত্যন্ত আনন্দিত যে, খুব ভালোভাবে আমি পাওয়ার আপ এর ধারাবাহিকতা রক্ষা করে আজকের এই পর্যায়ে আসতে পেরেছি এবং এখানে কাজ করে নিয়মিত পাওয়ার আপ অব্যাহত রাখার ব্যাপারে পরবর্তী বছরে আবারো চেষ্টা অব্যাহত রাখার আশা পোষণ করছি। আপনারা যারা এখানে কাজ করছেন তাদের জন্য আমার পক্ষ থেকে পরামর্শ থাকবে, আপনারা পাওয়ার আপ অব্যাহত রাখুন তাহলে খুব দ্রুততম সময়ে আপনারা ভালো অবস্থানে পৌঁছে যেতে পারবেন যেটা আপনাদেরকে একটা ভালো সক্ষমতা এনে দিবে।

আজকের পোস্টে আমি এ সপ্তাহে' আমার পাওয়ার আপ এর স্ক্রিনশট শেয়ার করছি


পাওয়ার আপ এর পূর্বেঃ

IMG_20211230_222935.jpg


পাওয়ার আপ এর সময়ঃ

IMG_20211230_222957.jpg


পাওয়ার আপ এর পরঃ

IMG_20211230_223015.jpg


Line Break Steem.png

Amar Bangla Blog Logo.png

Line Break Steem.png


Heroism.png

| 250 SP | 500 SP | 1000 SP | 2000 SP | 5000 SP |

Sort:  
 3 years ago 

আপনার পোস্ট গুলো পড়তে আমার অনেক ভালো লাগে । আপনি প্রত্যেকটি পোস্ট অনেক ডিটেইলে আমাদের মাঝে উপস্থাপন করে থাকেন। আপনার করা পাওয়ার বৃদ্ধি পোষ্টটি দেখে আমার অনেক ভালো‌ লাগছে। আপনি অনেক সুন্দর করে পাওয়ার বৃদ্ধির পোস্ট টি আমাদের মাঝে উপস্থাপন করেছেন এবং আপনার এই পোষ্টের মাধ্যমে অনেকে পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহ পাবে। আপনার পাওয়ার বৃদ্ধির তারগেট টি অনেক সুন্দর এবং বিগ ছিল আশা করি আবার এমন তারগেট নিয়েই পাওয়ার বৃদ্ধি শুরু করবেন।

 3 years ago 

জি ধন্যবাদ আপনাকে। আগামী বছরেও একটা লক্ষ্যমাত্রা নিয়ে কাজ করব।

 3 years ago 

টার্গেটের সময়ের আগে যখন লক্ষ্যমাত্রা পূরণ হয়ে যায়। তখন এর চেয়ে খুশির আসলেই আর কিছু হয়না।
শেষ ভালো যার সব ভালো তার।

 3 years ago 

জি, শেষটা ভালোই হল

 3 years ago 
  • ভাই আপনার পাওয়ার আপ দেখে আমিও পাওয়ার আপ শুরু করে দিয়েছিলাম। আমি আমার ডিসেম্বরের লক্ষ্যে পৌঁছে গেছি আর আপনি ও আপনার ডিসেম্বর লক্ষ্যে পৌঁছে গেছেন, আসলেই লক্ষ্যে যখন পৌঁছে যাওয়া যায়, টার্গেট যখন পূরণ হয় তখন নিজের খুবই আনন্দ লাগে এবং নিজের মধ্যে একটা আত্মশক্তি প্রকাশ পায়। আপনি খুবই সুন্দর ভাবে আমাদের এই অনুপ্রেরণা দিয়েছেন। পাওয়া আপ এর মাধ্যমে আপনার অনুপ্রেরণায় আমিও পাওয়ার অফ শুরু করে দিয়েছি এবং আমারও টার্গেট ডিসেম্বর পূরণ হয়েছে তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আর আপনার পাওয়ার দেখে খুবই ভালো লাগে। আপনার প্রতি রইল ভালোবাসা।
 3 years ago 

আপনার কথা শুনে ভাল লাগল ও ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 60003.48
ETH 2309.22
USDT 1.00
SBD 2.49