২০০ স্টিম পাওয়ার আপ বছরের ৬ষ্ঠ সপ্তাহে || 200 steem Power Up [10% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago


পাওয়ার আপ আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আমরা নিজেদের অবস্থানকে অনেক বেশী মজবুত করতে পারি। গত প্রায় আট মাস ধরে আমি নিয়মিত পাওয়ার আপ করে চলেছি কিন্তু কিছু ব্যক্তিগত ব্যস্ততার জন্য গত সপ্তাহে পাওয়ার আপ করতে পারেনি। তাই আজকে আবার আপনাদের মাঝে আমি আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। পাওয়ার আপ এর ধারাবাহিকতা রক্ষা করার কারণে আমি বর্তমানে ডলফিন এর দিকে খুব দ্রুত এগিয়ে যাচ্ছি এবং আশা করছি আগামী এক মাসের মধ্যেই ডলফিন হতে পারব। অর্থাৎ আমার স্টিম পাওয়ার 5000 এ উন্নীত হবে।

Thumbnails.jpg

এটি আমার জন্য অনেক বড় একটি মাইলস্টোন কারণ আমি সবসময় পাওয়ার আপ এর সাথে থেকে নিজস্ব ক্ষমতা কে বাড়িয়ে নিতে পছন্দ করি। যেহেতু বর্তমান সময়ে প্লাটফর্মে নিয়মিত কাজ করে যাচ্ছি তাই পাওয়ার আপ করা থাকলে কাজ করার ক্ষেত্রে আরও বেশি ভালো অবস্থান তৈরি করা সম্ভব হবে কারণ আগেও আমি ব্যাখ্যা করেছিলাম যে, একই পরিমাণ সময় ও শ্রম দিয়ে বেশি পরিমানে আয় করা সম্ভব যদি আমাদের পাওয়ার বেশি থাকে। এর অন্যতম প্রধান কারণ আমরা পাওয়ার আপ এর মাধ্যমে কিউরেশন রিওয়ার্ড অর্জন করতে পারছি।


আমার এই বছরের পাওয়ার আপঃ

সপ্তাহতারিখ২০২২ সালে পাওয়ার আপ এর পরিমাণ
১ম০৫-০১-২০২২১০০
২য়১২-০১-২০২২৭০
৩য়১৯-০১-২০২২৬০
৬ষ্ঠ০৯-০২-২০২২২০০

তাই পাওয়ার আপ এর সাথে আপনারা সংশ্লিষ্ট থাকুন এবং নিয়মিত পাওয়ার আপ করে যান তাহলে দেখবেন আপনাদেরকে কিছুদিন পরেই একটা ভালো অবস্থানে খুব সহজে পেয়ে যাবেন যা আপনাদেরকে এই প্ল্যাটফর্মের প্রতি আরো বেশি ভালো লাগা তৈরি করতে সহযোগিতা করবে। নিজের সক্ষমতা যত বেশি বৃদ্ধি পাবে প্লাটফর্মে নিজের অবস্থান আসলে তত বেশী মজবুত হবে যেটা দীর্ঘমেয়াদে কাজ করার জন্য অনেক বেশি জরুরী যা আমি আমার পূর্বের পাওয়ার আপ পোষ্টগুলোতেও আপনাদের সাথে ব্যাখ্যা করেছি।

চলুন আজকে আমার পাওয়ার আপ এর স্ক্রিনশটগুলো আপনাদের মাঝে শেয়ার করা যাক।



পাওয়ার আপ এর পূর্বেঃ

1.png


পাওয়ার আপ এর সময়ঃ

2.png


পাওয়ার আপ এর পরঃ

3.png

Line Break Steem.png

আমি কে

আমি সাইফুল বাংলাদেশ থেকে। পেশায় শিক্ষক, সাবেক ব্যাংকার। আমি আমার চিন্তাভাবনা এবং ধারণাগুলি ব্লগে শেয়ার করতে ভালবাসি। প্রকৃতির মাঝে ঘুরে বেড়ানো এবং ক্রিকেট খেলা আমার শখ। আমি সর্বদা একজন শিক্ষানবিস এবং সবার থেকে শিখতে চাই। আমি বিশ্বাস করি, আমার লেখা থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার লেখালেখি সার্থক।

Line Break Steem.png

Amar Bangla Blog Logo.png

Line Break Steem.png


Heroism.png

| 250 SP | 500 SP | 1000 SP | 2000 SP | 5000 SP |

Sort:  
 3 years ago 

একাউন্টঃ @engrsayful
পাওয়ার বৃদ্ধিঃ = 4.77441%

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

ওয়াও! ভাই আপনি ২০০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। ১০০,৭০, ৬০ এবং আজকে ২০০ খুবই ভালো লাগলো অনেক বড় বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আশা করি খুব দ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে অনেক ভালো লাগে। ভাইয়া আপনি প্রতিনিয়ত পাওয়ার করেছেন দেখে উৎসাহ পাই। এভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

ভাই আপনার 200 স্টিম পাওয়ার আপ দেখে আমার খুবই ভাল লাগল এবং আপনার স্বপ্ন আগামী 1 মাসের মধ্যেই আপনি ডলফিন এ ক্যাটাগরিতে পৌঁছে যাবেন। আসলে আপনি ডলফিন ক্যাটাগরিতে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 3 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ছুটতে ছুটতে আসলাম 🥰
ভীষণ ভালো লাগছে, আপনি খুব তাড়াতাড়ি ডলফিন হবেন ইনশাআল্লাহ ❤️
দোয়া সবসময়ই করছি ✨

 3 years ago 

অভিনন্দন ভাইয়া। আশা করি নিয়মিত পাওয়ার আপ করে এই মাসেই আপনি ৫০০০ স্টিম পাওয়ার অর্জন করে ডলফিন লেভেলে যেতে পারবেন। শুভ কামনা রইল ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60202.34
ETH 2423.33
USDT 1.00
SBD 2.43