১০০ স্টিম পাওয়ার আপ বছরের ৭ম সপ্তাহে || 100 steem Power Up [10% @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago


স্টিম ব্লকচেইনে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম এটা আমরা সবাই জানি। আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারবো আমাদের সক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে। তাই আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ এর মধ্যে থাকা যাতে করে আমাদের সক্ষমতাকে আমরা এটা ভালো পর্যায়ে নিয়ে যেতে পারি যা আমাদেরকে দীর্ঘমেয়াদে অনেক ভালো একটা ফলাফল এনে দিবে। স্টিমকে স্টিম পাওয়ার-এ রূপান্তর করাকে পাওয়ার আপ বলে। এর মাধ্যমে আমরা বেশি বেশি কিউরেশন রিওয়ার্ডও পেতে পারি।

Thumbnails.jpg

যারা এখানে নিয়মিত কাজ করতে চান তাদের উচিত হবে নিয়মিতভাবেই পাওয়ার আপ করা কারণ নিয়মিত পাওয়ার আপ করতে করতে আপনি নিজের অবস্থানকে কখন যে শক্তিশালী করে ফেলবেন তা কল্পনাও করতে পারবেন না। আমি গত ৮ মাস ধরে নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে ৫০০ স্টিম পাওয়ার হতে প্রায় ডলফিন এর কাছাকাছি পৌছে গেছি। আশা করছি আগামি মাসে ডলফিন ক্যাটাগরিতে পৌছে যেতে পারব। তাই পাওয়ার আপ এর ক্ষেত্রে ধারাবাহিকতা অনেক বেশি গুরুত্বপূর্ণ।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে পাওয়ার আপ এর জন্য কনটেস্ট চালু রয়েছে এবং সেই মোতাবেক প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে আপনিও অংশগ্রহণ করতে পারেন সেই পাওয়ার আপ কনটেস্টে। আর এতে করে একদিকে যেমন কনটেস্ট-এ অংশগ্রহণের জন্য রিওয়ার্ড জেতার সুযোগ রয়েছে অন্যদিকে দিনে দিনে নিজের পাওয়ার বৃদ্ধি পাবে। তাই আসুন আমরা পাওয়ার আপ এর মধ্যে থেকে নিজেদেরকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করি।

আমার এই বছরের পাওয়ার আপঃ

সপ্তাহতারিখ২০২২ সালে পাওয়ার আপ এর পরিমাণ
১ম০৫-০১-২০২২১০০
২য়১২-০১-২০২২৭০
৩য়১৯-০১-২০২২৬০
৬ষ্ঠ০৯-০২-২০২২২০০
৭ম১৬-০২-২০২২১০০

আজকের পোস্ট এর মাধ্যমে আমি এই সপ্তাহে আমার ১০০ স্টিম পাওয়ার আপ এর স্ক্রিনশট আপনাদের মাঝে শেয়ায়র করছি পাশাপাশি আমি এই বছরের বিভিন্ন সপ্তাহে কি পরিমান পাওয়ার আপ করেছি তার পরিমাণ আপনাদের মাঝে শেয়ার করছি। আশা করছি আপনারা এতে অনুপ্রানিত হবেন ও পাওয়ার আপ এর সাথে থাকবেন যা আমাদের ভবিষ্যৎ সম্ভাবনাকে অনেক সমৃদ্ধ করবে।




পাওয়ার আপ এর পূর্বেঃ

1.png




পাওয়ার আপ এর সময়ঃ

2.png




পাওয়ার আপ এর পরঃ

3.png

Line Break Steem.png

Line Break Steem.png

আমি কে

আমি সাইফুল বাংলাদেশ থেকে। পেশায় শিক্ষক, সাবেক ব্যাংকার। আমি আমার চিন্তাভাবনা এবং ধারণাগুলি ব্লগে শেয়ার করতে ভালবাসি। প্রকৃতির মাঝে ঘুরে বেড়ানো এবং ক্রিকেট খেলা আমার শখ। আমি সর্বদা একজন শিক্ষানবিস এবং সবার থেকে শিখতে চাই। আমি বিশ্বাস করি, আমার লেখা থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার লেখালেখি সার্থক।

Line Break Steem.png

Amar Bangla Blog Logo.png

Line Break Steem.png


Heroism.png

| 250 SP | 500 SP | 1000 SP | 2000 SP | 5000 SP |

Sort:  
 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

ভাই আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন, দেখে অনেক ভালো লাগলো। আসলে পাওয়ার আপ করা দেখলেই ভালো লাগে। আমিও আজকে ৫০ স্টিম পাওয়ার করেছি। আমাদের স্লোগান আমরা পাওয়ার আপ ভালোবাসি ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

আমরা সবাই পাওয়ার বৃদ্ধি কে ভালবাসি। পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে একদিক থেকে যেমন আমাদের আইডির ভ্যালু বৃদ্ধি পায় ঠিক তেমনি ভাবে আমাদের ভবিষ্যৎ উজ্জল এর জন্য কাজ করতে পারি। ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটা আমাদের মাঝে শেয়ার করার জন্য। ❤️❤️❤️❤️

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। ভাইয়া আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগে এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে সত্যিই আমি ভীষণ অনুপ্রাণিত হই ☺️ তাই আপনার পাওয়ার আপ পোস্ট দেখলেই ছুটে আসি। ভীষণ ভালো উদ্যোগ এগিয়ে যান পাশেই রয়েছি সবসময় 💌

 2 years ago 

সপ্তাহে 100 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনার প্রতিনিয়ত পাওয়ার আপ দেখে আমার অনেক ভালো লেগেছে। আপনার পাওয়ার আপ এর অনুপ্রেরণায় আমিও পাওয়ার আপ শুরু করে দিয়েছি। খুবই ভালো লাগলো। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

বাহ বেশ ধারাবাহিকভাবে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন আপনি। সাধুবাদ জানাই আপনার এই পাওয়ার আপকে। এভাবেই লক্ষ্যমাত্রাকে অটুট রেখে এগিয়ে চলুন সামনের দিকে অনেক অনেক ভালোবাসা রইলো প্রিয় ভাই।

 2 years ago (edited)

একাউন্টঃ @engrsayful
পাওয়ার বৃদ্ধিঃ =2.25836%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65647.77
ETH 3166.18
USDT 1.00
SBD 2.60