১২ তম সপ্তাহে 113 Steep Power Up || 12th Week of Power UP [10% for @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ এবং যদি আমরা পাওয়ার আপ এর গুরুত্ব ঠিকভাবে উপলব্ধি করতে পারতাম তাহলে আমাদের নিজেদের আইডল অর্থ দিয়ে হলেও পাওয়ার আপ করতে চাইতাম। স্টিমিট যত দ্রুত গতিতে অগ্রগতির দিকে যাচ্ছে এবং আমার বাংলা ব্লগ কমিউনিটি যে পরিমাণ সাপোর্ট এবং সহযোগিতা দিয়ে সবাইকে নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে, তাই আগামী দিনগুলোতে পাওয়ার আপ সবার জন্য অনেক গুরুত্বপূর্ণ কারণ একটা নির্দিষ্ট সময় পরে সবাইকে যখন সবাই খুব ভালো সাপোর্ট দিতে পারবে তখন একটা কমিউনিটির সবাই এখান থেকে সুফল পাবে। তাই আমি মনে করি পাওয়ার আপ অনেক অনেক বেশি গুরুত্বপূর্ণ আমাদের সবার জন্য।

Thumbnails.jpg

যারা অন্তত ইনভেস্ট করে পাওয়ার আপ করতে পারছেন না তারা অন্ততপক্ষে নিজেদের অর্জিত স্টিমের অন্তত ৫০ ভাগ যদি পাওয়ার আপ করেন তাহলে খুব দ্রুতই প্রত্যেকে নিজেদের অবস্থানকে অনেক বেশী মজবুত করতে পারবেন আর এতে করে সবার অবস্থান মজবুত হওয়ার মাধ্যমে কমিউনিটি অনেক ভালো অবস্থানে পৌঁছে যাবে। আমি পাওয়ার আপ এর গুরুত্ব অনেক বেশি উপলব্ধি করছি বর্তমান সময়ে এবং এ কারণে এই সপ্তাহে যত লিকুইড টুকেন ছিল সবগুলোকে (এসবিডি কে স্টিমে) কনভার্ট করে হলেও পাওয়ার আপ করছি।

আজকের পাওয়ার আপ সহ এই সপ্তাহে আমার এটি হচ্ছে চতুর্থ পাওয়ার আপ এবং সর্বমোট (১৯+৩৭+৪৩+১৪)= ১১৩ স্টিম-কে স্টিম পাওয়ার এ রূপান্তর করেছি। এই সপ্তাহের বিভিন্ন সময়ে যখনই আমি সময় এবং সুযোগ পেয়েছি তখনই স্টিম-কে পাওয়ার করেছি কারন ভোটিং ইনফ্লুয়েন্স অনেক গুরুত্বপূর্ন। আমরা অনেকে কাজ করে সাপোর্ট পাচ্ছি তাই আমাদেরও উচিত খুব সামান্য যেমন ৪/১০ সেন্টের সাপোর্ট দেয়ার সক্ষমতা থাকা। বর্তমান সময়ে আমি এটা নিয়ে চিন্তা ভাবনা করছি কারন দিনশেষে আমাদের কিছু পাওয়ার দরকার যাতে করে ভালো পোস্টে অন্তত কিছু পরিমাণ সাপোর্ট দিতে পারি। যেকোন লিকুইড টোকেন রাখার বা বিক্রি করার চিন্তাভাবনা আপাতত বাদ দিয়ে সেটাকে পাওয়ারে পরিবর্তন করব যাতে করে ভোটিং ইনফ্লুয়েন্স বেশি বেশি বৃদ্ধি করা যায় যেটা কমিউনিটির ডেভেলপমেন্ট এর জন্য এবং নিজের ডেভেলপমেন্ট এর জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ।

এই ইনিশিয়েটিভ শুরু করার আগে আমার ওয়ালেটে পাওয়ার এর পরিমাণঃবর্তমানে ওয়ালেটে স্টিম পাওয়ার এর পরিমাণঃ
৫৮৫.৫১০৭৬.৬

আমরা সবাই যদি কিছু না কিছু পাওয়ার অর্জন করেন তাহলে সবার পক্ষে একত্রিত হয়ে কোন ধরনের এটাক বা অপচেষ্টার বিরুদ্ধে রুখে দাঁড়ানো সম্ভব হবে যে কারণে হিরোইজম (@heroism) প্রজেক্ট চালু করা হয়েছে এবং সেই প্রজেক্টে আমরা সবাই মিলে যদি ভালো পরিমাণে কন্ট্রিবিউট করতে পারি তাহলে এটা আমাদের জন্য একটা ডিফেন্স হিসেবে কাজ করবে পাশাপাশি আপনারা জানেন আমরা এখান থেকে অবশ্যই দুই ধরনের রিওয়ার্ড খুব সহজভাবে অর্জন করতে পারছি। তাই আরো বেশি পরিমাণে রিওয়ার্ড অর্জন করার জন্য এবং নিজেদের অবস্থানকে অনেক বেশি শক্তিশালী ও স্বাবলম্বী করার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। তাই আমি পাওয়ার আপকে খুব ভালোবাসি এবং আমি মনে করি আমাদের কমিউনিটিও পাওয়ার আপ অনেক ভালবাসে।

যারা এই পোস্ট পড়ছেন আমি তাদের আহ্বান জানাব সবাই পাওয়ার আপকে খুব ভালোবেসে পাওয়ার আপ এর সাথে এগিয়ে যান এবং পাওয়ার আপ এর সাথেই থাকুন। যত বেশি পাওয়ার আপ করতে পারবেন সেটা আপনাকে ভবিষ্যতে ততো বেশি নিরাপত্তা এবং সক্ষমতা দিবে। আর সবার সমন্বিত প্রয়াসে এবং পাওয়ার এর মাধ্যমে মাধ্যমেই স্টিমিট ও কমিউনিটি একটা ভালো অবস্থানে পৌঁছে যাবে যেটা আমাদের সবার জন্য একটা বেনিফিট নিয়ে আসবে। আপনারা নতুন করে ইনভেস্ট না করলেও নিয়মিত প্রতি সপ্তাহে পাওয়ার আপ করুন। অন্তত যা আয় করছেন তার থেকে ৫০% শতাংশের বেশি পাওয়ার আপ করার চেষ্টা করুন। সুমন ভাইয়ের (@rex-sumon) সাপ্তাহিক টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ এ অংশগ্রহণ করুন ও নিয়মিত কিছু না কিছু পাওয়ার করুন প্রতি সপ্তাহে দেখবেন ডিসেম্বরের মধ্যে আপনি নিজেকে একটা ভাল অবস্থানে দেখতে পারবেন। এবং আমার এই কন্টেস্টে আসার পর পাওয়ার আপ এর ধারাবাহিক পরিমাণ দেখালেই ব্যাপারটি বুঝতে পারবেন। সপ্তাহের প্রত্যেক শনিবার আমি পাওয়ার আপ করে থাকি আর আজ শনিবার আবার পাওয়ার আপ পোস্ট করছি। এটি আমার ১২ তম সপ্তাহ।

সপ্তাহপাওয়ার আপ এর পরিমাণ
১ম১২.৫
২য়১২.৫
৩য়১২.৫
৪র্থ১২.৫
৫ম১২.৫
৬ষ্ঠ১২.৫
৭ম১২.৫
৮ম২৫
৯ম২০
১০ম৯০
১১তম২৩
১২তম৯৩

তাই আজকে আমি আমার এই সপ্তাহে পাওয়ার আপ এর স্ক্রিনশট শেয়ার করছি।


পাওয়ার আপ এর পূর্বে ওয়ালেটঃ

Before Power Up.png
Line Break Steem.png
Line Break Steem.png
Line Break Steem.png

এই সপ্তাহে চার বার পাওয়ার আপঃ

During Power Up first time 19 steem.png
Line Break Steem.png
During Power Up Second time 37 steem.png
Line Break Steem.png
Third Time 43 Steem.png
Line Break Steem.png

last power up 14 sp.png

পাওয়ার আপ এর পরে ওয়ালেটঃ

After Power Up.png
Line Break Steem.png
Line Break Steem.png
Line Break Steem.png

Line Break Steem.png

এই পোস্টের সম্পূর্ন লিখা আমার নিজস্ব ও কোথায় থেকে কপি করা হয়নি। কোথাও হতে কোন তথ্য বা ছবি নিয়ে থাকলে সোর্স দেয়া হয়েছে

Line Break Steem.png

আমি কে

আমি সাইফুল বাংলাদেশ থেকে। পেশায় শিক্ষক এবং সাবেক ব্যাংকার। পড়াশুনা করেছি প্রকৌশলবিদ্যায়। আমি আমার চিন্তাভাবনা এবং ধারণাগুলি ব্লগে শেয়ার করতে ভালবাসি। স্টিম এ ২০১৯ সাল থেকে নিয়মিত লিখালিখি করে আসছি। আমি টেক্সটাইল, অনলাইন অর্থ উপার্জন, কৃষি, প্রযুক্তি, রান্না, ও জীবন্ঘটিত অন্যান্য আরো কিছু বিষয় নিয়ে লিখি। প্রকৃতির পাশাপাশি যাওয়ার জন্য ঘুরে বেড়ানো এবং ক্রিকেট খেলা আমার শখ। আমি সর্বদা একজন শিক্ষানবিস এবং সবার থেকে শিখতে চাই। আমি বিশ্বাস করি, আমার জ্ঞান ও লিখা থেকে একজনও যদি উপকৃত হল বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার ব্লগে লিখালিখি সার্থক

Line Break Steem.png

Intro Steem.gif

ভোট দিন, মতামত থাকতে মন্তব্য করুন, পোস্টটি ভাল লাগলে শেয়ার করুন এবং আমাকে ফলো করুন @engrsayful

Line Break Steem.png

অন্যান্য মিডিয়াতে আমার সাথে যুক্ত হতে পারেনঃ

FacebookTwitterInstagram
YoutubeThreeSpeakDTube


Amar Bangla Blog Logo.png


Sort:  
 3 years ago (edited)

আপনার এগিয়ে যাওয়াটা সত্যিই প্রশংসনীয় ভাইয়া
দোয়া করি আপনি এভাবেই এগিয়ে যান আর আমাদের উৎসাহ দিয়ে যান।

 3 years ago 

জি। ধন্যবাদ

 3 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে এগিয়ে যাচ্ছেন । আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

বাহ ভাই অনেক ভালো। আপনার দেখছি ১২ সপ্তাহের পাওয়ার আপ শেষ। সত্যি এই টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ ইভেন্টের জন‍্য আমার মতো ইউজারদের অনেক উপকার হয়েছে। আপনার পাওয়ার আপ পোষ্ট টা খুব ভালো হয়েছে।

#welovepowerups

 3 years ago 

ভালো কাজ । শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

১০৬ স্টিম ডেলিগেশন করেছি আর এই যাবত যা পে আউত হয়েছে সব পাওয়ার আপ করে ফেলেছি। আলহামদুলিল্লাহ ২০০ পাওয়ার আপ করা হয়ে গেছে। ইচ্ছে আছে ৫০০ করবো ডিসেম্বারের ভিতর ইনশাল্লাহ।

 3 years ago 

অনেক ভাল।

 3 years ago 

আপনি পাওয়ার আপ করতেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া

 3 years ago 

জি। ধন্যবাদ। আপনার জন্যও

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66670.04
ETH 3497.56
USDT 1.00
SBD 2.71