100 steem power up || ১০০ স্টিম পাওয়ার আপ করে প্রতিযোগিতা -৪ এ অংশগ্রহণ [10% to @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

স্টিম প্লাটফর্মে যারা আমরা কাজ করছি তাদের জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ যেটা আমরা অনেকবার বিভিন্ন হ্যাংআউটে এবং পোষ্টের মাধ্যমে দেখতে পেয়েছি। পাওয়ার আপ-কে উৎসাহিত করার জন্য প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে এবং আমি সেই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আসছি নিয়মিত। এ সপ্তাহে নিজের কিছুটা ব্যস্ততার জন্য খুব বেশি একটিভ সময় পার করতে পারেনি তারপরও পাওয়ার আপ করেছি এবং আজকে আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট শেয়ার করছি।

Thumbnails.jpg

দীর্ঘ চার মাসেরও বেশি সময় ধরে আমি নিয়মিত পাওয়ার আপ করে চলেছি এবং সেই পাওয়ার আপ এর ধারাবাহিকতা আপনারা নিচে দেখতে পাচ্ছেন।

সপ্তাহপাওয়ার আপ এর পরিমাণ
১ম১২.৫
২য়১২.৫
৩য়১২.৫
৪র্থ১২.৫
৫ম১২.৫
৬ষ্ঠ১২.৫
৭ম১২.৫
৮ম২৫
৯ম২০
১০ম৯০
১১তম২৩
১২তম৯৩
১৩তম১৮৪
১৪তম১৩৭
১৫তম১৪২
১৬তম২৫৫
১৭তম২৬০
১৮তম২৩০
১৯তম১০০ (বর্তমান)

আসলে আমরা যত পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা ততো বেশি বৃদ্ধি পাবে এবং দীর্ঘ মেয়াদে আমরা এখানে কাজ করে বেশি পরিমানে আয় করতে পারবো কারন পাওয়ার আপ আমাদের মাঝে একটা সমৃদ্ধি এনে দিবে যেটা আমাদেরকে কিউরেশন রিওয়ার্ড অর্জন করতে অনেক বেশি সহায়তা করবে। তাই আপনারা যারা দীর্ঘমেয়াদি পরিকল্পনা করছেন তাদের উচিত হবে অবশ্যই পাওয়ার আপ এর সাথে নিজেদেরকে সংশ্লিষ্ট রাখা এবং খুব দ্রুত এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার আপ অব্যাহত রাখা। তাছাড়া আপনারা পাওয়ার অ্যাপের মাধ্যমে প্রতি সপ্তাহে কনটেস্টে অংশগ্রহণের মাধ্যমে লিকুইড স্টিম পুরস্কার হিসেবে জয়লাভ করতে পারছেন। তাই সবার উচিত পাওয়ার আপ এর সাথেই থাকা।

এই সপ্তাহে আমি সব মিলিয়ে দুইবার পাওয়ার আপ করেছিলাম এবং এই দুইবার পাওয়ার আপ এর মাধ্যমে (৯৫+৫= ১০০) পরিমাণ স্টিম-কে পাওয়ার আপ করে স্টিম পাওয়ারে রূপান্তর করেছি। গত কয়েক সপ্তাহের তুলনায় এটি যদিও কম তারপরও আমি ধারাবাহিকতা রক্ষা করতে চাই কারণ আপনারা উপরের ধারাবাহিক টেবিলে দেখতে পেয়েছেন যে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে চলেছি এবং সেই ধারাবাহিকতা রক্ষা করার জন্য এই সপ্তাহে পাওয়ার আপ করাটা অনেক গুরুত্বপূর্ণ আমার জন্য। তাই আমি ১০০ পাওয়ার আপ করে সেই ধারাবাহিকতার মধ্যেই আছি। আশা করছি আগামী সপ্তাহগুলোতে আরো বেশি পরিমাণে পাওয়ার আপ করতে পারব এবং আপনাদের সাথে সেই পাওয়ার আপ এর পোস্ট অবশ্যই শেয়ার করব।

আজকের পোস্টে এই সপ্তাহের পাওয়ার আপ এর স্ক্রিনশট শেয়ার করে এখানেই শেষ করছি এবং সবাই ভাল থাকবেন এবং পাওয়ার আপের সাথে থাকবেন কারণ আমরা সবাই পাওয়ার আপকে অনেক বেশি ভালোবাসি।


পাওয়ার আপ এর পূর্বে ওয়ালেটঃ

Before Power Up.png


পাওয়ার আপ এর সময়ঃ

1 95SP.jpg


Power Up 2nd turn.png


পাওয়ার আপ এর পরে ওয়ালেটঃ

After Power Up.png


Sort:  
 3 years ago 

একাউন্টঃ @engrsayful
পাওয়ার বৃদ্ধিঃ = 4.056267%

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতাকে শক্ত করা এবং নিজে শক্তিশালী অর্জন করা। আপনার পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগলো। আপনার পাওয়ার আপ এর অনুপ্রেরণায় আমিও পাওয়ার আপ শুরু করে দিয়েছি। আপনার প্রতি শুভকামনা রইল।

 3 years ago 

জেনে ভাল লাগল

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59453.81
ETH 2607.50
USDT 1.00
SBD 2.39