আমার মনোনয়ন : The Steemit Awards 2023.

in আমার বাংলা ব্লগ10 months ago (edited)
আমার মনোনয়ন :
The Steemit Awards 2023

ব্যানারটি কেনভা দিয়ে তৈরি

শুভ রাত্রি #amarbanglablog , সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি। আমি আজকে সম্পূর্ণ ভিন্ন একটি বিষয় নিয়ে পোস্টটি লিখতে চলেছি। সত্যি বলতে ভেতর থেকে এই পোস্টটি লিখার জন্য বিশেষ তাগিদ অনুভব করছি। আমি আজকে স্টিমিট অ্যাওয়ার্ড ২০২৩ এর জন্য আমার মনোনয়ন জমা দেব। সত্যি বলতে যখন থেকে স্টিমিট অ্যাওয়ার্ডের বিষয়টি শুনেছি তখন থেকেই ভীষণ অস্থিরতা অনুভব করছিলাম এই পোস্টটি লিখার জন্য। আশা করি আমার বাংলা ব্লগের প্রতিটি সদস্য তাদের মনোনয়ন জমা দেবেন। চলুন শুরু করি আমার আজকের পোস্ট।

Best Contributor to the Community

Best Contributor to the Community: @rme


তাকে নির্বাচন করার বেশ কিছু কারন রয়েছে। তিনি একাধারে আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা এবং অসংখ্য ব্লগার তৈরীর কারিগর। তিনি শুধুমাত্র একটি কমিউনিটি তৈরি করেননি তিনি একটি পরিবার তৈরি করেছেন, যা বর্তমান স্টিমিট দুনিয়ায় সবার কাছে সুপরিচিত। তার দক্ষ হাতে তৈরি #amarbanglablog এখন পুরো স্টিমিটে নিজেদের অস্তিত্ব জানান দিতে সক্ষম হয়েছে প্রতিটি ক্ষেত্রে। দক্ষতা, সৃজনশীলতা এবং এনগেজমেন্টে ভালো করায় আজ কমিউনিটি শীর্ষ স্থান দখল করতে সক্ষম হয়েছে।

একটি কমিউনিটি শুধুমাত্র প্রতিষ্ঠা করলেই হয়না, তার জন্য দরকার গতিশীলতা, @rme দাদা হলেন সেই প্রান যা কমিউনিটিকে দূর্বার গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি পুরো কমিউনিটিকে একটি চমৎকার ছকে এঁকে দক্ষতার সাথে পরিচালনা করে যাচ্ছেন। তার নিজস্ব অর্থায়নে আজ জীবিকা নির্বাহের সুযোগ পেয়েছে অগনিত ব্লগার। তিনি শুধুমাত্র একজন কমিউনিটি প্রতিষ্ঠাতা নন তিনি সকলের কাছের মানুষ। তাছাড়াও স্টিমিটের বিভিন্ন উন্নয়নমূলক কাজে তিনি অগ্রণী ভূমিকা পালন করছেন যা স্টিমিটকে এগিয়ে নিয়ে যেতে সক্ষম। আমি সজ্ঞানে এবং সমস্ত কিছু বুঝে তাকে মনোনীত করলাম।

Best Community

Amar_Bangla_Blog_logo_png.png

Best Community: @amarbanglablog


আমার কাছে নিঃসন্দেহে আমার বাংলা ব্লগ সব থেকে সেরা কমিউনিটি। কারণ আমি একদমই জন্ম লগ্ন থেকে এই কমিউনিটির সাথে রয়েছি এবং প্রত্যেকটি ইতিবাচক কাজ নিজের স্বচক্ষে দেখেছি। একটি ছোট্ট কমিউনিটি কিভাবে নিজের সদস্যদের নিয়ে এত বিশালতা এবং সমৃদ্ধতা অর্জন করতে পারে তার সবথেকে উপযুক্ত নজির হচ্ছে #amarbanglablog। এটি শুধুমাত্র একটি কমিউনিটি নয় এটি একটি পরিবার যেখানে প্রতিটি সদস্যের খোঁজখবর রাখা হয়। তাছাড়াও নতুন সদস্য সংযুক্ত হলে তাকে শিখিয়ে পড়িয়ে তার ব্লগিং ক্যারিয়ারকে সুপ্রতিষ্ঠিত করা হয়। আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির মতো এমন দ্বিতীয় কমিউনিটি খুঁজে পাবেন না যেখানে প্রতিটি সদস্যকে পুঙ্খানুপুঙ্খভাবে যাচাই-বাছাই করে তার কাজের উপযুক্ত মূল্যায়ন করা হয়। শুধুমাত্র কমিউনিটিতে কাজের ক্ষেত্রেই নয় আমার বাংলা ব্লগ যেকোনো সদস্যের বিপদ-আপদে ছায়ার মত পাশে থাকে।

শুরু থেকেই আমার বাংলা ব্লগ ব্লগারদের মানসিক বিকাশ এবং সৃজনশীল তাকে মূল্যায়ন করে আসছে। প্রতিটি সদস্যের দক্ষতা বাড়ানোর জন্য আমাদের রয়েছে @abb-school । যে স্কুলে আপনি পুরো স্টিমিট ভ্রমণ করতে পারবেন উপযুক্ত শিক্ষা গ্রহণ করে। আমার বাংলা ব্লগ নতুন নতুন সব উদ্যোগ নিয়ে পুরো স্টিমিটে এংগেজমেন্ট এবং কাজের গুণগত মান বৃদ্ধির ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। সত্যি বলতে আমি কমিউনিটির একজন সদস্য হিসেবে মাঝে মাঝেই নতুন সব চমৎকার উদ্যোগ দেখে ভীষণ আনন্দিত হই। আমাদের কাছে এটি শুধুমাত্র একটি কমিউনিটি নয় এটি একটি সেরা কমিউনিটি। যেখানে প্রতিটি সদস্য এক একজন মূল্যবান সম্পদ।

Best Author

Polish_20231207_230159663.png

Best Author: @hafizullah

আমরা সবাই ব্লগার এবং নিজেদের সৃজনশীলতা দিয়ে চমৎকার সব ব্লগ লিখে চলেছি। কিন্তু কিছু কিছু ব্লগার রয়েছেন যারা শুধুমাত্র সৃজনশীল লেখনী দিয়ে মানুষের হৃদয়ে জায়গা করে নিতে সক্ষম। @hafizullah তিনি এমন একজন লেখক যিনি আমাদের সকলের ভালো লাগার মানুষ, তিনি একমাত্র তার চমৎকার লিখনী এবং অভিভাবক সুলভ মনোভাবের জন্য সকলের কাছাকাছি পৌঁছাতে সক্ষম হয়েছেন। তিনি একাধারে একজন লেখক, শিক্ষক এবং কমিউনিটি এডমিন। বর্তমানে তিনি তার সৃজনশীল লিখনীর পাশাপাশি কমিউনিটিকে গতিশীল এবং প্রানবন্ত করার লক্ষ্যে অগ্রনী ভূমিকা পালন করছেন। তার লিখনীর মাধ্যমে আমরা প্রতিনিয়ত নতুন কিছু শিখতে পারি যা আমাদের ব্লগিং যাত্রা পাকাপোক্ত করার জন্য যথেষ্ট।
আমি তাকে সেরা লেখক হিসেবে মনোনীত করলাম।

"পরিশেষ"

আমি আমার আজকের পোস্টটি ভীষণ গুরুত্বপূর্ণ বলে মনে করছি। কারণ আমি স্টিমিট অ্যাওয়ার্ড ২০২৩ এ আমার মনোনয়ন জমা দিতে পেরেছি। আমার মনোনীত প্রতিটি বিভাগে আমি নিজের মতো যুক্তি তুলে ধরার চেষ্টা করেছি। আশাকরি বিষয়টি #steemit টীম যাচাই-বাছাই করবেন। সত্যি বলতে আমরা সেই নামগুলো শোনার অপেক্ষায় রয়েছি যারা সত্যিই এই পুরস্কার পাওয়ার যোগ্য।
সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম।



Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1ejFJCaMLR3zrx1iztXmdz4AFKcaXPfpHbadyDS7yzWTRRjc8kkRjGZNGVw27n8Q3Mi19jpMVHLYFyQ4NZ.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 10 months ago 

আশা করছি স্টিমিট টিম তিন ক্যাটাগরিতে দাদা, আমার বাংলা ব্লগ ও হাফিজ ভাই বেস্ট লেখক নির্বাচিত করবে। কারণ স্টিমিটে বর্তমানে দাদার মতো একজন সৎ, অসাধারন ব্যক্তিত্ব, একজন অভিভাবক, বেস্ট কন্ট্রিবিউটর আর কেউ নেই। আর আমার বাংলা তারই বাস্তব দৃষ্টান্ত! হাফিজ ভাইয়ের লেখনী বরাবরই দারুণ হয়।

 10 months ago 

স্টিমিট এওয়ার্ড ২০২৩ এর মনোনয়ন পোস্টটি দেখে ভীষণ ভালো লাগলো। আপনার উপস্থাপন খুবই চমৎকার হয়েছে।আপনি যোগ্য দুজন ব্যক্তিকে মনোনীত করে পোস্ট শেয়ার করলেন। আমরা সকলেই চাইবো যোগ্য দুজন ব্যক্তি আর যোগ্য এই কমিউনিটিকে যেনো মনোনীত করা হয় এটাই চাওয়া।ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর ভাবে বিষয়টি উপস্থাপন করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

গত রাতেই দেখেছিলাম আপনার এমন অসাধারন পোস্টটি। দারুন হয়েছে ভাইয়া। খুব সুন্দর করে প্রতিটি বিষয়কে আপনি উপস্থাপন করতে পেরেছেন। আমার কাছে সম্পন্ন পোস্টটি পড়ে বেশ ভালোই লাগলো। আশা করি কর্তৃপক্ষ আপনার সুন্দর সুন্দর কথা ‍গুলো কে মূল্যায়ণ করবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 10 months ago 

স্টিমিট অ্যাওয়ার্ড ২০২৩ এর জন্য আপনার মনোনয়ন পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আজকে আমিও করবো ইনশাআল্লাহ। আজকে আপনি এমন একজন মানুষ কে মনোনীত করেছেন দেখে খুশি হলাম। দাদা স্টিমিট প্লাটফর্মকে অনেক সুন্দর ভাবে গুছিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আশাকরি সামনে আরো ভালো কিছু অপেক্ষা করতেছে। অনেক সুন্দর করে লেখা গুলো বর্ননা করেছেন। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 10 months ago 

Steemit Awards 2023 উপলক্ষে আপনি খুবই সুন্দর ভাবে আমাদের প্রিয় দাদার মনোনয়ন করেছেন। আমাদের প্রিয় দাদার সবগুলো গুরুত্বপূর্ণ কাজ আপনার পোস্টের মাধ্যমে খুবই সুন্দর ভাবে আপনি উল্লেখ করেছেন। সত্যি আমাদের কমিউনিটি সবথেকে সেরা কমিউনিটি।

 10 months ago 

স্টিমিট এওয়ার্ড ২০২৩ এর জন্য আপনার মনোনয়ন পোস্ট দেখে আমি ভীষণ খুশি হয়েছি। আপনি এত সুন্দর করে উপস্থাপন করেছেন যে আমার খুবই ভালো লেগেছে। এপর্যন্ত যতগুলো মনোনয়নপত্র পড়েছে তার মধ্যে আপনারটা সবথেকে উত্তম হয়েছে এতে কোন সন্দেহ নেই। আর সব থেকে বড় কথা আপনি এমন একটা মানুষকে মনোনীত করেছেন যিনি এর সব থেকে যোগ্য ব্যক্তি। তিনার অধীনে এতগুলো মানুষ শৃঙ্খলাবদ্ধ হয়ে একত্রে কাজ করে যাচ্ছে। ধনসম্পদ থাকলেই হয় না একটা ভালো মন থাকার দরকার রয়েছে যেটা আমাদের দাদা রয়েছে। অনেক সুন্দর গুছিয়ে লিখেছেন ভাই চমৎকার প্রেজেন্টেশন ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এটা শেয়ার করার জন্য।

 10 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাই আমার মনোনয়ন পোস্টটিতে আপনার সমর্থন জানানোর জন্য। আমি চেষ্টা করেছি যুক্তিসহকারে বেস্ট কনট্রিবিউটর এবং বেষ্ট কমিউনিটি বিভাগে নিজের মতামত জানানোর জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনার মনোনয়ন আবেদন আমি দেখেছি। কিন্তু কমেন্ট করার সুযোগ হয়নি যখন সুযোগ পেলাম তখন উপস্থিত হয়ে গেছি। আপনি অনেক সুন্দর করে বিস্তারিত তথ্য তুলে ধরলেন। আসলে আমাদের কমিউনিটির কোন তুলনা হয় না। সেই সাথে দাদা তো আছেন কমিউনিটির সাথে জড়িত। যেহেতু আমার বাংলা ব্লগ কমিউনিটি মানে আমাদের @rme দাদা। আমরা সবাই অপেক্ষা করতেছি দাদার নামটি যেন আগেই চলে আসে। নিশ্চয়ই এবারেও আমার বাংলা ব্লগ কমিউনিটি অনেক ভালো একটি অবস্থানে পৌঁছাবেন সেই কামনা করছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ মনোনয়ন দাখিল করার জন্য।

 10 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু আমার মনোনয়ন পোস্টটিতে আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

ভাইয়া আপনার মনোনয়ন পোস্ট পড়ে অনেক ভালো লাগলো। আমাদের সবার একটাই চাওয়া পাওয়া যোগ্য ব্যক্তি এবং এই কমিউনিটিকে যেন মনোনীত করে। প্রতিটা বিষয় খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মনোনয়ন শেয়ার করার জন্য।

 10 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু আমার নমিনেশন পোস্টটিকে সাপোর্ট করার জন্য। আমরা চাই এই পুরস্কারটি একমাত্র যোগ্য ব্যক্তি পাক।

Posted using SteemPro Mobile

 10 months ago (edited)

পোস্টটি পড়ে বেশ ভালো লাগলো।আসলে rme দাদার মত মানুষ হয় না।আশা করি তিনি Steemit Awards 2023 এর award টা তিনিই পাবেন।বেস্ট Author হিসেবে হাফিজ ভাই আমার খুব পছন্দের মানুষ।ভালো লাগলো।ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61320.84
ETH 2394.93
USDT 1.00
SBD 2.56