আহা কি সুন্দর ঐ দুটি চোখ, নেশা ভরা ঐ রাঙা দুটি ঠোঁট ||গানটি কভার করছি (১০% লাজুক খ্যাঁকের জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)


"মনের প্রশান্তির জন্য গান"



আমরা গান শুনি আত্তিক প্রশান্তির জন্য। আপনার হয়ত এমন অনেক অনুভূতি এসেছে আপনি খুব কষ্টে আছেন, একটা খারাপ কিছু করে ফেলতে ইচ্ছে করছে। ঠিক সেই মুহূর্তে একটি চমৎকার গান শুনুন, দেখবেন কিছুক্ষণ পরেই আপনার পুরো চিন্তা ভাবনা পরিবর্তন হয়ে গেছে। আপনি একটি সুন্দর অনুভূতির মাঝে রয়েছেন। আপনার মনেই হবেনা আপনি খারাপ কিছু চিন্তা করেছেন। ভালোবাসা এমন এক অসাধারণ জিনিস যা সবার জীবনেই আসে এবং প্রানোচ্ছলিত করে। আপনি হয়ত খেয়াল করে থাকবেন কিছু মানুষ একটু কষ্ট পেয়ে ভুল-ভাল সিদ্ধান্ত নিয়ে ধ্বংসের পথে পা বাড়ায়। আবার কেউ কেউ এই ভালোবাসায় সিক্ত হয়ে একজন অসাধারণ মানুষ হয়ে ওঠেন। তাই আজ আপনাদের জন্য আমি একটি ভালবাসার গান পরিবেশন করছি। আশাকরি ভালো লাগবে। চলুন শুনি গানটি।

couple-5146998_640.png

সংগ্রহশালা

ekg-2753762_640.webp

"আহা কি সুন্দর ঐ দুটি চোখ,
নেশা ভরা ঐ রাঙা দুটি ঠোঁট"


ekg-2753762_640.webp

আহা কি সুন্দর ঐ দুটি চোখ
নেশা ভরা ঐ রাঙা দুটি ঠোঁট
রঙ করা চুল লাগছে ভালো
হাতে ক্যাসিও ঘড়িটি কালো
জানিনা কখন এই মনটি
চুরি করেছে সেই মেয়েটি

ভাবটা যে তার ম্যাডোনার মত
বুকে আগুন যেন জ্বলে
হাতটা হাতে যখনি ধরে
সুখে মধুপে দোলে
মনে ছিল না এই সুখটি
এনে দিয়েছে সেই মেয়েটি

চোখটা চোখে যখনই পড়ে
মনে কত ইচ্ছে জাগে
মুখটা মেলে যখনই হাসে
দেখে কত ভালো লাগে
জানা ছিল না সেই পথটি
চিনায়ে দিল সেই মেয়েটি

সংগ্রহশালা



শিল্পীঃ ইমতিয়াজ বাবু
এ্যালবামঃ তুমি আমার ভালবাসা
কথাঃ কাজী ফারুক বাবলু
সুরঃ খায়ের আহমেদ

💘

ekg-2753762_640.webp

মন খুলে ভালোবাসুন
"প্রান ভরে বাঁচুন"
"উপলব্ধি করুন জীবনের সৌন্দর্য"

line-art-wreath-5386507_640.webp

সংগ্রহশালা

IMG_20210324_171231~2.jpg

আমি কে ?

আমি মো: ইমরান হাসান। একজন যন্ত্র প্রকৌশলী ‍ (মেকানিক্যাল ইন্জিনিয়ার), যন্ত্র নিয়ে আমার পেশা আর ব্লগিং হলো আমার নেশা। খুব বেশি পছন্দ করি ভ্রমন করতে, নতুন মানুষদের সাথে পরিচিত হতে আর নতুন নতুন গল্প লিখতে। আমি একজন স্বাধীন ব্লগার।

"হতে চাই মানবতার
করি মানবতার জয় জয়কার"


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  

ভাইয়া অনেক সুন্দর গান গেয়েছেন। গানটি আমি মাঝেমধ্যে শুনে থাকি অনেক ভালো লাগে। আপনার জন্য আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের জন্য 🥀
ঠিক আপনাদের পাশেই রয়েছি।

 3 years ago 

আপনার গানটি খুব সুন্দর হয়েছে ভাই। ভালোই লেগেছে। আপনি আরো ভালো করে প্র্যাকটিস করেন দেখবেন এর চেয়ে আরও ভাল কিছু আমাদের উপহার দিতে পারবেন আমি আশা করি। ধন্যবাদ এমন একটি বিনোদনমূলক গান পরিবেশন করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই গঠনমূলক মন্তব্যের জন্য ♥️
সত্যিই ভাই প্রাকটিস করার কোন সুযোগ নেই, তারপরও চেষ্টা করবো।
অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনার কন্ঠে গানটি অনেক ভালোই হয়েছে।আরো বেশি বেশি চর্চা করলে আরো অনেক ভালো হতো।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য 🥀
আসলে সময়ের অভাবে অনেক কিছু করা হয়ে ওঠেনা। তারপরও আমি চেষ্টা করবো।

 3 years ago 

খুব ভালো চেষ্টা ভাই।গানটা ভালো গেয়েছেন তবে সুরের একটু ঘাটতি ছিল। কিন্তু আমি আপনার চেষ্টা কে দেখছি। চেষ্টা চালিয়ে যান। আপনার দ্বারা আরও ভালো গান হবে। আপনার জন্য শুভকামনা।।

 3 years ago (edited)

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।
আমরা তো আসলে শিল্পী নই, যা একটু গাওয়া আপনাদের জন্য।

আপনার আগের গানটা যেমন ভালো হয়েছে ঠিক তেমনি এবারে গানটা অনেক সুন্দর হয়েছে। গানের কথাগুলো অনেক সুন্দর পাশাপাশি আপনি অনেক সুন্দর ভাবে সুর তুলেছেন এক কথায় অসাধারণ। শুভেচ্ছা রইল ভাই আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই ♥️
আপনি খুব সুন্দর গান করেন, আমি শুনেছি আপনার গান। খুবই ভালো লেগেছে ♥️
এভাবেই আসলে আমরা একে অপরের পাশে থাকবো।
শুভ কামনা অবিরাম 💚

 3 years ago 

ভাইয়া আপনার গানের গলা বেশ ভালো।
একদিন এভাবে গাইতে গাইতে দেখবেন আপনি অনেক বেশি ভালো গান গাইতে পারছেন। শুভকামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য 🥀
আসলে চেষ্টা করছি। দেখা যাক কি হয়।

বহুদিন পর আপনাকে দেখলাম।
আপনি এতো ভালো গান গাইতে পারেন এটা তো জানাই ছিলোনা আমার একদম।
অনেক বেশি ভালো হলো গানটা। চালিয়ে যান, আরো দেখতে চাই।

 3 years ago 

ধন্যবাদ ভাই ♥️।
বলার কিছু নেই সবে শিখছি, আমি যাই করি সবকিছুর পেছনে আপনাদের একটি বড় অবদান রয়েছে 🥀।

 3 years ago 

অনেক অনেক সুন্দর গেয়েছেন স্যার আমার অনেক ভালো‌ লেগেছে গানটি আপনার কন্ঠ আস্তে আস্তে আর ও সুন্দর হচ্ছে। এভাবেই চেষ্টা করুন আরও সুন্দর হবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার প্রিয় গান গুলো আমাদের কে গেয়ে শুনানোর জন্য। আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন সবসময় এই কামনাই করি

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য 🥀
এভাবেই আশাকরি পাশে থাকবেন 💚
ধন্যবাদ আবারও।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.029
BTC 59214.68
ETH 2622.69
USDT 1.00
SBD 2.44