You are viewing a single comment's thread from:

RE: ভাঁজের খেলা || কাগজ দিয়ে একটি পাখি তৈরি

in আমার বাংলা ব্লগ2 years ago

শরীর ভালো না থাকলে আসলে কিছুই ভালো লাগে না। তবুও আপনি কষ্ট করে এই চমৎকার পাখির অরিগামী তৈরি করেছেন, দেখতে সত্যিই ভীষণ সুন্দর দেখাচ্ছে এটা। আপনার মনোবল সত্যিই অনেক শক্ত শত অসুস্থতা নিয়ে চমৎকার কাজ করে চলেছেন।
দোয়া রইল আপনার জন্য।

Sort:  
 2 years ago 

আসলে শুধু অসুস্থতাই নয়, মানসিকভাবে আমি অনেক বিপর্যস্ত অবস্থায়ও বর্তমানে আছি তারপরও আমার বাংলা ব্লগকে অনেক বেশি ভালোবাসি তাই কাজ করার স্পৃহা খুঁজে পাচ্ছি একটু একটু।দোয়া করবেন আমি যেন আগের মতো কাজ করতে পারি♥♥

 2 years ago 

অবশ্যই আমি সবসময়ই দোয়া করি এবং খোঁজখবর রাখার চেষ্টা করি।
ইনশাআল্লাহ যেকোন সমস্যা আপনি সাহসীকতার সাথে মোকাবেলা করবেন।
দোয়া সবসময়ই রয়েছে ❣️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 60480.09
ETH 2363.08
USDT 1.00
SBD 2.65