You are viewing a single comment's thread from:

RE: বিকেলে হাতিরঝিলে কাটানো কিছু মুহূর্ত

in আমার বাংলা ব্লগ2 years ago

আমাদের এখানে দুপুর বারোটা থেকে কারেন্ট নেই। তবুও ভাগ্য ভালো মাঝখানে আধাঘণ্টার জন্য এসেছিল তাই অন্তত পানিটা উঠানো সম্ভব হয়েছে। কোন কাজ করতে পারছিনা মোবাইলের নেটওয়ার্ক দিয়ে 😕 কিন্তু সত্যিই কিছু বলার নেই। আমি শুধুমাত্র আপনার পোস্টের লিখা পড়ে মন্তব্য করছি কারন অনেক সময় অপেক্ষা করেও ছবি এখনো আসেনি।

হ্যা হাতির ঝিলের পরিবেশটা বেশ ভালো আমি গিয়েছিলাম কয়েকবার। আপনি সিংগেল আছেন অনেক ভালো আছেন। দোয়া করি সঠিক সময় আসার আগ পর্যন্ত তাই থাকুন।
হ্যা কিছুটা স্বাস্থ্য সচেতনতা থাকা দরকার।

জাতীয় গ্রিডে বড় ধরনের বিপর্যয় ঘটেছে আল্লাহ আল্লাহ করছি অন্তত রাতের মধ্যে যেন বিদ্যুৎ চলে আসে 😕

Sort:  
 2 years ago 

কাল আমার ও কাজ করতে অনেক অসুবিধে হয়েছিলো।

 2 years ago 

গতকাল রাতে বিদ্যুৎ না থাকায় আমার একটা দূর্ঘটনা ঘটে গেছে 😕
হাত বেশ খানিকটা পুড়ে গেছে।

 2 years ago 

কি বলেন ভাই,!! কিভাবে! এখন ঠিক আছেন তো?

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68272.80
ETH 2645.15
USDT 1.00
SBD 2.70