You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অনু কবিতার আসর-০৭

in আমার বাংলা ব্লগ2 years ago

মা যেন মায়া জড়ানো মধুরতা,
মা যেন আবেগের আত্মীয়তা।
মা মানে হৃদয়ের স্পন্দন,
যেখানে সব কষ্ট নির্মল হয় সারাক্ষণ।
মা মানে দশ মাস দশ দিন গর্ভধারণের পর,
তীব্র প্রসবের যন্ত্রনা।
মা মানে হাসি-কান্না ,
আমার সকল সুখের একমাত্র ঠিকানা।

মা যেন হৃদয় জুড়ানো শীতলতা,
মা যেন আমার ব্যাকুলতা।
মা মানে চোখে হারানো,
মা মানে শত কষ্টেও হাসিতে জড়ানো।

মা মানে আঁচলে জড়ানো ভালোবাসা,
কান মলা দিয়ে বুকে আগলে নেয়া।
মা মানে জান্নাতের ঠিকানা,
মা মানে আমি আহ্লাদে আধখানা।

Sort:  
 2 years ago 

দারুণ লিখেছেন ভাই, আপনার ছন্দ গুলো দিন দিন বেশ পরিপক্ক হয়ে উঠছে, অসাধারণ।

 2 years ago 

ধন্যবাদ ভাই।
চেষ্টা চালিয়ে যাচ্ছি, দোয়া করবেন।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.12
JST 0.029
BTC 66303.73
ETH 3592.29
USDT 1.00
SBD 2.61