You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ রেংকিং এ গ্লোবালি ০২ আসায় আমার অনুভূতি ব্যক্ত করছি।১০% লাজুক খ্যাঁকের জন্য♥ ♥

in আমার বাংলা ব্লগ3 years ago

অনেক ধন্যবাদ চমৎকার একটি পোস্ট আমাদের মাঝে উপহার দেয়ার জন্য 🥀।
আমরা যারা আমার বাংলা ব্লগের সাথে শুরু থেকেই কাজ করছি তারা আসলেই এই অনুভূতিগুলো বুঝতে পারবে। আসলে আমিও কয়েকদিন আগে আমার অনুভূতি নিয়ে একটি পোস্ট লিখেছিলাম তবে অনেকেই আমার পোস্টটি এড়িয়ে গেছেন। তবে যে যাই বলুক আমার বাংলা ব্লগের সাথেই আছি আর সত্যিই সাফল্যগুলো হৃদয় দিয়ে উপলব্ধি করি।
অন্তরের অন্তঃস্থল থেকে সাধুবাদ জানাই ♥️
চমৎকার অনুভূতি ছিল।

Sort:  
 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি চমৎকার অনুভূতি ব্যক্ত করার জন্য। আসলে ঠিকই বলেছেন আমরা যারা শুরু থেকেই আছি তাদের উপলব্ধিগুলো অন্যদের চেয়ে একটু ভিন্ন রকম।♥♥

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62667.39
ETH 2432.00
USDT 1.00
SBD 2.66