You are viewing a single comment's thread from:

RE: শিক্ষামূলকঃ পর্ব ১৬ || স্টিমিটে কিউরেশন রিওয়ার্ড বন্টনের গাণিতিক হিসাব (Curation Reward Distribution System of Steemit)

in আমার বাংলা ব্লগ3 years ago

একদমই সঠিক নিশানার একটা পোস্ট।
আমি বলবো আপনার যতগুলি পোস্ট আমি পড়েছি সবথেকে চমৎকার লাগলো আজকের এই পোস্ট। সত্যিই দারুন ♥️

Sort:  
 3 years ago 

আপনি আমার পোস্ট খুবই মনোযোগ দিয়ে পড়েন, এটা এই মন্তব্য থেকে প্রমানিত কারন আমিও জানি এই পোস্টটি সেরা ছিল অন্যগুলোর চেয়ে। ধন্যবাদ ভাই। সবাই উপকৃত হলেই ভাল লাগে

 3 years ago (edited)

অবশ্যই ভাই। আপনার এই পোস্টের মাধ্যমে অনেকেই উপকৃত হবেন। আমি খোলামেলা কথা বলি ভাই সবসময়ই, আপনার শিক্ষামূলক পোস্টের জন্য সবার আপনার প্রতি সম্মানের মাপকাঠি অনেক উপরে চলে গেছে। আমরা আপনাকে একজন শিক্ষক হিসেবে মানি। ভবিষ্যতেও আমরা সত্যিই অপেক্ষায় আছি আপনার সুন্দর পোস্ট গুলোর জন্য।
শুভ কামনা অবিরাম 💌

 3 years ago 

অনেক ধন্যবাদ। আরো অনেক টপিক আছে। আসছে

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58270.16
ETH 2600.36
USDT 1.00
SBD 2.39