স্বরচিত কবিতা: দুষ্টু মিষ্টি ভালোবাসা 💘 || Written Poem: Naughty Sweet Love.💘

in আমার বাংলা ব্লগ2 years ago
স্বরচিত কবিতা:
দুষ্টু মিষ্টি ভালোবাসা 💘


wedding-1183271_640.jpg

সংগ্রহশালা

" পটভূমি এবং আলোকপাত "

ভালোবাসা ভীষণ আবেগপ্রবণ অনুভূতি জীবনে ছড়িয়ে দেয়। দেখা যায় প্রেয়সী বিভিন্নভাবে তার প্রেমিককে পরিক্ষা করতে থাকে। এ যেন অনেকটা জ্বালিয়ে পুড়িয়ে অঙ্গার করে খাটি সোনা বাছাই করার মতো অবস্থা। তবে প্রেমিক হৃদয় কিন্তু কম যায়না সে সমস্ত যন্ত্রনা আর কষ্টের মাঝেও তার প্রয়সীর ভালোবাসা খুঁজে পায়। এই সীমাহীন ধৈর্যের একসময় অবসান ঘটে। প্রেমিকার ধৈর্য্য পরিক্ষায় উত্তীর্ণ হয়ে একসময় সুখের দেখা পায় প্রেমিক হৃদয়। প্রেমিকা মিষ্টি ফুলের সৌরভ ছড়িয়ে ভালোবাসার সবুজ সংকেত পাঠায়। প্রেমিক ঠিক বুঝতে পেরে তাকে গ্রহন করে ভেসে যায় সুখের সাগরে। এভাবেই একটি মিষ্টি একটি প্রেম পরিণতি পেলো।

দুষ্টু মিষ্টি ভালোবাসা 💘

তুমি যখন তপ্ত রোদে আমায় পোড়াও
তবে আমার রোদে পোড়ার কথা ছিল
কিন্তু তপ্ত রোদে কোমলতা খুঁজে পেলাম
একটা শীতল অনুভূতি ছড়িয়েছে দেহে।

তুমি যখন ঝড় হয়ে হানা দাও জীবনে
তবে আমার লন্ডভন্ড হবার কথা ছিল
কিন্তু আমি অগোছালো মিষ্টতা পেলাম
একটা রাগী ভয়ানক সৌন্দর্য খুঁজে পেলাম।

তুমি যখন কনকনে শীতলতা দাও জীবনে
তবে ঠান্ডায় কুঁকড়ে যাওয়ার কথা ছিল
কিন্তু আমি মিষ্টি উষ্ণতা অনুভব করলাম
একটা শীতল শুভ্র রুপসীর দেখা পেলাম।

তুমি যখন বৃষ্টির ফোটায় আমায় ভেজাও
তবে ভিজে বিরক্ত হবার কথা ছিল
কিন্তু বৃষ্টির ফোঁটায় তোমায় পেলাম
একজন প্রেয়সীর স্পর্শ পেলাম হৃদয় জোড়া।

তুমি যদি বসন্তের ফুল ফুটিয়ে তোমায় রাঙাও
তবে ভেবে নেবো তুমি আমার প্রেয়সী
জীবন যেন সার্থকতা খুঁজে পাবে
তোমার আলিঙ্গনে ছেয়ে যাবে ফুলে ফুলে।



❤️‍🔥 পরিশেষ ❤️‍🔥

এই ছিল আমার আজকের দুষ্টু মিষ্টি ভালোবাসা 💘 কবিতা। জানিনা কার কাছে কেমন লেগেছে, তবে আমি আমার অনুভূতিগুলো সর্বোচ্চ গুছিয়ে উপস্থাপন করার চেষ্টা করেছি। তবে সার্থকতা বিচার করার ভার আপনাদের কাঁধে দিয়ে আজকের মতো বিদায় নিলাম।



3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...oir1T9XCqiGTh8bScur5DPK6L8ezK64pgqQkMoRLpnbMPpgM39QfD85m551fNjvVZABToby9FGtQTSDLritVkg3vFrE74djU36yesYz7VGsMpQkZ3P14kTotDL.png

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

Sort:  
 2 years ago 

ভালোবাসার অনুভূতি গুলো সত্যি অনেক মধুর হয়ে থাকে। ভালোবাসার মানুষ বিভিন্নভাবে ভালোবাসা পরীক্ষা করে থাকে এটাই বাস্তবতা। সেই অনুভূতিগুলো কবিতার মাধ্যমে দারুন ভাবে প্রকাশ করেছেন অনেক ভালো লাগলো।

 2 years ago 

সত্যিই তাই 🤗 ভালোবাসার অনুভূতিগুলো সত্যিই বেশ মধুর হয়ে থাকে।
আমি গুছিয়ে উপস্থাপন করার চেষ্টা করেছি।

 2 years ago 

দারুন একটি কবিতা উপহার দিয়েছেন ভাই। আপনার কবিতাটি পড়ে বেশ ভালো লাগলো আমার। আপনি মোটামুটি বেশ সুন্দর করে কবিতা সাজিয়ে গুজিয়ে লিখতে পারেন দেখছি। আপনার কবিতা পড়ে বেশ দারুন একটা অনুভূতি জাগলো মনের মধ্যে। আশা করি এভাবে আরও অনেক কবিতা আমাদের মাঝে শেয়ার করবেন আপনি।

 2 years ago 

অনেক সুন্দর হয়েছে ভাইয়া।বেশ ভিন্ন ভাবে প্রেমিকার করা দুষ্টামি আপনার কাছে যেভাবে মিষ্টি হয়ে উঠেছে তা আমাদের সাথে শেয়ার করেছেন।কবিতা টি পড়ে অনেক ভাল লাগল।আসলে এসব ছোটখাট খুনশুটি গুলোই প্রেম কে মধুর করে তোলে।ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যা প্রেমের ক্ষেত্রে খুনসুটি গুলো একটা আলাদা মজা এনে দেয়। আপনার কাছে কবিতাটি ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম।

 2 years ago 

সত্যিই ভালোবাসা অনেকটা সুন্দর কিন্তু কারো মন জয় করা অনেকটাই কঠিন। ভালোবাসায় মন জয় করতে পারাটাই আসল বিষয়, যদিও প্রথম প্রথম এটা খুবই কঠিন হয়ে পড়ে কিন্তু একবার যদি ভালোবাসাটা দুজনের মধ্যে নিহিত হয়ে যায় তাহলে ভালোবাসাটা আসলেই অনেক সুন্দর। ওই যে একটা কথা আছে গাড়ির চাকা ঘুরতে ঘুরতে ক্লান্ত হয়ে গেলেও প্রেমিক হৃদয় কখনো ক্লান্ত হয় না। চমৎকার একটি কবিতা রচনা করেছেন ভাইয়া পড়ে খুবই ভালো লেগেছে আমার কাছে।

 2 years ago 

সত্যিই ভালোবাসার শুরুটা বেশ কঠিন হয় এবং প্রেমিক হৃদয় সহজে ক্লান্ত হয়না।
আমি অনুভূতিগুলো মিশিয়ে কবিতাটি উপস্থাপন করার চেষ্টা করেছি।

 2 years ago 

সত্যি বলতে ভাই আপনার লেখা দুষ্টু মিষ্টি ভালোবাসার কবিতাটি পড়ে আমার কাছে ভীষণ ভীষণ ভালো লেগেছে। আপনার কবিতায় আমি অনেক সুন্দর সুন্দর ছন্দ খুঁজে পেয়েছি। আপনি কোন কিছুতে বিরক্ত না হয়ে তার মতে ভালোবাসা বিলিয়ে দিয়েছেন। এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

ধন্যবাদ ভাই আমার কবিতাটি পছন্দ করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

শত বাধা-বিপত্তি অপেক্ষা করে সত্যিকারের ভালোবাসার জয় হয়। আপনি ঠিকই বলেছেন অনেকটা জ্বালিয়ে পুড়িয়ে অঙ্গার করে খাঁটি সোনা বাছাই করার মত অবস্থা। আপনার কবিতার ছন্দ গুলো বেশ ভালো ছিল। আপনাকে ধন্যবাদ এইরকম একটি কবিতা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার কবিতার ছন্দ আপনার ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম।
ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য 🥀

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটা কবিতা আমাদের মাঝে উপহার দিয়েছেন। আসলে দুষ্টু মিষ্টি মিষ্টি ভালোবাসা বলে এমনই হয়, ভালোবাসাতে যদি খুব শুটি অভিমান না থাকে তাহলে তো হয়না। ভালো লাগলো আপনার এমন দুষ্টু মিষ্টি ভালবাসার কবিতাটি পড়ে। আপনি আপনার প্রিয়জনকে গিফট করতে পারেন কবিতাটি। দেখবেন বেশ খুশি হয়ে যাবে 😊

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু।
সত্যিই কবিতাটি প্রিয়জনকে উপহার দেয়া যাবে। ☺️

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64116.01
ETH 2758.41
USDT 1.00
SBD 2.65