আমার ভিডিওগ্রাফী: মাকড়সা 🕷️। || Videography: Spider 🕸️

in আমার বাংলা ব্লগ6 months ago
:) আমার ভিডিওগ্রাফী :)
🕸️ মাকড়সা 🕷️

শুভ রাত্রি #amarbanglablog পরিবার 🤗 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আশাকরি সবাই ভাল আছেন, আমি মোটামুটি রয়েছি। হাতের ব্যাথা কিছুটা কমেছে, তবে ঘা শুকাতে হয়তো আরো সময় লাগবে। যাইহোক আমার চোখে যা ভালো লাগে তা সবসময়ই চেষ্টা করি সুন্দর উপস্থাপনার মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার।
আজকে নিয়ে এলাম মাকড়সার ভিডিওগ্রাফী। আপনারা আমার পোস্ট যারা নিয়মিত পড়েন তারা জানেন, আমি পোকামাকড় ভীষণ পছন্দ করি। যখন একটু সুযোগ পাই তখনই ছবি কিংবা ভিডিও করার চেষ্টা করি। মাকড়সাটা দেখলাম আঘাত পেয়েছে এবং টেবিলের একপাশে ছুটোছুটি করছে। তবে আকারে ছোট থাকায় বেশ কষ্ট হয়েছে সঠিকভাবে ক্যাপচার করতে। তবে বেশি ছুটোছুটি করার কারনে মাঝে মধ্যেই ঝামেলায় পরতে হয়েছে।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

এধরনের ছোট প্রানীগুলোর ছবি তোলার সময় সবসময়ই ধৈর্য ধরে ঘাপটি মেরে বসে থাকতে হয়। বেশি ছুটাছুটির কারনে সঠিক ছবি কিংবা ভিডিও করা বেশ কষ্টকর হয়ে যায়।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

ভিডিওটা ভালো করে খেয়াল করলে দেখবেন মাকড়সাটির দুটো পা ভেঙ্গে গেছে। যাইহোক তবুও সে তার নিজের মতো করে খাবার সংগ্রহ করে বেঁচে থাকার লড়াই চালিয়ে যাচ্ছে।
তাকে পূর্ণরুপে দেখতে পেলে ভালো লাগতো। যাইহোক নিচে ভিডিওটি উপস্থাপন করেছি। চলুন ভিডিওটি দেখে নেয়া যাক।

ভিডিওগ্রাফী

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পরিশেষ

আশাকরি আমার আজকের ভিডিওটি আপনাদের ভালো লেগেছে, যদি ভালো লাগে আশাকরি মন্তব্যের মাধ্যমে জানাবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম আজকের মতো।

Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

background-2029771_640.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

বাহ আপনি তো অনেক সুন্দর করে এলাম মাকড়সার ভিডিওগ্রাফি করেছেন।আপনার মাকড়সার ভিডিওগ্রাফি অসাধারণ হয়েছে। তবে এটি ঠিক মাকড়সার ভিডিওগ্রাফি করা খুব কষ্টকর। কারণ এগুলো অনেক লড়াচড়া করে। আর ভিডিওগ্রাফি করতে হলে অনেক ধৈর্যের প্রয়োজন হয়। ধৈর্য ধরে খুব চমৎকার এলাম মাকড়সার ভিডিওগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেছেন।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে মাকড়সা ভিডিওগ্রাফি শেয়ার করেছেন। আপনি শেয়ার করা পোস্টটি দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। মাকড়সার দুইটি পা ভেঙে গিয়েছে জানতে পেরে একটু খারাপ লাগলো। যাইহোক ভিডিওগ্রাফিটি দেখতে বেশ দুর্দান্ত ছিল ভাই। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

আপনি সবসময় সুন্দর সুন্দর ভিডিওগ্রাফি করে থাকেন। আপনার ভিডিওগ্ৰাফি গুলো দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আজকে ও চমৎকার একটি মাকড়সার ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি শেয়ার করেছেন। যেটা দেখে ভীষণ ভালো লাগলো। আপনি ঠিক বলেছেন এধরনের ছোট প্রানিগুলোর ভিডিওগ্ৰাফি করতে অনেক ধৈর্য ও সময়ের প্রয়োজন হয়। অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 6 months ago 

মাকড়সা অনেক দেখেছি তবে এধরনের রঙিন মাকড়সা আগে কখনো দেখিনি। ঠিক বলেছেন ভিডিও দেখে বোঝা যাচ্ছে মাকড়সাটির পায়ে আঘাত পেয়েছে। আসলে জীবনটা এমন জীবিকার তাগিদে আসলে সব কিছুই করতে হয়। আপনার ভিডিও দেখে অনেক ভালো লাগলো।

 6 months ago 

আপনি তো অনেক সুন্দর করে মাকড়সার ভিডিওগ্রাফি করেছেন। এই ছোট মাকড়সা গুলো ভিডিওগ্রাফি করা অনেক কষ্ট। কারণ এগুলো অনেক ছোট এবং এক জায়গা থেকে অন্য জায়গায় চলে যায়। তবে আপনার ধৈর্য আছে সেটা বলতে হবে। আপনার ভিডিওগ্রাফিটি দেখে সত্যি অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মাকড়সা ভিডিওগ্রাফিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

পূর্ববর্তী সময়ে আপনি যে ভিডিওগ্রাফিগুলো শেয়ার করেছিলেন সেগুলো আমি দেখেছিলাম। খুব সুন্দর ছিল সে ভিডিওগ্রাফিগুলো। আজকেও খুব সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করেছেন৷ এখানে আপনি মাকড়সার ভিডিওগ্রাফি খুব সুন্দর ভাবেই ফুটিয়ে তুলেছেন৷ এর মাধ্যমে আপনি আপনার ভিডিওগ্রাফির দক্ষতাকেও খুব ভালোভাবে ফুটিয়ে তুলেছেন। অসংখ্য ধন্যবাদ৷

 6 months ago 

আপনার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে জেনে ভালো লাগলো ভাইয়া! যাক, মাকড়সা মনে হয় অনেকদিন পরে দেখলাম। আগে দেখতাম মাকড়সার বাসা বেধেঁ সেখানে থাকতে। আপনি ভিডিও এর মাধ্যমে সুন্দর করে দেখালেন

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43