গান গাওয়ার চেষ্টা:) তুমি আমার আশা। || Song cover by @emranhasan.

in আমার বাংলা ব্লগ9 months ago (edited)
গান গাওয়ার চেষ্টা:) তুমি আমার আশা

ছবিটি কেনভা দিয়ে তৈরি

শুভ রাত্রি আমার বাংলা ব্লগ পরিবার, সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আমি বাস্তব জীবনে ভীষণ কর্মব্যাস্ত একজন মানুষ এবং একটি প্রতিষ্ঠানের সাথে কাজ করছি। সত্যি বলতে কাজের চাপে মাঝে মাঝেই দম ফেলার ফুরসত পাই না, তবুও আপনাদের সাথে লেগে থাকার চেষ্টা করি। কারনটা খুব সহজ করে যদি বলি তাহলে বলতে হবে কাজটি করতে ভালোবাসি। তবুও মাঝে মাঝেই কিছু অনাকাঙ্ক্ষিত পরিস্থিতিতে পরে যাই, যাইহোক মানিয়ে নেয়ার নাম জীবন।

যাইহোক আমার পোস্ট মোটামুটি যারা পড়েন তারা জানেন আমার পরিবার ঢাকায় রয়েছে, আজ কাজ শেষ করে বাসায় ফিরে হঠাৎ কিছুটা গুনগুন করছিলাম। পরে হঠাৎ মাথায় এলো কেননা রেকর্ড করে হেড়ে গলায় গান গেয়ে আপনাদের শুনাই , জানি তেমন ভালো গাইতে পারিনা। তবুও চেষ্টা করে দেখা যাক কি বলেন 😄

যেই চিন্তা সেই কাজ লেগে গেলাম গান রেকর্ড করার তালে, গলা কিছুতেই আর আমার সুরের দখলে নেই 🤪 তবে যাইহোক শেষ করতে পেরেছি গানটি এটাই বড় বিষয়।

গানের বিবরণ
গান:তুমি আমার আশা
অ্যালবাম:তুমি আমার ভালোবাসা
সময়কাল(১৯৯১)
কথা:কাজী ফারুক বাবুল
সুর ও সংগীত:খায়েম আহমেদ
কণ্ঠ:ইমতিয়াজ বাবু

গানের লিরিক্স

তুমি আমার আশা
তুমি আমার ভালোবাসা
তুমি জীবনে তুমি মরণে
করোনা আমায় নিরাশা]-২
তুমি আমার আশা
তুমি আমার ভালোবাসা
তুমি জীবনে তুমি মরণে
করোনা আমায় নিরাশা।

তুমি যদি মনে ব্যথা দাও
জীবনে আসে পরাজয়,
কেন তুমি আজো বুঝতে পারনি
তুমি যে আমার হৃদয়-২
তুমি আমার আশা
তুমি আমার ভালোবাসা
তুমি জীবনে তুমি মরণে
করোনা আমায় নিরাশা।

তুমি যদি দূরে সরে যাও
দু'চোখে নামে আঁধার,
কেন তুমি আজো বুঝতে পারোনি
তুমিই জীবন আমার-২
তুমি আমার আশা
তুমি আমার ভালোবাসা
তুমি জীবনে তুমি মরণে
করোনা আমায় নিরাশা-২
লা লা লা লা লা লা লা লা
লা লা লা লা লা লা লা লা

সংগ্রহশালা

গান কভার ভিডিও

নিজস্ব অনুভূতি

আসলে একটা সময় ছিল সত্যি বলতে মাঝে মাঝেই গুন গুন করে গান গাইতাম কিন্তু এখন সময় আর পরিস্থিতি অনেকটাই বদলে গেছে। চাইলেও অনেক সময় অনেক কিছু করা হয়ে ওঠে না। কিন্তু আমার বাংলা ব্লগের বদৌলতে মাঝে মাঝেই আমার ভিন্ন কিছু করতেই হয় না যাইহোক আশাকরি গান কভার খুব বেশি খারাপ লাগেনি 😄
শুভ রাত্রি 💤



Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1ejFJCaMLR3zrx1iztXmdz4AFKcaXPfpHbadyDS7yzWTRRjc8kkRjGZNGVw27n8Q3Mi19jpMVHLYFyQ4NZ.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 9 months ago 

আপনার কাছ থেকে এই গানটি প্রথম শুনতে পেলাম। আপনার গলা থেকে এই গানটি শুনতে পেরে খুবই ভালো লাগলো। খুবই সুন্দরভাবে এই গানটি কভার করেছেন আপনি৷ প্রতিনিয়তই এভাবে সুন্দর সুন্দর গান শেয়ার করে যাবেন বলে আশা করি৷ তবে আজকের এই গানটি অনেক সুন্দর হয়েছে৷

 9 months ago 

অনেক ধন্যবাদ ভাই।
আসলে ব্যাস্ততার কারনে অনেক কিছু করা হয়ে ওঠে না। আশাকরি মাঝে মাঝেই আপনাদের গান উপহার দিতে পারবো।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 9 months ago 

দারুন ভাইয়া। 👌👌আজ আপনার কন্ঠে গান প্রথম শুনলাম।আপনি তো বেশ গান করেন। আপনার গান সব সময় চাই।আমার ভীষণ ভালো লেগেছে আপনার কন্ঠে গানটি।সুন্দর এই গানটি কভার করার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন আপনাকে।

Posted using SteemPro Mobile

 9 months ago 

ধন্যবাদ ধন্যবাদ 😄
আমিও আগেও গান গেয়েছি হয়তো আপনার শোনা হয়নি। যাইহোক আমি অনুপ্রাণিত হলাম ☺️
পরের গানটি আসছে খুব তাড়াতাড়ি 😉

 9 months ago 

ভাইয়া এত ব্যস্ততার মাঝেও আপনি যে এত সুন্দর গান শেয়ার করেছেন এটাই অনেক। সেটা প্রথমবার হোক কিংবা শেষবার হোক তা কোন বিষয় নয়। গুনগুন করে গাওয়া গান অবশেষে খুব সুন্দর ভাবে রেকর্ড করে নিলেন। মাঝে মাঝে নিজের মনের ভিতরে লুকিয়ে থাকা প্রতিভা এভাবেই বের করে আনতে হয়। যাই হোক খুবই সুন্দর গান কভার করেছেন। এই গানগুলি শুনতে অনেক ভালো লাগে। আপনার কণ্ঠে এত সুন্দর গান শুনে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ এত সুন্দর গান কভার করার জন্য।

 9 months ago 

অনেক ধন্যবাদ 😍
ভীষণ অনুপ্রাণিত হলাম, আসলে সময় করে উঠতে পারিনা তেমন। যাইহোক আরো একটি গান হয়তো তাড়াতাড়ি পোস্ট করবো।

 9 months ago 

তুমি আমার আশা এই গানটি আপনার কন্ঠে একবার হ্যাংআউটে শুনেছিলাম। আজকে আবারো শুনে অনেক বেশি ভালো লাগলো। এভাবে মাঝে মধ্যে ফ্রি টাইমে গান কভার করে আমাদের কে বিনোদন দেওয়ার জন্য পোস্ট আকারে শেয়ার করবেন। আমিও মাঝে মধ্যে গান কভার করার চেষ্টা করি। এভাবে মাঝে মধ্যে গান গাইতে ভীষণ ভালো লাগে। আপনার কন্ঠে গানটি শুনে মুগ্ধ হয়ে গেলাম। আপনার জন্য শুভেচ্ছা রইল ❣️

 9 months ago 

সত্যি লিমন মাঝে মাঝে গান গাইতে পারলে ভালোই লাগে। আশাকরি মাঝে মাঝে তোমাদের গান উপহার দিতে পারবো। ধন্যবাদ তোমাকে।

 9 months ago 

গান গাওয়া ভালো, নিজের কণ্ঠস্বর ভালো থাকে। আর যেহেতু এখানে গান পোস্ট করা যায় তাই এভাবে যদি আপনি প্রতিনিয়ত গান গাওয়ার চর্চা করেন অবশ্যই আপনার কন্ঠ ভালো থাকবে। পাশাপাশি ব্লগ হবে। আজকে সুন্দরভাবে কিন্তু গানটা আপনি নিজ কন্ঠে গাওয়ার চেষ্টা করেছেন। আপনার কন্ঠে গানটা শুনতে পেরে খুবই ভালো লাগলো ভাই।

 9 months ago 

ধন্যবাদ ভাই আমার গানটি শোনার জন্য।
ভালো থাকবেন।

 9 months ago 

ভাই আপনি কিন্তু অনেক সুন্দর গান গাইতে পারেন। আপনি যে গানটার কভার করেছেন, এই গানটা আমার বেশিরভাগ সময় শোনা হয়। তবে আপনার খালি গলায় শুনতে, আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। একেবারেই খারাপ লাগেনি ভাই আপনার গানটা। আসলে গান হচ্ছে মনের খোরাক। গান শুনলে মনটা একেবারে ভালো হয়ে যায়। তেমনি আপনার কন্ঠে এই গানটা শুনে আমার মনটা ভালো হয়ে গিয়েছে।

 9 months ago 

একেবারে জাস্ট অসাধারণ ছিল। আপনার কন্ঠে এই গানটা শুনে আমার তো মনটা একেবারে ভরে গিয়েছে। অনেক সুন্দর একটা গানের কভার করেছেন আপনি, যেটা সত্যি অনেক দারুন ছিল। আর আপনার কন্ঠ কিন্তু অনেক বেশি সুন্দর। গানের সুরটাও কিন্তু অনেক সুন্দর করে দিয়েছেন আপনি। আপনি কিন্তু অনেক সুন্দর গান গাইতে পারেন। আপনার কন্ঠ কিন্তু পরবর্তীতেও এরকম সুন্দর সুন্দর গানগুলো শোনার অপেক্ষায় থাকলাম। আশা করছি এরকম গান পরবর্তীতে ও শেয়ার করবেন।

 9 months ago 

অনেক ধন্যবাদ আপু।
আপনাদের দেয়া অনুপ্রেরণা প্রতিনিয়ত আমাকে এগিয়ে যেতে সহযোগিতা করে। মাঝে মাঝে চেষ্টা করবো গান উপহার দেয়ার।
ভালো থাকবেন আপু।

 9 months ago 

বাহ্ ভাইয়া আপনার কণ্ঠে প্রথম গান শুনতে পেলাম।দারুন গান করেন কিন্তু আপনি।গানটি ও বেশ চমৎকার ছিল।পরবর্তীতে আরো নতুন নতুন অনেক গানের কভার দেখতে পাবো আপনার থেকে।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 63915.30
ETH 2740.13
USDT 1.00
SBD 2.59