ছোট্ট মাকড়সার পোকা খাওয়ার দৃশ্য ভিডিওগ্রাফী। || Small spider eating insect videography.

in আমার বাংলা ব্লগ11 months ago (edited)
ছোট্ট মাকড়সার পোকা খাওয়ার দৃশ্য

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

শুভ রাত্রি #amarbanglablog পরিবার 🤗 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আমি একটু ভিন্ন ধরনের মানুষ, সবসময়ই সবকিছু ভিন্নভাবে চিন্তা করতে পছন্দ করি। ছোট বেলা থেকেই ফটোগ্রাফী করার ভীষন শখ থাকলেও তেমন ভালো সুযোগ পাইনি ভালো কিছু করার। তবে এখন চেষ্টা করি আমার চোখে যা ভালো লাগে তা সুন্দর উপস্থাপনার মাধ্যমে ফুটিয়ে তুলতে।

আমি মোটেও খুব ভালো ফটোগ্রাফার নই, তবে চেষ্টা করি যতটুকু সম্ভব ভালো টপিকস নিয়ে কাজ করার।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

আমি পোকামাকড় ভীষণ পছন্দ করি। আমি যেখানে বসবাস করি সেখানে পোকামাকড়ের অভাব নেই। আর আমি ঠিক এই সুযোগ নিয়ে তাদের চমৎকার ছবি তুলে সমাদর করে থাকি।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

আজকে আমি কিছুটা ফটোগ্রাফীর সাথে চমৎকার একটি ভিডিওগ্রাফি করেছি। যেখানে দেখবেন কিভাবে এই ছোট্ট মাকড়সাটি একটি পোকা খাওয়ার চেষ্টা করছে। ঘটনাটা হলো আমি আমার ছোট্ট বাগানে পরিচর্যা করছিলাম হঠাৎ দেখলাম মাকড়সাটি পোকা খাওয়ার চেষ্টা করছে, তাড়াতাড়ি ম্যাক্রোলেন্স সংগ্রহ করে এর কিছু ফটোগ্রাফী এবং ভিডিওগ্রাফী করেছি।

তো চলুন ভিডিওগ্রাফী দেখে নেয়া যাক, আশাকরি ভালো লাগবে।

এধরনের কাজগুলো ভীষণ ধৈর্য এবং সময় নিয়ে করতে হয়। আশাকরি আমার কাজটি আপনাদের ভালো লেগেছে। সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

background-2029771_640.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1ejFJCaMLR3zrx1iztXmdz4AFKcaXPfpHbadyDS7yzWTRRjc8kkRjGZNGVw27n8Q3Mi19jpMVHLYFyQ4NZ.gif

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 

মাকড়সা সেই নিজে পোকা আবার অন্য পোকা খায় জগন্য একটি কথা। অনেক সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করলেন মাকড়সা নিজেই পোকা খাওয়ার দৃশ্য। ম্যাক্রোলেন্স দিয়ে স্পষ্টভাবে তুললেন অনেক ভালো লাগলো দেখে।

 10 months ago 

না আপু জঘন্য ব্যাপার না। এটাই প্রকৃতির নিয়ম, একটি পোকা অন্য একটি পোকা খেয়ে জীবনধারণ করতেই পারে। যেমন ছোট মাছগুলো বড় মাছেরা খেয়ে জীবনধারণ করে চলেছে। ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

 11 months ago 

ছোট্ট মাকড়সার পোকা খাওয়ার দৃশ্য খুব সুন্দর ভাবে ভিডিওগ্রাফীর মাধ্যমে তুলে ধরেছেন। আপনার এই ভিডিওগ্ৰাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। মাকড়সা দেখতে অনেক ভয়ংকর দেখাচ্ছে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ভিডিওগ্ৰিফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 10 months ago 

ধন্যবাদ আপু চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য। ছোট মাকড়সা তেমন ভয়ংকর নয় তবে বড়গুলো বেশ ভয় লাগে।

 11 months ago 

আমি কখনোই মাকড়সার পোকা খাওয়ার দৃশ্য । দেখিনি। আসলে ভিন্ন কিছু দেখলে মন এমনিতেই ভালো হয়ে যায়। মাকড়সাটি ছোট হলেও আপনার ভিডিওগ্রাফি তে অনেক সুন্দর ভাবে দেখা যাচ্ছে। অনেক দক্ষতার সাথে ভিডিওগ্রাফি করেছেন ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আমিও এই দৃশ্য প্রথম দেখলাম, তাইতো ভিডিওগ্রাফী করলাম।

 10 months ago 

ভাইয়া ভিডিওগ্রাফিটি দেখলাম।মাকড়সার পোকা খাওয়ার ভিডিওগ্রাফিটি খুব ভালো লেগেছে আমার কাছে।কখনও আসলে এভাবে দেখা হয়নি। ধন্যবাদ আপনাকে দেখার সুযোগ করে দেয়ার জন্য।

 10 months ago 

আমিও এই দৃশ্য কখনো দেখিনি, তাই খুব কাছ থেকে ভিডিওগ্রাফী করার চেষ্টা করেছি।
আপনার ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম।

 10 months ago 

আল্লাহ সুবহানাতায়ালা বলেছেন আমি পৃথিবীতে যত প্রাণী সৃষ্টি করেছি সবার খাদ্যের দায়িত্ব আমি নিজেই নিয়েছি। আমি কাউকে অভুক্ত রাখিনা। আমি সবাইকেই দিনশেষে পেট ভরে খেতে দেয়। এটা বিশ্বাস করা ঈমানের বড় একটা বিষয়। ছোট্ট একটা মাকড়সা তার খাবারের জন্য একটা পোকাকে রেখেছেন। ভাই ছোট মাকসার পোকা খাওয়ার দৃশ ভিডিওটি দেখলাম খুব অবাক হলাম। প্রতিটা প্রাণীর জন্যই খাবার কোনো না কোনো ভাবেই মহান আল্লাহতালা রেখে দিয়েছেন। আর যার যতটুকু রিজিক আছে সে ততটুকু পাবেই।

Posted using SteemPro Mobile

 10 months ago 

এটাই হচ্ছে সবথেকে বড় বিষয়।
যার রিজিক যতটুকু রয়েছে তা হবেই, কেউ কেড়ে নিতে পারবে না।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66209.23
ETH 3496.50
USDT 1.00
SBD 3.16