ডলফিন 🐬 অবস্থান সম্পন্ন :) ২০ স্টীম পাওয়ার আপ || Now I am Dolphin 🐬 #clubdolphin

in আমার বাংলা ব্লগ2 years ago

ডলফিন 🐬 অবস্থান সম্পন্ন
২০ স্টীম পাওয়ার আপ

"আলহামদুলিল্লাহ"


20 Steem Power-up (1).gif

ছবিটি পিক্সাবে থেকে নিয়ে কেনভা দ্বারা তৈরি

🍄 সুত্রপাত 🍄

আলহামদুলিল্লাহ ।।।‌
সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি। আমি আজ অনেক বেশি আনন্দিত, আমি ডলফিন 🐬 অবস্থান অর্জন করতে পেরেছি। আমার দীর্ঘ স্টীমিট ভ্রমনে বেশ ধৈর্য্য এবং সহনশীলতার সাথে কাজ করে আমার আজকের এই অবস্থানে পৌঁছাতে পেরেছি। আমি প্রথমেই কৃতজ্ঞতা প্রকাশ করছি @rme দাদার প্রতি যার অবদানে আজ আমাদের রিজিকের ব্যাবস্থা হয়েছে 🙏 আর চমৎকার একটি কাজের পরিবেশ সৃষ্টি হয়েছে। আর সত্যিই কৃতজ্ঞতা প্রকাশ করছি পুরো #amarbanglablog পরিবারের প্রতি যাদের উৎসাহ আর অনুপ্রেরণায় আমার এই পথচলা। এরপর যার নাম না নিলেই নয় তিনি @rex-sumon ভাই, যার মাধ্যমে আমি বুঝতে শিখেছি পাওয়ার আপ কতটুকু গুরুত্ব বহন করে। আসলে কোন কাজের সঠিক লক্ষ্য না থাকলে এগিয়ে চলা অসম্ভব, সুমন ভাই আমাদের সেই লক্ষ্য স্থির করার জন্য আমাদের উৎসাহ জুগিয়ে চলেছেন। আমি আশাকরি খুব তাড়াতাড়ি আরো কয়েকজন এই ডলফিন অবস্থানে পৌঁছাতে পারবেন 👌

অনেক কথা বলে ফেললাম, তবে আমার ডলফিন হবার পুরো অভিজ্ঞতা খুব তাড়াতাড়ি আপনাদের সাথে ভাগ করে নেবো ইনশাআল্লাহ।
চলুন পাওয়ার আপ প্রক্রিয়া দেখে আসি।

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JHdFRnrF4m2vvUwoMtURs9jsNo3i87E23C8KAQ6fvoLfivNkG5k3oj6iize7B6BWr65a8hSYNUqsvp5oeXz9JtAwrcDV8Xok.png

"পাওয়ার আপ করার পূর্বে"

Screenshot_2022-08-02-22-58-36-36_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg

এখানে দেখা যাচ্ছে আমার পাওয়ার ছিল ৪৯৮১ এসপি। এখন আমি ২০ স্টীম পাওয়ার আপ করবো।

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JHdFRnrF4m2vvUwoMtURs9jsNo3i87E23C8KAQ6fvoLfivNkG5k3oj6iize7B6BWr65a8hSYNUqsvp5oeXz9JtAwrcDV8Xok.png

"পাওয়ার আপ চলছে "

Screenshot_2022-08-02-22-59-06-83_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg

এখানে দেখা যাচ্ছে আমার ২০ স্টিম পাওয়ার আপ হচ্ছে।

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JHdFRnrF4m2vvUwoMtURs9jsNo3i87E23C8KAQ6fvoLfivNkG5k3oj6iize7B6BWr65a8hSYNUqsvp5oeXz9JtAwrcDV8Xok.png

"পাওয়ার আপ করার পর"

Screenshot_2022-08-02-22-59-23-75_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg

এখানে আমার ২০ স্টিম পাওয়ার আপ হয়ে ৫০০১ স্টিম পাওয়ার হয়েছে। সত্যিই ভালো লাগছে ☺️

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JHdFRnrF4m2vvUwoMtURs9jsNo3i87E23C8KAQ6fvoLfivNkG5k3oj6iize7B6BWr65a8hSYNUqsvp5oeXz9JtAwrcDV8Xok.png

" কিছুটা পার্থক্য "
পূর্বের এসপি৪৯৮১ এসপি
পাওয়ার আপ২০ এসপি
বর্তমান এসপি৫০০১ এসপি

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JHdFRnrF4m2vvUwoMtURs9jsNo3i87E23C8KAQ6fvoLfivNkG5k3oj6iize7B6BWr65a8hSYNUqsvp5oeXz9JtAwrcDV8Xok.png

" পরিশেষ "

আসলেই আজকের দিনটি মনে রাখার মতো আমার কাছে কারন দীর্ঘ সময় কাজ করার পর আজ এই অবস্থানে পৌঁছাতে পেরেছি। নতুনদের উদ্দেশ্যে বলবো ধৈর্য, সহনশীলতা আর সৃজনশীলতা নিয়ে সামনে এগিয়ে যান ইনশাআল্লাহ ভালো কিছু হবে। বিভিন্ন প্রতিকূলতা বাঁধা বিপত্তি আসবে, তবে বিচলিত না হয়ে এগিয়ে যেতে থাকুন। আর সহকর্মী সবাইকে আন্তরিক ধন্যবাদ সবসময়ই উৎসাহ আর ভালোবাসায় সিক্ত করার জন্য 💌

dolphin.gif

"ডিসকর্ড থেকে সংগৃহীত"

Cc:-
@rme
@amarbanglablog
@steemcurator01
#clubdolphin


🪴 বিদায় নিলাম 🪴

Sort:  
 2 years ago 

একজন সাধারণ সদস্যের পক্ষে পাঁচ হাজার স্টিম পাওয়ার আপ করা মোটেই কোন সহজ ব্যাপার নয়। অভিনন্দন আপনাকে। আপনার এ অগ্রযাত্রা অব্যাহত থাকুক এটাই প্রত্যাশা।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ জানাই ভাই।
পুরোটাই আপনাদের সবার উৎসাহ আর অনুপ্রেরণায় সম্ভব হয়েছে।
তবে বেশ কঠিন কিছু পরিক্ষা দিয়েছি যা আপনাদের সামনে খুব তাড়াতাড়ি তুলে ধরবো ভাই।
দোয়া রইল 🥀

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি আর এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। সবাইকে এভাবেই পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে চলা উচিত।

 2 years ago 

ধন্যবাদ মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার ২০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। ইতিমধ্যে আপনি অনেক দূর এগিয়ে গেছেন। অনেক দোয়া রইল সামনে এরকম পাওয়ার আপ করে আপনার মেইন লক্ষ্যে এগিয়ে যান। অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু মন্তব্যের জন্য 🥀
আমি আমার প্রথম লক্ষ্যে পৌঁছাতে পেরেছি 🤗
আজ ডলফিন হয়ে গেলাম ☺️

 2 years ago 

একাউন্টঃ @emranhasan
পাওয়ার বৃদ্ধিঃ = 0.401526%

 2 years ago 

ধন্যবাদ ভাই 🤗

 2 years ago 

কনগ্রাচুলেশন ভাইয়া !! ফাইনালি আপনি ডলফিন ক্যাটাগরিতে চলে গেলেন । আপনার জন্য শুভকামনা রইল । অদূর ভবিষ্যতে যেন আরো এগিয়ে যেতে পারেন ।❤️

 2 years ago 

ধন্যবাদ ভাই।
এটা একমাত্র সবার উৎসাহ আর অনুপ্রেরণায় সম্ভব হয়েছে।।।
অনেক দোয়া রইল সকলের জন্য 🥀

 2 years ago 

অভিনন্দন আপনাকে। আপনার ডলফিন 🐬 অবস্থান সম্পন্ন হলো যেনে ভীষণ খুশি হলাম। দোয়া করি সব সময়ই এভাবেই সামনের দিকে এগিয়ে যান। পাশে আছি ইনশাআল্লাহ 🤲 আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ লিমন।।
তোমাদের সহযোগিতা ছাড়া আসলেই সম্ভব ছিল না। বেশ ছায়ার মতো লেগে আছো 🥀
দোয়া রইল।।।

 2 years ago 

আমি আজ অনেক বেশি আনন্দিত, আমি ডলফিন 🐬 অবস্থান অর্জন করতে পেরেছি। আমার দীর্ঘ স্টীমিট ভ্রমনে বেশ ধৈর্য্য এবং সহনশীলতার সাথে কাজ করে আমার আজকের এই অবস্থানে পৌঁছাতে পেরেছি।

অনেক আনন্দ লাগছে ভাইয়া আমার কাছেও যে আপনি আপনার আশা পূরণ করতে পেরেছেন দীর্ঘ প্রচেষ্টার মাধ্যমে আমারও আপনার মত একটা আশা রয়েছে দোয়া করবেন যেন সেটা পূরণ হয়।

 2 years ago 

ইনশাআল্লাহ ভাই চেষ্টা করে যান ✨
আপনার মনোকামনা পূর্ণ হোক এই দোয়া করছি।

 2 years ago 

এই ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি আপনার কাছে স্মরণীয় হয়ে থাকবে কারণ এই ২০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি ডলফিন অবস্থান করছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

একদমই ঠিক বলেছেন ভাই 🤗
আজকের এই পাওয়ার আপ আমার আজীবন মনে থাকবে।।।

 2 years ago 

আপনাকে অনেক অনেক অভিনন্দন ভাইয়া। বোঝাই যাচ্ছে অনেক কষ্ট করে এ পর্যন্ত এগিয়ে এসেছেন। আরো অনেক দূর এগিয়ে যান নিজের সক্ষমতা বৃদ্ধির সাথে এই কামনাই করি। ভালো থাকবেন এবং অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ জানাই আপু।
আমার অগ্রযাত্রার পেছনে আপনাদের বড় ভূমিকা রয়েছে। সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।।।
খুব ভালো থাকুন দোয়া রইল 🥀

 2 years ago 

আপনি প্রথম ডলফিন জয় করতে পেরেছেন এটা দেখে ভীষণ ভালো লাগলো। আমারও ডলফিন হওয়ার অনুভূতিটা বেশ ভালো লেগেছে। এটা কিন্তু আমাদের জন্য অনেক বড় একটি পাওয়া। এইভাবে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সত্যিই তাই আপু, এটা আমাদের অনেক বড় পাওয়া।
এই অনুভূতি সত্যিই দারুন।।।।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 57791.14
ETH 2962.27
USDT 1.00
SBD 3.67