আমার ভিডিওগ্রাফী: দুরন্ত বোলতা 🐝।|| My videography: The fierce bee 🐝.

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)
:) আমার ভিডিওগ্রাফী :) দুরন্ত বোলতা 🐝

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

শুভ রাত্রি #amarbanglablog পরিবার 🤗 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আমার চোখে যা ভালো লাগে তা সবসময়ই চেষ্টা করি সুন্দর উপস্থাপনার মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার।
আমি আসলে পোকামাকড় ভীষণ পছন্দ আর এদের কার্যক্রম খুব কাছ থেকে দেখার চেষ্টা করি। আর সুযোগ বুঝে চুপিসারে ছবি কিংবা ভিডিও করে থাকি। মজার ব্যাপার হলো এরা কিন্তু আমাকে বেশ সহযোগিতা করে বলতে হয়।

আসলে কোন কাজ আপনি যদি মন থেকে করার চেষ্টা করেন তাহলে সৃষ্টিকর্তা সবসময়ই পাশে থাকে। দেখবেন কোন কাজ মন থেকে ভালোভাবে করার চেষ্টা করে যাচ্ছেন সেখানে যদি আপনার সঠিক ইচ্ছাশক্তি আর পরিশ্রম থাকে তাহলে তা অসাধারণ হয়ে ওঠে।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

গত কয়েকদিন আগে আমার বারান্দা বাগানে কিছুটা পরিচর্যা করছিলাম, তখনই আমার স্ট্রবেরি 🍓 গাছের মাঝেই এই বোলতা 🐝 উপস্থিতি টের পাই। তখনই আমার মনে হয়েছে হয়তো দারুন কিছু হয়তো ক্যাপচার করতে পারবো। ঠিক তাই হলো ওর একটা অসাধারণ লাফ এবং বেশ কিছু খেলাধুলা দেখলাম যা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আমার মনে হয়েছে এটা হয়তো আপনাদের ভালো লাগতে পারে। তো চলুন ভিডিওগ্রাফীটি দেখে আসি।

ভিডিওগ্রাফী

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পরিশেষ

আশাকরি ভিডিওটি ভালো লেগেছে। যদি ভালো লাগে তাহলে আশাকরি মন্তব্যের মাধ্যমে জানাবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম।



Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

background-2029771_640.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

ভাই এইটি মনে হয় মৌমাছি নয়, বোলতা বা, ভীমরুল হবে নিশ্চয়।

বোলতার হুল শরীরে প্রবেশ করলে মারাত্মক ব্যথা অনুভব হয়। ভীমরুলের ভিডিওগ্রাফী খুবই দুর্দান্ত হয়েছে। অত্যন্ত দক্ষতার সাথে ভিডিওগ্রাফী করেছেন। আপনার ভীমরুলের ভিডিওগ্রাফী দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ ভাই আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago (edited)

আপনি মাঝে মধ্যেই খুব চমৎকার ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করে থাকেন। আপনার আজকের বোলতা ভিডিওগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। বোলতা ফটোগ্রাফি গুলো অসাধারন হয়েছে। আপনি ঠিক বলেছেন কোনো কাজ যদি মন থেকে করা হয়। তাহলে সবসময় ওই কাজ গুলো একটু বেশি সুন্দর হয়। তা আপনার ভিডিওগ্রাফি এবং ফটোগ্রাফি দেখে বোঝা যাচ্ছে। অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

ভাই প্রথমে আমি বলবো এটি কিন্তু খুবই ডেঞ্জারাস। বহুবারের জন্য এর কামড় খেয়েছি। তবে আপনি যথেষ্ট সাহসের পরিচয় দিয়েছেন। ভিডিও করতে গিয়ে যদি কামড়ে দিত তাহলে বুঝতে পারতেন 😄😄। তবে আপনি খুব সুন্দর করে ভিডিওগ্রাফি করেছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

বোলতার ভিডিওগ্রাফি দেখে আমার ছোট বেলার কথা মনে পড়ে গেলো। একটি গাছের মধ্যে বোলতার বাসা ছিলো আর এক বন্ধু মিলে সেখানে ঢিল ছুড়ে মারে এর পরে তো আমাদের সবাইকে ইচ্ছে মতো কামড় দেয়। এখন ও মনে হচ্ছে বোলতার কামড় এ অনেক ব্যাথা। স্ট্রবেরি গাছের মাঝে স্ট্রবেরি 🍓 গাছের মাঝেই এই বোলতার ভিডিওগ্রাফি দেখতে অনেক সুন্দর লাগতেছে। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 6 months ago 

আপনি সবসময় খুব সুন্দর কিছু ভিডিওগ্রাফি শেয়ার করেন৷ আজকেও একদম অসাধারণ একটি ভিডিওগ্রাফি শেয়ার করেছেন। এখানে আপনি যেভাবে এই দুরন্ত বোলতার ভিডিওগ্রাফি শেয়ার করেছেন তা একদমই নিখুঁতভাবে করেছেন এবং এর ভিডিওগ্রাফি করতে আপনি অনেক কষ্টও করেছেন। অসংখ্য ধন্যবাদ এরকম একটি ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য৷

 6 months ago 

খুবই মারাত্মক একটা প্রাণী। এই বোলতার কামড় খাইনি এমন লোক খুঁজে পাওয়া খুবই কঠিন। আমি এর বাসা ভাংতে গিয়ে অনেক বার কামড় খেয়েছি। খুব বিষ এই টুকু প্রাণীর ভেতর।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58639.60
ETH 3167.30
USDT 1.00
SBD 2.43