আমার ভিডিওগ্রাফী :) অদ্ভুত পোকা।|| My videography strange insect.

in আমার বাংলা ব্লগ3 months ago
:) আমার ভিডিওগ্রাফী :)
অদ্ভুত পোকা

ছবিটি কেনভা দিয়ে তৈরি

শুভ রাত্রি #amarbanglablog পরিবার 🤗 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আমার চোখে যা ভালো লাগে তা সবসময়ই চেষ্টা করি সুন্দর উপস্থাপনার মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার।
আমি প্রতিনিয়ত ভীষণ ব্যাস্ত সময় পার করি, সত্যি বলতে নিজেকে এতোটাই ব্যাস্ত রাখতে হচ্ছে বলে বোঝাতে পারবো না। তবুও আমি আমার বাংলা ব্লগের সাথে লেগে থাকার জন্য প্রতিজ্ঞাবদ্ধ, তাইতো প্রতিনিয়ত নিজের সর্বোচ্চ সক্ষমতা নিয়ে পোস্ট করে চলেছি। যাইহোক বুধবার দিনটি আমি ভিডিওগ্রাফি পোস্ট করে থাকি। আমরা যেখানে বসবাস করে থাকি, সেখানে সন্ধ্যার পর ঘরে বিভিন্ন পোকামাকড় ঢুকতে শুরু করে।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

আপনারা হয়তো জানেন আমি পোকামাকড় ভীষণ পছন্দ করি। তাই যখনই এই চমৎকার পোকামাকড়ের দেখা পাই তখনই তাদের ফটোগ্রাফী কিংবা ভিডিওগ্রাফি করে থাকি। আর অদ্ভুতভাবে এই পোকামাকড় গুলো আমাকে ছবি তুলতে ভীষণ সহযোগিতা করে থাকে।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

সেদিন হঠাৎ করেই এই অদ্ভুত দেখতে পোকাটির অস্তিত্ব টের পাই। আমি তাড়াতাড়ি আমার মোবাইল বের করে এর কিছু ফটোগ্রাফী করলাম প্রথমে। এরপর ভিডিও করার চেষ্টা করলাম। পোকাটি এতোটাই ছোট আকৃতির যে ভিডিও করতে ভীষণ কষ্ট হচ্ছিল। আমার ফোকাস বারবার হারিয়ে যাচ্ছিলো, সত্যি বলতে বেশ কয়েকবার চেষ্টা করার পর এর ভিডিও করতে পারলাম।
যাইহোক নিচে ভিডিওটি দেয়া হয়েছে, চলুন দেখে আসি ভিডিওটি।

ভিডিওগ্রাফী

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পরিশেষ

এই ছিল আমার আজকের ভিডিওগ্রাফি। আশাকরি আমার ভিডিওটি আপনাদের ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবে। সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম।

Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

background-2029771_640.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

Posted using SteemPro Mobile

Sort:  
 3 months ago 

এই পোকাটা আমি বেশ অনেকবার অনেক জায়গায় দেখেছি ভাইয়া। তবে কখনো ভিডিও ধারণ করব এমন চিন্তা করি নাই। আপনার ভিডিও ধারণ দেখে অনেক অনেক ভালো লেগেছে আমার। খুব সুন্দরভাবে পোকাটার ভিডিও ধারণ করেছেন।

 3 months ago 

অনেক ধন্যবাদ আপু।
আমি আসলে সবকিছু ভিন্নভাবে চিন্তা করতে পছন্দ করি, তাইতো পোকাটি দেখা মাত্রই ভিডিও করলাম।

 3 months ago 

আপনি শত ব্যস্ততার মাঝেও আমাদেরকে দারুন পোস্ট উপহার দিয়ে যাচ্ছেন। আপনি বুধবার দিনটি ভিডিওগ্রাফি পোস্ট করার জন্য বেছে নিয়েছেন। জেনে খুশি হলাম। এ পোকাটি দেখতে আমার কাছেও অদ্ভুত লাগলো। আপনি চমৎকার ভিডিও করেছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 months ago 

ধন্যবাদ তোমাকে চমৎকার মন্তব্যের জন্য।
এই পোকাটি আমার কাছে বেশ অদ্ভুত লেগেছিল, তাইতো ভিডিও করলাম।

 3 months ago 

অনেক সুন্দর ভাবে একটি প্রকার ভিডিও ধারণ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। বেশ দারুণ ছিল এই ভিডিওটা। অবশ্য পোকাটা প্রায় দেখা যায়। তবে কখনো এভাবে ভিডিও ধারণ করি নাই। যাক অনেক সুন্দর হয়েছে।

 3 months ago 

সত্যি ভাই ব‍্যস্ততা তো লাইফে থাকবেই। কিন্তু আপনার এই লেগে থাকার মানসিকতা টা আমাকেও অনুপ্রাণিত করে। পোকা টা সত্যি অদ্ভূত । এর আগে সেরকম চোখে পড়েনি। দারুণ করেছেন পোকাটার ভিডিওগ্রাফি টা ভাই। সত্যি বেশ চমৎকার লাগছে। সবমিলিয়ে দারুণ ছিল আপনার ভিডিওগ্রাফি টা ভাই। ধন্যবাদ আপনাকে।।

 3 months ago 

ধন্যবাদ ভাই।
আসলে এতোটাই পরিশ্রম করতে হচ্ছে তা বলে বোঝাতে পারবো না।
তবুও চেষ্টা করে যাচ্ছি তোমাদের সাথে লেগে থাকার।

 3 months ago 

আপনার ভিডিওগ্রাফি এবং ফটোগ্রাফি গুলো সব সময়ই ভিন্ন রকম। সব সময়ই ভিন্ন কিছু খোঁজার চেষ্টা করেন। অদ্ভুত পোকার ভিডিওগ্রাফি জাস্ট অসাধারন লাগতেছে। এধরনের ভিডিওগ্রাফি গুলো করা খুব কষ্টকর। ভিডিওগ্রাফি করে দক্ষতার পরিচয় দিয়েছেন। ভালো লাগলো আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকবেন।

 3 months ago 

এই কাজগুলো বেশ কঠিন, তবুও নিজের সর্বোচ্চ চেষ্টা নিয়ে করে যাচ্ছি। প্রচেষ্টা একটাই লেগে থাকা।

 3 months ago 

আপনি প্রতিনিয়ত নানান ধরনের পোকার ভিডিওগ্রাফি শেয়ার করে থাকেন।আপনি পোকা ভীষন পছন্দ করেন। আর তাইতো নানা রকমের ভিডিওগ্রাফি প্রতিনিয়ত শেয়ার করেন।এ ধরনের ভিডিওগ্রাফি খুবই কষ্টসাধ্য। কিন্তু আপনি খুব সুন্দরভাবে ই তা করতে পারেন।অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর এই ভিডিওগ্রাফিটি শেয়ার করার জন্য।

 3 months ago 

ধন্যবাদ আপু।
আমি সর্বোচ্চ চেষ্টা করি এধরনের ভিডিওগুলো ভালোভাবে উপস্থাপন করার।
আপনাদের ভালো লাগা আমার স্বার্থকতা।

 3 months ago 

পোকামাকড় যদিও খুব কম লোকই পছন্দ করে। আপনি যে পোকামাকড় পছন্দ করেন, তা জেনে ভালো লাগলো ভাই। আপনি যে পোকাটির ভিডিওগ্রাফি আজকে শেয়ার করেছেন, এই পোকাটি কিন্তু দেখতে বেশ খানিকটা অদ্ভুত লাগলো আমার কাছে। তাছাড়া, আজকেই মনে হয় আমি প্রথমবার দেখলাম এই পোকাটি, আগে কোনদিন এই পোকা দেখেছি বলে মনে পড়ছে না। যাইহোক, খুব সুন্দর হয়েছে ভাই ভিডিওগ্রাফিটি। আর ব্যাকগ্রাউন্ড মিউজিক দেওয়ার কারনে ভিডিওটা আরো বেশি আকর্ষণীয় লাগছিলো।

 3 months ago 

অনেক ধন্যবাদ ভাই মন্তব্যের জন্য।
আমার মাধ্যমে আপনি এই পোকা প্রথম দেখলেন জেনে খুশি হলাম।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33