আমার ভিডিওগ্রাফি: ছোট্ট রঙিন পোকা।|| My videography of small colourful insect.

in আমার বাংলা ব্লগ7 days ago
:) আমার ভিডিওগ্রাফী :)
ছোট্ট রঙিন পোকা

ছবিটি কেনভা দিয়ে তৈরি

শুভ রাত্রি #amarbanglablog পরিবার 🤗 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আমি একটু ভিন্ন চিন্তা চেতনার মানুষ, যা সবাই করতে পারে না আমি সেটাই করার চেষ্টা করি সবসময়ই। যাইহোক পোকামাকড় আমার সবসময়ই ভীষণ ভালো লাগে, অন্তত আমার পোস্টগুলো যারা নিয়মিত পড়েন তারা জানেন। কেন যেন পোকামাকড়ের কার্যক্রম আমার ভীষণ ভালো লাগে। আমি সবুজ ঘাসের মাঝে হেঁটে গেলেও এদের সরব উপস্থিতি আর বর্নীল সৌন্দর্য আমাকে আনন্দ দেয়। তাইতো সুযোগ বুঝে ফটোগ্রাফী কিংবা ভিডিওগ্রাফি করতে পছন্দ করি।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

বুধবার আমার ফটোগ্রাফী দিবস কিন্তু গতকাল আমি এতোটাই ক্লান্ত ছিলাম যে পোস্ট লিখতে গিয়ে কখন যে ঘুমিয়ে পরেছি বুঝতেই পারিনি। কি আর করা গতকাল আর ভিডিওগ্রাফি পোস্ট করতে পারলাম না। আসলে একটা পোস্ট শুধু করলেই হয় না এর ভেতর অনেক কিছু থাকে। মূলত পোস্টে থাকতে হয় আকর্ষণ, মনের অনুভূতি আর সবাইকে দেয়ার মতো কোন বার্তা। যাইহোক আজকে আবারো ভিডিওগ্রাফি নিয়ে হাজির হলাম।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

পোকাটি সবুজ ঝোপঝাড় আর বুনো ফুলের আশেপাশে বিচরন করছিল। তাকে দেখে এতোটাই ভালো লাগলো, একটু থমকে দাঁড়িয়ে ভিডিও করতে শুরু করলাম। আর কি চমৎকার তার গায়ের রং। তবে এর নাম কেউ আমাকে জিজ্ঞেস করবেন না 😄 উত্তর একটাই নাম জানিনা। আরে ভালো লাগার মাঝে এতো নাম দিয়ে কি হবে 🤪 যাইহোক আমি নিচে ভিডিওটি দিলাম, আশাকরি নিজ গরজে দেখে নেবেন।

ভিডিওগ্রাফী

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পরিশেষ

এই ছিল আমার আজকের আয়োজন। আশাকরি ভিডিওটি বেশ ভালো লেগেছে। যদি ভালো লাগে অবশ্যই মতামত জানাবেন। আমি আপনার দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনা করি ❤️

Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

background-2029771_640.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

Posted using SteemPro Mobile

Sort:  
 6 days ago 

ছোট্ট রঙিন পোকাটি দেখতে ভীষণ কিউট লাগতেছে।‌ এই পোকাটি আজকে আপনার পোস্ট এর মাধ্যমে দেখতে পেয়ে খুশি হলাম। এর আগে কখনো দেখিনি। আপনার মতো আমার কাছে ও পোকামাকড় এর খুনসুটি দেখতে ভীষণ ভালো লাগে। শত ব্যাস্ততার মাঝে ও চমৎকার সব পোস্ট উপহার দিয়ে যাচ্ছেন দেখে ভালো লাগে। ভিডিওগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। নতুন ভিডিওগ্রাফি দেখার অপেক্ষায় রইলাম। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 6 days ago 

আমি জানি বুধবার আপনার ফটোগ্রাফী দিবস। কিন্তু আপনি ক্লান্ত থাকায় পোস্ট করতে পারেন নি। কাজের চাপের কারণে শরীর ক্লান্ত হয়েছে নিশ্চয়ই। যাইহোক আপনি খুব চমৎকার একটি ছোট্ট রঙিন পোকার ভিডিও শেয়ার করেছেন, দেখে খুবই ভালো লাগলো। ছোট্ট রঙিন পোকাটির চমৎকার তার গায়ের রং এবং দেখতে অনেক কিউট। পোকামাকড় আমার কাছেও ভীষণ ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ ভাই দারুণ একটি রঙিন পোকার ভিডিও শেয়ার করার জন্য।

 6 days ago 

পোকামাকড়ই ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি এটা দেখে আমি বুঝতে পারি এগুলো আপনার অনেক ভালো লাগে। আসলে ভালো না লাগলে কোন কিছু করা সম্ভব হয়ে ওঠেনা। আজকে ছোট্ট রঙিন পোকার ভিডিওগ্রাফি টা দেখে ভীষণ ভালো লেগেছে। আপনি খুব চমৎকার ভাবে ভিডিওগ্রাফি করেছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 6 days ago 

আপনার ভিডিও ধারণ করা পোকা টি দেখে মনে হচ্ছে এটি একটি নতুন পোকা।এর আগে কোনদিন এই পোকা কে দেখা হয়নি। আপনি দেখছি আজকে খুবই সুন্দর করে পোকার ভিডিও ক্লিপ টি ধারন করেছেন এবং তা আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ধারণ করা ভিডিও ক্লিপ টি দেখে বেশ ভালো লাগলো আমার কাছে।

 6 days ago 

এই ধরনের দৃশ্য গুলো ক্যাপচার করা বেশ ধৈর্যের ব্যাপার। খুবই ভালো লাগলো আপনার ভিডিওগ্রাফি টা দেখে। পোকাটা বেশ সুন্দর। আপনি পুরো ভিডিওটা দারুন ভাবে ক্যাপচার করেছেন ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

 6 days ago 

আজকে আপনি খুব সুন্দর একটি পোকার ভিডিওগ্রাফি করেছেন। পোকামাকড় এর ভিডিওগ্রাফি করতে হলে অনেক ধৈর্য লাগে। তবে এই রঙিন পোকা গ্রামাঞ্চল অনেক দেখা যায়। যদি ওই পোকা গুলো অনেক ছোট এই কারনে ভিডিওগ্রাফি করতে কষ্ট হয়। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে রঙিন পোকার ভিডিওগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 days ago 

পোকাটার কালার টা বেশ চমৎকার। হলুদের মাঝে সবুজ একটা রেখা। বেশ সুন্দর লাগছে দেখতে। ছোট্ট রঙিন পোকাটার ভিডিওগ্রাফি টা বেশ চমৎকার লাগছে ভাই। খুবই সুন্দর করেছেন ভিডিওগ্রাফি টা। প্রতিটা ধাপ দারুণ উপস্থাপন করেছেন। সবমিলিয়ে দারুণ ছিল আপনার পোস্ট টা। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64741.88
ETH 3457.21
USDT 1.00
SBD 2.55