আমার তোলা আলোকচিত্র: ভিন্ন কিছুর খোঁজে।|| My exceptional photography.

in আমার বাংলা ব্লগlast year
:) আমার তোলা আলোকচিত্র :)
ভিন্ন কিছুর খোঁজে

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

শুভ রাত্রি #amarbanglablog পরিবার 🤗 সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের আয়োজন। আমার চোখে যা ভালো লাগে তা সবসময়ই চেষ্টা করি সুন্দর উপস্থাপনার মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার। সবাই মোটামুটি জানেন শুক্রবার দিনটি আমার ফটোগ্রাফী দিবস। যাইহোক আজ আবারো চমৎকার কিছু ভিন্নধর্মী ছবি নিয়ে পোস্টটি সাজিয়েছি। আশাকরি আপনাদের ভালো লাগবে, তো চলুন শুরু করি।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

কচ্ছপের বাচ্ছা। বাসায় এসে প্রথম যখন এই দুটোকে দেখলাম সত্যিই ভীষণ অবাক হলাম। ছোট ভাই ভীষণ সৌখিন মানুষ, জাহাজে চাকরি করার সুবাদে বিভিন্ন দেশ বিদেশ ঘুরে বেড়ায়। বাসায় যে কয় মাস থাকে, বিচিত্র সব কর্মকাণ্ড ঘটিয়ে থাকে। তার কিছুদিন আগে কচ্ছপ পালার শখ জেগেছে। তাই এই দুটোকে সংগ্রহ করে এনেছে। মজার ব্যাপার হলো এদের একটি রঙিন একুরিয়াম রয়েছে। কি চমৎকার এদিক ওদিক ঘুরে বেড়ায়, সত্যিই দেখার মতো দৃশ্য। আমি এই কচ্ছপের বাচ্ছা নিয়ে বিস্তারিত একটি পোস্ট করবো।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

আমার বাসার একুরিয়ামের গোল্ডফিস। আমার ভীষণ পছন্দের মাছ। মাছগুলো কেনা হয়েছিল খুব ছোট আকৃতির কিন্তু এখন বেশ বড় হয়ে গেছে এগুলো। দেখতে দারুন এই মাছগুলো, বিশেষ করে আধো আলোতে আরো সুন্দর দেখায়।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

নাম না জানা পোকা। আমার পোস্ট যারা নিয়মিত পড়েন তারা জানেন পোকা মাকড়ের ছবি তুলতে আমি ভীষণ পছন্দ করি। এটি খুব ছোট্ট একটি পোকা, তবে একে বিষাক্ত মনে হয়নি আমার কাছে। চেষ্টা করেছি খুব কাছ থেকে ছবি সংগ্রহ করতে।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।

এটা গুবড়ে পোকা মনে হয়। তবে এর গায়ের রং কিন্তু দারুন। সবুজ রঙের পোকাটি বেশ বড় আকৃতির হয়ে থাকে। মাঝে মাঝেই এধরনের পোকা বাসায় এসে হানা দেয়, আমি তাদের ছবি তোলার মাধ্যমে খাতির করতে পছন্দ করি।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পরিশেষ

এই ছিল আমার আজকের আয়োজন। আশাকরি আমার তোলা ছবিগুলো আপনাদের ভালো লেগেছে, যদি ভালো লেগে থাকে তাহলে মন্তব্যের মাধ্যমে জানাবেন আশাকরি। সবাই পরিবার নিয়ে দারুন সময় কাটান এই কামনা করছি।

Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

background-2029771_640.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1ejFJCaMLR3zrx1iztXmdz4AFKcaXPfpHbadyDS7yzWTRRjc8kkRjGZNGVw27n8Q3Mi19jpMVHLYFyQ4NZ.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

ঈদ মোবারক ভাইয়া ঈদের অনেক অনেক শুভেচ্ছা রইলো। শুনেই ভালো লাগলো আজকে আপনার ফটোগ্রাফি দিবস।আসলেই ভাইয়া আপনার ভাই খুব সৌখিন না হয় এমন কিছুও পালন করতে পারে। দেখতে কিন্তু অসম্ভব ছিলও। রঙিন মাছ আর মিষ্টি সব কচ্ছপের বাচ্চা। অনেক ধন্যবাদ ভাইয়া আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 last year 

আসলে শুক্রবার দিনটি আমি ফটোগ্রাফী করে থাকি, তাইতো এটা আমার ফটোগ্রাফী দিবস।
আমার ছবিগুলো আপনার ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

আপনাকেও অনেক অনেক ঈদের শুভেচ্ছা ভাই। আপনার শেয়ার করা প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। তবে কচ্ছপের ফটোগ্রাফি এবং আপনার বাড়ির একুরিয়ামের গোল্ড ফিস গুলো বেশ সুন্দর লাগছে ফটোতে দেখতে।

 last year 

অনেক ধন্যবাদ ভাই আমার ছবিগুলো পছন্দ করার জন্য।
কচ্ছপগুলো সত্যিই বেশ কিউট দেখতে।

 last year 

অসাধারণ কিছু ফটোগ্রাফি আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি নিখুঁতভাবে করছেন।কচ্ছপগুলো দেখতে খুবই সুন্দর ছিল। আপনার ছোট ভাইয়ের শখ তো দারুন তাছাড়া গোল্ড ফিস গুলো খুবই দারুণ লাগছে। আপনি পোকামাকড়ের ছবি তুলতে ভীষণ পছন্দ করেন জেনে খুবই ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ আপু।
ছোট ভাই অনেক সৌখিন মানুষ, বাসায় এটা সেটা নিয়ে মাঝে মাঝেই হাজির হয়।

 last year 

ভাইয়া কচ্ছপের বিস্তারিত পোষ্টের অপেক্ষায় রইলাম ।আপনার ভাই খুব সুন্দর দুটি কচ্ছপ সংগ্রহ করেছে, খুব সুন্দর সৌখিন মানুষেরা বিভিন্ন জিনিস ঘরে রাখতে পছন্দ করে। আপনার বাসায় তোলা গোল্ড ফিশের আলোকচিত্র খুব সুন্দর হয়েছে ভাইয়া। আপনার সবগুলো ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ আপু।
খুব তাড়াতাড়ি কচ্ছপের বিস্তারিত পোস্ট নিয়ে হাজির হবো।

 last year 

"ঈদ মোবারক" ভাই, আশা করছি ঈদের সময়টুকু খুব ভালোভাবে পার করছেন। যাইহোক ভাই, আজ আপনি খুব সুন্দর কিছু আলোকচিত্র আমাদের মাঝে তুলে ধরেছেন। বিশেষ করে আপনার ভাই সৌখিনের পালিত কালারফুল কচ্ছপ দুটো দেখে খুব ভালো লাগলো। এছাড়া অন্যান্য ফটোগ্রাফি গুলো দুর্দান্ত হয়েছে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last year 

ঈদ মোবারক ভাই।
আমাদের বর্নীল কচ্ছপ আপনার ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম।

 last year 

বেশ সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। ফটোগ্রাফিগুলো বেশ সুন্দর লাগছে দেখতে।তবে আপনার ফটোগ্রাফিগুলো দেখলে বোঝা যায় বেশ সময় নিয়ে ফটোগ্রাফিগুলো করেন। কচ্ছপের ফটোগ্রাফিটি বেশ লাগছে দেখতে। অনেক ধন্যবাদ ।

 last year 

অনেক ধন্যবাদ আপু।
সত্যিই আমি ফটোগ্রাফী অনেক সময় নিয়ে করে থাকি, এটা আমার কাছে নেশার মতো ব্যাপার।

 last year 

কচ্ছপের বাচ্ছা দুটোকে দেখতে জাস্ট অসাধারন লাগতেছে। ভিন্ন রকম কিছু দেখতে ভীষণ ভালো লাগে। আপনি সব সময়ই চেষ্টা করেন আপনার চোখে যা ভালো লাগে তা আমাদের কে উপহার দেওয়ার জন্য। আপনার এধরনের ভিন্ন ধর্মী আয়োজন গুলো বরাবরই ভীষণ ভালো লাগে। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58471.44
ETH 2587.53
USDT 1.00
SBD 2.44